Home » Sim Offer » গ্রামীণফোন এসএমএস অফার

গ্রামীণফোন এসএমএস অফার

গ্রামীণফোন এসএমএস অফার

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন হ’ল বিটিআরসি। তারা প্রতিটি মোবাইল নেটওয়ার্ক অপারেটর নিয়ন্ত্রণ করে। গ্রামীণফোন বাংলাদেশের বৃহত্তম টেলিযোগাযোগ সংস্থা।তাই গ্রামীণফোন এসএমএস অফার সকল গ্রামীনফোন ব্যবহারকারীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

গ্রামীণফোন এসএমএস অফার

গ্রামীণফোন বাংলাদেশের জিএসএম ভিত্তিক একটি মোবাইল ফোন সেবা প্রদানকারী কোম্পানি। এটি ১৯৯৭ সালের ২৬ মার্চ থেকে কার্যক্রম শুরু করে। নরওয়েজিয়ান কোম্পানি টেলিনর গ্রামীণফোনের ৫৫.৮ শতাংশ শেয়ারের মালিক।বর্তমানে ৬ কোটি ৯২ লক্ষ।।গ্রাহক নিয়ে গ্রামীণফোন বাংলাদেশের সবচেয়ে বড় মোবাইল ফোন সেবাদাতা কোম্পানি। গ্রামীণফোন বাংলাদেশের মোবাইল ফোন বাজারের ৫০ শতাংশেরও বেশি অংশ দখল করে আছে।

২০১৭ সালে গ্রামীণফোনের মোট আয় ১২৮৪৩ কোটি টাকা। নেট আয় ২৭৪২৩ কোটি টাকা।বর্তমানে, বেশিরভাগ লোকেরা শুভেচ্ছা এবং নিয়মিত কথোপকথন পাঠানোর জন্য একে অপরের কাছে এসএমএস পাঠায়। সমস্ত অপারেটর তাদের সকল গ্রাহকদের কম রেট এসএমএস অফার সরবরাহ করে। এখানে আমরা গ্রামীণফোনের এসএমএস বান্ডেল অফার এবং আপনার জন্য এসএমএস প্যাকেজ বর্ণনা করছি। দৈনিক এসএমএস প্যাক, সাপ্তাহিক এসএমএস প্যাক এবং জিপি মাসিক এসএমএস প্যাকেজ এখানে পাওয়া যায়। এই এসএমএস প্যাকেজ সব গ্রামীণফোনের গ্রাহকদের জন্য।

গ্রাহক এই জিপি নিউ সিম এ এসএমএস অফার উপভোগ করতে পারেন।গ্রামীণফোন অনলাইন এবং অফলাইন উভয় সিস্টেম সরবরাহ করে তাদের প্রিপেইড এবং পোস্টপেইড জিপি নম্বরগুলিতে এসএমএস অফার সক্রিয় করার জন্য। অনলাইন সিস্টেম সবচেয়ে জনপ্রিয়। এখানে, ৮০% এর বেশি ব্যবহারকারী ফ্লেক্সিপ্লান ওয়েব সংস্করণের মাধ্যমে অনলাইন থেকে জিপি এসএমএস প্যাকেজ কিনে। তাদের অধিকাংশই ফ্লেক্সিপ্লান অ্যাপ বা মাই জিপি অ্যাপ ব্যবহার করে। ফ্লেক্সিপ্লানটি আমার জিপি অ্যাপে অন্তর্ভুক্ত করা হয়েছে।

জিপি 25 টি এসএমএসের দুর্দান্ত অফার প্রকাশ করেছে। আপনি কেবল 1 টাকায় 1  দিনের জন্য 25 টি এসএমএস কিনতে পারবেন। এটির জন্য আপনার মাত্র 1 টাকা প্রয়োজন। আপনি যদি জিপি এসএমএস প্যাকটি পছন্দ করেন তবে আপনি এই অফারটিএখানে কিনতে পারেন।

অফার টি পেতে আপনাকে ডায়ল করতে হবে *121*1015*2#কোড টি।

আপনি চাইলে কয়েক বার প্যাকেজটি কিনতে পারবেন। এইটা সম্পূর্ণ আপনার উপর।

জিপি এসএমএস অফার টির মেয়াদ ৩ দিন।জিপির এই এসএমএস অফার টি প্রিপেইড ও পোষ্ট পেইড গ্রাহক সবাই ১ টাকায় ২৫ টি এসএমএস পাবেন।

জিপি বান্ডেল প্যাক ২৫ টি এসএমএস মাত্র ১ টাকায়।

যে কোনো নম্বরে পাঠাতে পারবেন। মেয়াদঃ ২৪ ঘন্টা।

খুবই সীমিত সময়ের এসএমএস প্যাক।

মাত্র 5 টাকায় জিপি 100 এসএমএস কিনবেন? এটি জিপির অসাধারণ অফার। আপনি জিপি 100 এসএমএস প্যাকটি মাত্র 5 টাকায় কিনে উপভোগ করতে পারবেন। এটি আপনাকে সাহায্য করবে।

অফার টি পেতে আপনাকে ডায়ল করতে হবে *111*10*06# কোড টি। অথবা টাইপ করুন “START” পাঠিয়ে দিন ৯৯৯৯ নম্বরে।

আপনি চাইলে কয়েক বার প্যাকেজটি কিনতে পারবেন। এইটা সম্পূর্ণ আপনার উপর।

জিপি এসএমএস অফার টির মেয়াদ ৩ দিন।জিপির এই এসএমএস অফার টি প্রিপেইড ও পোষ্ট পেইড গ্রাহক সবাই ৫ টাকায় ১০০ টি এসএমএস পাবেন।

জিপি বান্ডেল প্যাক ১০০ টি এসএমএস মাত্র ৫ টাকায়।

যে কোনো নম্বরে পাঠাতে পারবেন। মেয়াদঃ ৪ দিন।

খুবই সীমিত সময়ের এসএমএস প্যাক। ডিজুস কাস্টমার রা নিতে চাইলে “D” লিখে পাঠিয়ে দিন ৯৯৯৯ নম্বরে।

গ্রামীণফোন এসএমএস অফার

জিপি ১০০ এসএমএস শুধুমাত্র ৭ টাকা (Regular Pack)

জিপি এসএমএস ব্যবহারকারীদের জন্য নতুন ব্রেকিং। কিছু দিন আগে, জিপি সমস্ত প্রিপেইড গ্রাহকদের জন্য 100 টি এসএমএস অফার প্রকাশ করেছে। আপনি যে 100 টি এসএমএস প্যাক ব্যবহার করতে পারেন তা (জিপি-জিপি)।আপনি জিপি 100 এসএমএস

কিনতে পারবেন মাত্র 7 টাকা দিয়ে। এই এসএমএস প্যাকটি মেয়াদ শেষ হচ্ছে 4 দিন। আপনার যদি জিপি এসএমএস প্যাকের প্রয়োজন হয় তবে আপনার এই এসএমএস বান্ডেল প্যাকটি উপভোগ করুন।

অফার টি পেতে আপনাকে ডায়ল করতে হবে *121*1015*1#কোড টি।

আপনি চাইলে কয়েক বার প্যাকেজটি কিনতে পারবেন। এইটা সম্পূর্ণ আপনার উপর।

জিপি এসএমএস অফার টির মেয়াদ 4 দিন।জিপির এই এসএমএস অফার টি প্রিপেইড ও পোষ্ট পেইড গ্রাহক সবাই ৭ টাকায় ১০০ টি এসএমএস পাবেন।

জিপি বান্ডেল প্যাক ১০০ টি এসএমএস মাত্র ৭ টাকায়।

যে কোনো নম্বরে পাঠাতে পারবেন। মেয়াদঃ ৪ দিন।

শুধু মাত্র জিপি থেকে জিপিতে পাঠাতে পারবেন।

জিপি ৫০ এসএমএস শুধুমাত্র ২ টাকা (শুধু মাত্র জিপি থেকে জিপিতে)

গ্রামীণফোন 50 টি আশ্চর্যজনক এসএমএস প্যাক প্রকাশ করেছে। এটি স্বল্প ব্যয় এবং স্বল্পমেয়াদী এসএমএস প্যাকেজ। সমস্ত জিপি গ্রাহকরা এই অফারটি 2 টাকা দিয়ে কিনতে পারবেন।এই অফারটি কেনার জন্য কিছু নিয়ম অনুসরণ করতে হবে। আপনি যদি জিপি এসএমএস প্যাক সম্পর্কে জানতে চান তবে জানতে 121 কল করতে পারেন।

First, go to your mobile message option. Then go to the message option and type “S3” and send 8426 to this number.

SMS period is 1 day.

You can use SMS package from GP to GP.

Cannot be used on other operators.

আরো গ্রামীণফোন এসএমএস অফার লিষ্টে

GP SMS offer 2020 Total Price USSD Code Validity
25 SMS 1 Tk *121*1015*2# 1 day
100 SMS 5Taka *111*10*06# 3 day
100 SMS (GP-GP) 7Taka *121*1015*1# 4 day
50 SMS 2 Tk “S3” Type to send 8426 1 day

 

গ্রামীণফোন এসএমএস অফার 100 এসএমএস 5 টাকা

এটি গ্রামীণফোনের একটি ইউএসএসডি ভিত্তিক নিয়মিত এসএমএস অফার। এই প্যাকেজে গ্রাহক ১০০ টি এসএমএস পাবেন যা কোনও গ্রামীণফোন নম্বরে প্রেরণ করতে পারে। গ্রামীণফোন ডিউইস এবং বান্ধু গ্রাহকরা এই অফারের জন্য যোগ্য। ডিজুস গ্রাহকরা

এই জিপি এসএমএস অফার ২০১৯ শর্টকোড সহ সক্রিয় করতে পারেন। ডিজুস ব্যবহারকারীদের “ডি এসএমএস” টাইপ করতে হবে এবং 9999 নম্বরে বার্তাটি প্রেরণ করতে হবে। বন্ধু গ্রাহকরা ইউএসএসডি কোড ডায়াল করে এই প্যাকেজটি সক্রিয় করতে পারবেন। এর অ্যাক্টিভেশন কোডটি *111*10*6# নীচে থেকে এখন বিস্তারিত পড়ুন:

গ্রামীণফোন গ্রাহকরা সকলেই *111*10*6# ডায়াল করে এই প্যাকেজ টি সক্রিয় করতে পারবেন

এই প্যাকেজের দাম 5TK (সমস্ত কর সহ 6.05TK)

গ্রাহক 100 টি এসএমএস ব্যবহারের জন্য 3 দিনের মেয়াদ পাবেন। এটা খারাপ নয়. 100 দিন এসএমএস পাঠানোর জন্য 3 দিনই যথেষ্ট

5 টাকা অফারে 100 এসএমএস গ্রাহকদের ইচ্ছামতো অনেকবার সক্রিয় করতে পারে।

এই এসএমএস প্যাকের ক্রয় এসএমএস কেবল জিপি নম্বরে প্রেরণ করতে পারবেন।

জিপি 200 এসএমএস 11.07  টাকা অফারঃ

জিপি এসএমএস অফার ২০১৯ পোস্ট অনুসারে, এখন আমরা 30 দিন পর্যন্ত 11 টাকা জিপি 200 এসএমএস অফার বর্ণনা করছি। নীচে, আমরা এই এসএমএস অফারের সমস্ত বিবরণ যুক্ত করেছি। এটি গ্রামীণফোনের একটি ফ্লেক্সি প্ল্যান এসএমএস বান্ডিল।

সুতরাং, এই প্যাকেজটি মাইজিপি অ্যাপ্লিকেশন, ফ্লেক্সিপ্ল্যান অ্যাপ এবং ফ্লেক্সিপ্ল্যান ওয়েব সংস্করণ থেকে সক্রিয় করতে পারে।

গ্রামীণফোন ফ্লেক্সিপ্ল্যান থেকে এই প্যাকেজটি সক্রিয় করুন।

কর সহ মোট ১১.০৭ টাকা চার্জ নেবে

গ্রাহক নিজেই বৈধতা সেট করতে পারেন যা 1 দিন থেকে সর্বোচ্চ 30 দিন থেকে শুরু হয়

আপনার অ্যাকাউন্ট থেকে উপলব্ধ এসএমএস ব্যালেন্স এবং অন্যান্য ব্যালেন্স পরীক্ষা করতে *121*1*2# ডায়াল করুনএই ফ্লেক্সিপ্ল্যান বান্ডিল এসএমএস বাংলাদেশের যে কোনও স্থানীয় নম্বরে প্রেরণ করতে পারবেন।

গ্রামীণফোন এসএমএস অফার চেক করার নিয়মঃ

*121*1*2#

*566*2#

*566*18#.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*