Home » Sim Offer » এয়ারটেল রিচার্জ অফার

এয়ারটেল রিচার্জ অফার

এয়ারটেল রিচার্জ অফার

এয়ারটেল বর্তমানে রবির আওতায় চললেও তাদের পুরানো সব অফার এখনো চালু রয়েছে। আর এই এয়ারটেল দিচ্ছে স্বল্প মূল্যে আকর্ষনীয় সন রিচার্জ অফার। গ্রাহক দের চাহিদা সফল ভাবে সম্পূন করাই তাদের বন্ধুত্বের ১ নম্বর নেটওয়ার্ক বলা হয়। আপনাদের জন্য এই পোষ্টে এয়ারটেল রিচার্জ অফার  গুলো নিয়ে লিখেছি। এছাড়াও এয়ারটেল রিচার্জ অফার গুলো কত টাকায় কি কি পাচ্ছেন সেই সম্পর্কে বিস্তারিত জানতে এই পোষ্টটি শেষ পর্যন্ত পড়ুন।

এয়ারটেল রিচার্জ অফার

১ পয়সা/ সেকেন্ড কল রেটঃ

নির্দিষ্ট পরিমান রিচার্জ করে যেকোনো লোকাল নম্বরে উপভোগ করো ১ পয়সা/সেকেন্ড

১৬ টাকা রিচার্জে, কল রেট (যেকোনো লোকাল নম্বরে) ১ পয়সা/সেকেন্ড ৩ দিন মেয়াদ।

২৬ টাকা রিচার্জে, কল রেট (যেকোনো লোকাল নম্বরে) ১ পয়সা/সেকেন্ড ৫ দিন মেয়াদ।

৩৯ টাকা রিচার্জে, কল রেট (যেকোনো লোকাল নম্বরে) ১ পয়সা/সেকেন্ড ৭ দিন মেয়াদ।

৮৪ টাকা রিচার্জে, কল রেট (যেকোনো লোকাল নম্বরে) ১ পয়সা/সেকেন্ড ৩০ দিন মেয়াদ।

৯৯ টাকা রিচার্জে, কল রেট (যেকোনো লোকাল নম্বরে)১ পয়সা/সেকেন্ড ৬০ দিন মেয়াদ।

অফারটির শর্তাবলী:

১৬, ২৬, ৩৯, ৮৪ ও ৯৯ টাকা রিচার্জ অফারটি সকল এয়ারটেল প্রিপেইড গ্রাহকের জন্য প্রযোজ্য।এই অফার শুধুমাত্র লোকাল নম্বরের ক্ষেত্রে প্রযোজ্য। ক্যাম্পেইন চলাকালীন সময়ে অফারটি একাধিকবার উপভোগ করা যাবে। একাধিক রিচার্জের ক্ষেত্রে দীর্ঘতর মেয়াদ প্রযোজ্য হবে। রিচার্জ করার সাথে সাথেই বিশেষ কলরেট চালু হবে। বোনাস মিনিট এবং বান্ডেল মিনিটের ক্ষেত্রে অফার প্রযোজ্য নয়। বোনাস মিনিট এবং বান্ডেল মিনিট আগে ব্যবহৃত হবে। এফএনএফ এবং প্রিয় নম্বরের ক্ষেত্রে সর্বনিম্ন কলরেট প্রযোজ্য। ক্যাম্পেইন চলাকালীন সময়ে অন্যান্য সার্ভিস রেট (যেমন এসএমএস, ইত্যাদি) অপরিবর্তিত থাকবে। ১ সেকেন্ড পালস্‌ প্রযোজ্য। ট্যারিফের উপর সরকারী ট্যাক্স প্রযোজ্য হবে।

ভয়েস বান্ডেল ১৫৮ টাকাঃ

ইন্ডাস্ট্রিতে এই প্রথমবারের মতো এয়ারটেল নিয়ে এলো এক ইক্সাইটিং ইউনিক প্রোডাক্ট! এখন ১৫৮ টাকা রিচার্জ করে উপভোগ করো ২১৫ মিনিট টকটাইম (এনিনেট) ও সাথে ২০ টাকা মেইন অ্যাকাউন্ট বোনাস। মেয়াদ ৩০ দিন।অফারটিতে পাওয়া যাবে ২১৫ মিনিট টক টাইম (এনিনেট)।২০ টাকা মেইন একাউন্ট ব্যালেন্স, ৩০ দিন মেয়াদে।

অফারটির শর্তাবলী

২১৫ মিনিট টকটাইম ও ২০ টাকা মেইন অ্যাকাউন্ট বোনাস পেতে রিচার্জ করুন ১৫৮ টাকা। মিনিট চেক করতে ডায়াল করুন *৭৭৮*০# ও মেইন অ্যাকাউন্ট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *১#। মিনিটের মেয়াদ রিচার্জের তারিখ থেকে ৩০ দিন হবে। সাধারণত মেইন অ্যাকাউন্ট ব্যালেন্স রিচার্জ করলে যে নিয়মে মেয়াদ নির্ধারণ এই অফারের ক্ষেত্রেও সেটি প্রযোজ্য হবে। এই অফারটি সকল এয়ারটেল প্রিপেইড গ্রাহকের জন্য প্রযোজ্য হবে।ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জ বান্ডেল মূল্যে অতর্ভুক্ত। মেইন অ্যাকাউন্ট ব্যালেন্স ব্যবহারে সরকারী ট্যারিফ প্রযোজ্য হবে।

এয়ারটেল রিচার্জ অফার ২৩ টাকাঃ

এয়ারটেলের সকল গ্রাহক যারা বান্ডেল অফার কিনতে পছন্দ করেন তাদের জন্য মাত্র ২৩ টাকার দারুণ একটি অফার।অফারটিতে থাকছে ৩৫ মিনিট টক টাইম যেকোনো নম্বরে (এনিনেট)। মেয়াদ: ২ দিন। অফারটি উপভোগ করতে রিচার্জ করুন ২৩ টাকা অথবা ডায়াল করে নিতে  *১২৩*২৩#

অফারটির শর্তাবলীঃ

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#। রিচার্জ অ্যামাউন্ট আপনার মূল একাউন্টে যুক্ত হবে না। মেয়াদ থাকাকালীন একই প্যাক পুনরায় কিনলে আগের মিনিট এবং মেয়াদ আপডেট হবে। প্যাকের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরেও যদি কোন মিনিট অব্যবহৃত থেকে যায় তবে তা বাতিল করা হবে। বান্ডেল মূল্যের সাথে ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ অন্তর্ভুক্ত।

রিচার্জ ভয়েস অফার  ১৮ টাকাঃ

সারাদিন জুড়ে অফুরন্ত কথা বলতে রিচার্জ করুন ১৮ টাকা কিংবা ডায়াল করে নিতে কোড *১২১*১৮#। অফারটিতে পাওয়া যাবে ২৮ মিনিট টকটাইম (যে কোন অপারেটরে)। মেয়াদ: ২৪ ঘণ্টা

অফারটির শর্তাবলী:

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#। রিচার্জকৃত টাকা গ্রাহকের মূল একাউন্টে যোগ হবে না। বান্ডেল মূল্যের সাথে ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ অন্তর্ভুক্ত। মেয়াদ শেষ হবার আগেই একই প্যাক আবার কিনলে অব্যবহৃত মিনিট পরবর্তী প্যাক-এর সাথে যোগ হবে।মেয়াদ শেষ হয়ে গেলে অব্যবহৃত মিনিট আর ব্যবহার করা যাবে না।

রিচার্জ ভয়েস অফার  ২৮ টাকাঃ

আকর্ষণীয় টকটাইম অফার উপভোগ করতে রিচার্জ করুন ২৮ টাকা কিংবা ডায়াল করুন *১২১*২৮#। অফারটিতে পাওয়া যাবে ৪৫ মিনিট টকটাইম (যে কোন অপারেটরে)। মেয়াদ: ২ দিন।

অফারটির শর্তাবলী:

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#। রিচার্জকৃত টাকা গ্রাহকের মূল একাউন্টে যোগ হবে না। বান্ডেল মূল্যের সাথে ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ অন্তর্ভুক্ত। মেয়াদ শেষ হবার আগেই একই প্যাক আবার কিনলে অব্যবহৃত মিনিট পরবর্তী প্যাক-এর সাথে যোগ হবে। মেয়াদ শেষ হয়ে গেলে অব্যবহৃত মিনিট আর ব্যবহার করা যাবে না।

রিচার্জ ভয়েস অফার  ৫৩ টাকা

আকর্ষণীয় টকটাইম অফার উপভোগ করতে রিচার্জ করুন ৫৩ টাকা কিংবা ডায়াল করুন *১২১*৫৩#। অফারটিতে পাওয়া যাবে ৮৫ মিনিট টকটাইম (যে কোন অপারেটরে)। মেয়াদ: ৭ দিন।

অফারটির শর্তাবলী:

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#। রিচার্জকৃত টাকা গ্রাহকের মূল একাউন্টে যোগ হবে না। বান্ডেল মূল্যের সাথে ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ অন্তর্ভুক্ত। মেয়াদ শেষ হবার আগেই একই প্যাক আবার কিনলে অব্যবহৃত মিনিট পরবর্তী প্যাক-এর সাথে যোগ হবে। মেয়াদ শেষ হয়ে গেলে অব্যবহৃত মিনিট আর ব্যবহার করা যাবে না।

রিচার্জ ভয়েস অফার  ১১৮ টাকা

১১৮ টাকা রিচার্জ করে উপভোগ করো ১৯০ মিনিট (এনিনেট), মেয়াদ ১০ দিন। এছাড়াও মেয়াদ শেষ হয়ে গেলে পাবে ২০ দিনের মেয়াদে ৫৪ পয়সা/মিনিট কল রেট অফার।

অফারটির শর্তাবলী

এয়ারটেল প্রিপেইড গ্রাহক ১১৮ টাকা রিচার্জ করে অথবা *১২১*০১১৮# নম্বরে ডায়াল করে অফারটি কিনতে পারবে। মেইন অ্যাকাউন্ট ব্যালেন্সে কোন অ্যামাউন্ট যুক্ত হবে না। শুধুমাত্র লোকাল নম্বরের ক্ষেত্রে কল রেইট প্রযোজ্য হবে। ক্যাম্পেইন চলাকালীন সময়ে অফারটি একাধিকবার উপভোগ করা যাবে। বোনাস মিনিট এবং বান্ডেল মিনিটের ক্ষেত্রে অফার প্রযোজ্য নয়। বোনাস মিনিট এবং বান্ডেল মিনিট আগে ব্যবহৃত হবে। এফএনএফ এবং প্রিয় নম্বরের ক্ষেত্রে সর্বনিম্ন কলরেট প্রযোজ্য। ক্যাম্পেইন চলাকালীন সময়ে অন্যান্য সার্ভিস রেট (যেমন এসএমএস, ইত্যাদি) অপরিবর্তিত থাকবে। ১ সেকেন্ড পালস্‌ প্রযোজ্য। ট্যারিফের উপর সরকারী ট্যাক্স প্রযোজ্য হবে। ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জ বান্ডেল মূল্যে অতর্ভুক্ত।

এয়ারটেল রিচার্জ অফার ৯৩ টাকা

সারা সপ্তাহ অনলাইনে থাকার জন্য দারুণ এক অফার উপভোগ করতে রিচার্জ করুন ৯৩ টাকা কিংবা ডায়াল করুন *১২১*৯৩#। অফারটিতে পাওয়া যাবে ১৫০ মিনিট টকটাইম (যে কোন অপারেটরে) এছাড়া ও থাকছে ৪০০ এমবি। মেয়াদ: ৭ দিন।

অফারটির শর্তাবলী:

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৩#। রিচার্জকৃত টাকা গ্রাহকের মূল একাউন্টে যোগ হবে না। বান্ডেল মূল্যের সাথে ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ অন্তর্ভুক্ত। মেয়াদ শেষ হবার আগে একই প্যাক আবার কিনলে অব্যবহৃত মিনিট পরবর্তী প্যাক-এর সাথে যোগ হবে।

রিচার্জ ভয়েস অফার  ৮ টাকা

তোমরা যারা ভয়েস অফার কিনতে পছন্দ করো তাদের জন্য এয়ারটেল নিয়ে এলো মাত্র ৮ টাকায় দারুণ একটি ভয়েস অফার।অফারটিতে থাকছে ১২ মিনিট টকটাইম(এনিনেট), ১২ ঘণ্টা মেয়াদে। অফারটি উপভোগ করতে এখনি রিচার্জ করো ৮ টাকা অথবা ডায়াল করো *১২১*০৮#

অফারটির শর্তাবলী

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#নম্বরে।রিচার্জ অ্যামাউন্ট আপনার মূল একাউন্টে যুক্ত হবে না।মেয়াদ থাকাকালীন একই প্যাক পুনরায় কিনলে আগের মিনিট এবং মেয়াদ আপডেট হবে। প্যাকের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরেও যদি কোন মিনিট অব্যবহৃত থেকে যায় তবে তা বাতিল করা হবে। ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জ বান্ডেল মূল্যের সাথে অন্তর্ভুক্ত।

রিচার্জ বান্ডেল অফার  ১৪ টাকা

অফারটিতে রয়েছে: ২২ মিনিট টক টাইম ।মেয়াদ: ১৬ ঘন্টা। গ্রাহকগণ অফার কিনতে ডায়াল করুন *১২১*০১৪# অথবা ১৪ টাকা রিচার্জ করুন।

অফারটির শর্তাবলীঃ

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#। মেয়াদ শেষে বান্ডেল-এর সুবিধাসমূহ আর উপভোগ করা যাবে না। তবে, মেয়াদ শেষ হবার আগেই গ্রাহক যদি একই প্যাক আবার কিনে, তাহলে অব্যবহৃত মিনিট পরবর্তী প্যাক-এর সাথে যোগ হবে। রিচার্জকৃত টাকা গ্রাহকের মূল একাউন্টে যোগ হবে না ভ্যাট,সম্পূরক শুল্ক এবং সারচার্জ বান্ডেল মূল্যে অন্তর্ভুক্ত। গ্রাহকগণ যতবার খুশি ততবার অফারটি কিনতে পারবেন।

বান্ডেল অফার  ৪৯৯ টাকা

এক প্যাকেই সব সমাধান!!! পুরো মাস অনলাইনে থাকার জন্য দারুণ এক অফার উপভোগ করতে রিচার্জ করুন ৪৯৯ টাকা কিংবা ডায়াল করুন *১২৩*৪৯৯#। অফারটিতে পাওয়া যাবে ৭৭৫ মিনিট টক টাইম (যে কোন অপারেটরে), সাথে থাকছে ৩ জিবি ইন্টারনেট।মেয়াদ  ৪৫ দিন।

অফারটির শর্তাবলী :

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৮৪৪৪*৮৮#। রিচার্জকৃত টাকা গ্রাহকের মূল একাউন্টে যোগ হবে না। বান্ডেল মূল্যের সাথে ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ অন্তর্ভুক্ত। বান্ডেল কেনার পর মিনিট প্রথমে বান্ডেল থেকে কেটে নেওয়া হবে। মেয়াদ শেষ হবার আগে একই প্যাক আবার কিনলে অব্যবহৃত মিনিট পরবর্তী প্যাক-এর সাথে যোগ হবে।

রিচার্জ ভয়েস অফার  ৯৭ টাকা

এয়ারটেলের সকল গ্রাহক যারা ভয়েস অফার কিনতে পছন্দ করেন তাদের জন্য ৯৭ টাকার দারুণ একটি অফার (প্রিপেইড)।অফারটিতে থাকছে ১৬০ মিনিট টক টাইম (এনিনেট),মেয়াদ: ৭ দিন। অফারটি উপভোগ করতে ৯৭ টাকা রিচার্জ করুন অথবা ডায়াল করুন  *১২১*৯৭# 

অফারটির শর্তাবলী

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০# নম্বরে। রিচার্জ অ্যামাউন্ট আপনার মূল একাউন্টে যুক্ত হবে না। ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জ বান্ডেল মূল্যের সাথে অন্তর্ভুক্ত। মেয়াদ থাকাকালীন একই প্যাক পুনরায় কিনলে আগের মিনিট এবং মেয়াদ আপডেট হবে। প্যাকের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরেও যদি কোন মিনিট অব্যবহৃত থেকে যায় তবে তা বাতিল করা হবে।

রিচার্জ ভয়েস অফার  ১৯৯ টাকা

এয়ারটেলের সকল গ্রাহক যারা ভয়েস অফার কিনতে পছন্দ করেন তাদের জন্য ১৯৯ টাকার দারুণ একটি অফার (প্রিপেইড)। অফারটিতে থাকছে ৩২৫ মিনিট টকটাইম যে কোনো নম্বরে (এনিনেট), ৩০ দিন মেয়াদে। অফারটি উপভোগ করতে ১৯৯ টাকা রিচার্জ করুন অথবা ডায়াল করুন  *১২১*০১৯৯#

অফারটির শর্তাবলী

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০# নম্বরে। রিচার্জ অ্যামাউন্ট আপনার মূল একাউন্টে যুক্ত হবে না। ভ্যাট, সম্পূরক শুল্ক ও সারচার্জ বান্ডেল মূল্যের সাথে অন্তর্ভুক্ত। মেয়াদ থাকাকালীন একই প্যাক পুনরায় কিনলে আগের মিনিট এবং মেয়াদ আপডেট হবে। প্যাকের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরেও যদি কোন মিনিট অব্যবহৃত থেকে যায় তবে তা বাতিল করা হবে। 

এয়ারটেল রিচার্জ অফার  ৩৪ টাকাঃ

এয়ারটেল নিয়ে এলো মাত্র ৩৪ টাকায় টকটাইম, ইন্টারনেট আর এন্টারটেইনমেন্টের দারুণ এক বান্ডেল। অফারটিতে থাকছে ৫০০ এমবি ইন্টারনেট, ৩৫ মিনিট টক টাইম (যেকোনো নম্বরে),মেয়াদ: ৩ দিন।অফারটি উপভোগ করতে ৩৪ টাকা রিচার্জ করুন।

অফারটির শর্তাবলী:

অফারটি শুধুমাত্র প্রিপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য। প্যাকটি শুধুমাত্র রিচার্জের মাধ্যমে কেনা যাবে। ইন্টারনেট 2G/3G/4G নেটওয়ার্কে ব্যবহার করা যাবে। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৩#। মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#। SMS ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*৬#

রিচার্জ বান্ডেল অফার  ২৭৮ টাকাঃ

পুরো মাস অনলাইনে থাকার জন্য দারুণ এক অফার উপভোগ করতে রিচার্জ করুন ২৭৮ টাকা কিংবা ডায়াল করুন *১২৩*২৭৮#।অফারটিতে পাওয়া যাবে ৪৫০ মিনিট টকটাইম (যে কোন অপারেটরে), ১ জিবি ইন্টারনেট,মেয়াদ: ৩০ দিন।

অফারটির শর্তাবলী:

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৩#। রিচার্জকৃত টাকা গ্রাহকের মূল একাউন্টে যোগ হবে না। বান্ডেল মূল্যের সাথে ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ অন্তর্ভুক্ত লোকাল বান্ডেল কিনলে মিনিট প্রথমে লোকাল বান্ডেল থেকে কেটে নেওয়া হবে। মেয়াদ শেষ হবার আগে একই প্যাক আবার কিনলে অব্যবহৃত মিনিট পরবর্তী প্যাক-এর সাথে যোগ হবে। মেয়াদ শেষ হয়ে গেলে অব্যবহৃত মিনিট আর ব্যবহার করা যাবে না।

রিচার্জ কম্বো অফার  ১৯৮ টাকাঃ

এয়ারটেল নিয়ে এলো নতুন ও বিদ্যমান (প্রিপেইড) গ্রাহকদের স্বাচ্ছন্দ্যের জন্য মান্থলি কম্বো প্যাক!অফারটিতে থাকছে ২ জিবি ইন্টারনেট, ১২০ মিনিট টকটাইম, সাথে থাকছে ২০ টাকা ক্যাশব্যাক। মাত্র ৩০ দিন মেয়াদে।অফারটি উপভোগ করতে ১৯৮ টাকা রিচার্জ করুন অথবা ডায়াল করুন *১২৩*১৯৮#

অফারটির শর্তাবলীঃ

রিচার্জ এবং USSD ডায়ালের মাধ্যমে প্যাকটি কেনা যাবে। ২ জিবি ইন্টারনেট ২জি/৩জি/৪জি নেটওয়ার্কে ব্যবহার করা যাবে। ইন্টারনেট প্যাক চেক করতে ডায়াল করুন : *৩#। মিনিট চেক করতে ডায়াল করুন : *778*0#। প্যাকটি যে কোনো এয়ারটেল প্রিপেইড গ্রাহক কিনতে পারবে।

এয়ারটেল রিচার্জ অফার  ৯৮ টাকাঃ

এয়ারটেল নিয়ে এলো মাত্র ৯৮ টাকায় টকটাইম, ইন্টারনেট এবং এন্টারটেইনমেন্টের দারুণ এক বান্ডেল। অফারটিতে থাকছে ১.৫জিবি ইন্টারনেট।৫০ মিনিট টকটাইম (যেকোনো নম্বরে)। ৫০ টি এসএমএস (যেকোনো নম্বরে)। ZEE5 ফ্রি সাবস্ক্রিপশন ৭ দিন মেয়াদে।অফারটি উপভোগ করতে ৯৮ টাকা রিচার্জ করুন অথবা ডায়াল করুন  *১২৩*০৯৮#

 অফারটির শর্তাবলী:

অফারটি শুধুমাত্র প্রিপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য। প্যাকটি USSD এবং রিচার্জের মাধ্যমে কেনা যাবে। ইন্টারনেট 2G/3G/4G নেটওয়ার্কে ব্যবহার করা যাবে। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৩#। মিনিট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#। মিনিট যেকোনো লোকাল নম্বরে কল করতে ব্যবহার করা যাবে। SMS ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*৬#

৪৮ পয়সা/মিনিট কল রেটঃ

নির্দিষ্ট পরিমান রিচার্জ করে যেকোনো লোকাল নম্বরে উপভোগ করো ৪৮ পয়সা/মিনিট।

২৪ টাকা রিচার্জে, কল রেট (যেকোনো লোকাল নম্বরে) ৪৮ পয়সা/মিনিট ৬ দিন মেয়াদ।

৪২ টাকা রিচার্জে, কল রেট (যেকোনো লোকাল নম্বরে) ৪৮ পয়সা/মিনিট ১৪ দিন মেয়াদ।

৯৪ টাকা রিচার্জে, কল রেট (যেকোনো লোকাল নম্বরে) ৪৮ পয়সা/মিনিট ৩০ দিন মেয়াদ।

১৩৩ টাকা রিচার্জে, কল রেট (যেকোনো লোকাল নম্বরে) ৪৮ পয়সা/মিনিট ৬০ দিন মেয়াদ।

 অফারটির শর্তাবলী:

সকল এয়ারটেল প্রিপেইড গ্রাহক ২৪ টাকা, ৪২ টাকা, ৯৪ টাকা ও ১৩৩ টাকা রিচার্জ করে অফারটি উপভোগ করতে পারবে। শুধুমাত্র লোকাল নম্বরের ক্ষেত্রে স্পেশাল কল রেট প্রযোজ্য হবে। ক্যাম্পেইন চলাকালীন একাধিকবার অফারটি নেয়া যাবে। একাধিক রিচার্জের ক্ষেত্রে, দীর্ঘতর মেয়াদটি অ্যাক্টিভ থাকবে। রিচার্জ করার পর ইন্সট্যান্টলি বিশেষ কলরেট অ্যাক্টিভেট হবে। বোনাস মিনিট ও বান্ডেল মিনিটের ক্ষেত্রে স্পেশাল কল রেট প্রযোজ্য হবে না। স্পেশাল কলরেট পেতে বোনাস মিনিট ও বোনাস বান্ডেল আগে শেষ করে নিতে হবে। FnF ও প্রিয় নম্বরের ক্ষেত্রে লোয়ার কল রেট প্রযোজ্য হবে। ক্যাম্পেইন চলাকালীন অন্যান্য সার্ভিস রেট (যেমন: SMS, ইত্যাদি) অপরিবর্তিত থাকবে (বিদ্যমান সার্ভিস রেট অনুযায়ী)। ১ সেকেন্ড পালস্‌ প্রযোজ্য হবে। ট্যারিফের উপর সরকারী ট্যাক্স প্রযোজ্য হবে।

রিচার্জ বান্ডেল অফার  ১১৫ টাকা

এয়ারটেলের সকল গ্রাহক যারা বান্ডেল অফার কিনতে পছন্দ করেন তাদের জন্য মাত্র ১১৫ টাকায় পুরো মাস অনলাইনে থাকার জন্য দারুণ একটি অফার। অফারটিতে পাওয়া যাবে ১৮৫ মিনিট টকটাইম (যে কোন অপারেটরে)। মেয়াদ: ১০ দিন। আকর্ষণীয় এই অফারটি উপভোগ করতে রিচার্জ করুন ১১৫ টাকা কিংবা ডায়াল করুন *১২১*১১৫#।

অফারটির শর্তাবলী:

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#। মেয়াদ শেষে বান্ডেল-এর সুবিধাসমূহ আর উপভোগ করা যাবে না। তবে, মেয়াদ শেষ হবার আগেই গ্রাহক যদি একই প্যাক আবার কিনে, তাহলে অব্যবহৃত মিনিট পরবর্তী প্যাক-এর সাথে যোগ হবে। রিচার্জকৃত টাকা গ্রাহকের মূল একাউন্টে যোগ হবে না বান্ডেল মূল্যের সাথে ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ অন্তর্ভুক্ত।

সোশ্যাল রিচার্জ বান্ডেল  ১৪৯ টাকা

বাংলাদেশে এই প্রথম সোশ্যাল বান্ডেল অফার নিয়ে এলো এয়ারটেল। বন্ধুদের নেটওয়ার্কে তাই ভয়েস কিংবা ভিডিও কল দুটোই হবে এখন সবচেয়ে কম খরচে। এই দারুণ কম্বো অফারটি অ্যাক্টিভেট করতে ডায়াল করুন *১২৩*১৪৯# অথবা রিচার্জ করুন ১৪৯ টাকা।অফারটিতে পাওয়া যাবে ২৩০ মিনিট ও ২৫০ টি এসএমএস ও ১ জিবি ইন্টারনেট (IMO, Viber, WhatsApp, Facebook Messenger-এ ব্যবহারযোগ্য)। মেয়াদ: ৩০ দিন।

অফারটির শর্তাবলী:

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#। ইন্টারনেট-এর ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৩#। ইন্টারনেট ভলিউমশুধুমাত্র IMO, Viber, WhatsApp, FB Messenger-এ ব্যবহারযোগ্য। রিচার্জকৃত টাকা আপনার মূল অ্যাকাউন্টে যোগ হবে না। বান্ডেল মূল্যের সাথে ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ অন্তর্ভুক্ত। বান্ডেল কেনার পর বান্ডেল থেকে সবার আগে মিনিট কেটে নেওয়া হবে। মেয়াদ শেষ হবার আগে একই প্যাক আবার কিনলে অব্যবহৃত মিনিট পরবর্তী প্যাক-এর সাথে যোগ হবে।

 রিচার্জ বান্ডেল অফার  ২২৮ টাকা

মাসজুড়ে আকর্ষণীয় কম্বো অফার উপভোগ করুন মাত্র ২২৮ টাকায়। অফারটিতে পাওয়া যাবে ৩৭০ মিনিট ও ৮০০ টি এসএমএস মেয়াদ: ৩০ দিন। আকর্ষণীয় এই অফারটি উপভোগ করতে রিচার্জ করুন ২২৮ টাকা।

অফারটির শর্তাবলী :

বান্ডেল মূল্যের সাথে ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ অন্তর্ভুক্ত। বান্ডেলটি শুধুমাত্র রিচার্জ করেই উপভোগ করা যাবে। লোকাল বান্ডেল ও অননেট বান্ডেল দুটোই কিনলে SMS ও মিনিট প্রথমে লোকাল বান্ডেল থেকে কেটে নেওয়া হবে।

এয়ারটেল রিচার্জ অফার  ৩৪৯ টাকা

এয়ারটেল নিয়ে এলো ৩৪৯ টাকায় টকটাইম এবং ইন্টারনেট-এর দারুণ এক বান্ডেল। অফারটিতে পাওয়া যাবে ৫৭০ মিনিট (লোকাল) ও ১ জিবি ইন্টারনেট। মেয়াদ: সর্বমোট ৩০ (রিচার্জের দিন + ২৯ দিন)। অফার টি একটিভ করতে ডায়াল করুন *১২৩*৩৪৯# অথবা রিচার্জ করুন ৩৪৯ টাকা যে কোনো রিচার্জের দোকান থেকে।

অফারটির শর্তাবলী

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#। ইন্টারনেট-এর ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৮৪৪৪*৮৮#। মেয়াদ শেষে বান্ডেল-এর সুবিধাসমূহ আর উপভোগ করা যাবে না। তবে, মেয়াদ শেষ হবার আগেই গ্রাহক যদি একই প্যাক আবার কিনে, তাহলে অব্যবহৃত মিনিট পরবর্তী প্যাক-এর সাথে যোগ হবে। রিচার্জকৃত টাকা গ্রাহকের মূল একাউন্টে যোগ হবে না। ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সার চার্জ বান্ডেল মূল্যে অন্তর্ভুক্ত। গ্রাহকগণ যতবার খুশি ততবার অফারটি কিনতে পারবেন।

এয়ারটেল রিচার্জ অফার  ৫৭৪ টাকা

এয়ারটেল নিয়ে এলো ৫৭৪ টাকায় টকটাইম এবং ইন্টারনেট-এর দারুণ এক বান্ডেল।অফারটিতে পাওয়া যাবে ৯৫০ মিনিট (লোকাল), ৮০০ SMS(লোকাল) ও ২ জিবি ইন্টারনেট। মেয়াদ: ৩০ দিন (রিচার্জের দিন + ২৯ দিন)। অফার কিনতে ডায়াল করুন *১২৩*৫৭৪#, অথবা রিচার্জ করুন ৫৭৪ টাকা।

অফারটির শর্তাবলী:

ইন্টারনেট-এর ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৮৪৪৪*৮৮#। বোনাস চেক করতে ডায়াল করুন *৭৭৮*৬৬৬৬#। মেয়াদ শেষে বান্ডেল-এর সুবিধাসমূহ আর উপভোগ করা যাবে না। তবে, মেয়াদ শেষ হবার আগেই গ্রাহক যদি একই প্যাক আবার কিনে, তাহলে অব্যবহৃত মিনিট পরবর্তী প্যাক-এর সাথে যোগ হবে। রিচার্জকৃত টাকা গ্রাহকের মূল একাউন্টে যোগ হবে না। ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ বান্ডেল মূল্যে অন্তর্ভুক্ত।

রিচার্জ বান্ডেল অফার ১৯৩ টাকাঃ

মাস জুড়ে দারুণ এক অফার উপভোগ করতে রিচার্জ করুন ১৯৩ টাকা কিংবা ডায়াল করুন *১২৩*১৯৩#। অফারটিতে পাওয়া যাবেঃ ৩১৫ মিনিট টকটাইম (যে কোন অপারেটরে)সাথে থাকছে ২০০ এসএমএস।মেয়াদ: ৩০ দিন

 অফারটির শর্তাবলী:

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#। রিচার্জকৃত টাকা গ্রাহকের মূল একাউন্টে যোগ হবে না। বান্ডেল মূল্যের সাথে ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ অন্তর্ভুক্ত। লোকাল বান্ডেল ও অননেট বান্ডেল দুটোই কিনলে SMS ও মিনিট প্রথমে লোকাল বান্ডেল থেকে কেটে নেওয়া হবে। মেয়াদ শেষ হবার আগে একই প্যাক আবার কিনলে অব্যবহৃত মিনিট পরবর্তী প্যাক-এর সাথে যোগ হবে।

এয়ারটেল রিচার্জ অফার ৪৬ টাকাঃ

এয়ারটেলের সকল গ্রাহক যারা বান্ডেল অফার কিনতে পছন্দ করেন তাদের জন্য মাত্র ৪৬ টাকায় পুরো সপ্তাহ অনলাইনে থাকার জন্য দারুণ একটি অফার। অফারটিতে পাওয়া যাবে ৭০ মিনিট টকটাইম (যেকোনো নম্বরে )। অফারটির মেয়াদ ৭ দিন (রিচার্জের দিন + ৬ দিন)।আকর্ষণীয় এই অফারটি উপভোগ করতে ডায়াল করুন *১২৩*৪৬#

শর্তাবলী:

ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৭৭৮*০#। এনিনেট মিনিট এবং SMS লোকাল কল এবং SMS-এও ব্যবহার করা যাবে। মেয়াদ শেষে বান্ডেল-এর সুবিধাসমূহ আর উপভোগ করা যাবে না। তবে, মেয়াদ শেষ হবার আগেই গ্রাহক যদি একই প্যাক আবার কিনে, তাহলে অব্যবহৃত মিনিট পরবর্তী প্যাক-এর সাথে যোগ হবে। রিচার্জকৃত টাকা গ্রাহকের মূল একাউন্টে যোগ হবে না। বান্ডেল মূল্যের সাথে ভ্যাট, সম্পূরক শুল্ক এবং সারচার্জ অন্তর্ভুক্ত। গ্রাহক যতবার খুশি ততবার অফারটি উপভোগ করতে পারবেন

আপনাদের সুবিধার্থে এয়ারটেল ইন্টারনেট এর রিচার্জ অফার গুলো লিষ্ট আকারে প্রকাশ করা হলো

মূল্য প্যাক মেয়াদ (দিন) রিচার্জ USSD
৩৪ ৫০০ এমবি + ৩০ মিনিট + ৩০ SMS হ্যাঁ প্রযোজ্য নয়
৩৮ ১.৫ জিবি হ্যাঁ হ্যাঁ
৪৪ ২ জিবি হ্যাঁ হ্যাঁ
৪৯ ৫০০ এমবি হ্যাঁ হ্যাঁ
৫৪ ২ জিবি + ১ জিবি 4G হ্যাঁ হ্যাঁ
৫৯ ২ জিবি হ্যাঁ হ্যাঁ
৮৯ ১.৫ জিবি হ্যাঁ হ্যাঁ
৯৮ ১.৫ জিবি + ৫০ মিনিট + ৫০ SMS হ্যাঁ হ্যাঁ
১০৪ ৩ জিবি হ্যাঁ হ্যাঁ
১১৯ ১ জিবি ৩০ হ্যাঁ হ্যাঁ
১২৯ ৫ জিবি ১০ হ্যাঁ হ্যাঁ
১৪৮ ১ জিবি + ১০০ মিনিট + ১০০ SMS হ্যাঁ হ্যাঁ
১৫৯ ৫ জিবি ১০ হ্যাঁ হ্যাঁ
১৭৯ ৭ জিবি ১০ হ্যাঁ হ্যাঁ
২০৯ ১.৫ জিবি ৩০ হ্যাঁ হ্যাঁ
২২৯ ২ জিবি ৩০ হ্যাঁ হ্যাঁ
২৪৮ ১ জিবি + ২৫০ মিনিট + ২৫০ SMS ৩০ হ্যাঁ প্রযোজ্য নয়
২৯৮ ৩ জিবি ৩০ হ্যাঁ হ্যাঁ
২৯৯ ২ জিবি+ ২০০ মিনিট ৩০ হ্যাঁ প্রযোজ্য নয়
৩৯৮ ৫ জিবি ৩০ হ্যাঁ হ্যাঁ
৪৪৮ ৩০ জিবি (৭ জিবি/৭ দিন) + ৩০০ মিনিট ৩০ হ্যাঁ হ্যাঁ
৪৯৮ ৭ জিবি ৩০ হ্যাঁ প্রযোজ্য নয়
৫৯৯ ৬ জিবি + ৬০০ মিনিট ৩০ হ্যাঁ হ্যাঁ
৬৪৯ ১৫ জিবি ৩০ হ্যাঁ হ্যাঁ
৯৯৮ ৩০ জিবি ৩০ হ্যাঁ হ্যাঁ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*