Home » Bangla SMS » জন্মদিনের স্ট্যাটাস

জন্মদিনের স্ট্যাটাস

                                                 জন্মদিনের স্ট্যাটাস 

জন্মদিনের স্ট্যাটাস

জন্মদিন এমন একটি দিন ছোট বা বড় সবার কাছে খুব মূল্যবান। তাই এই বিশেষ দিনে বিশেষ মানুষকে একটি সুন্দর ম্যাসেজ দিয়ে তাদের মন জয় করে নিতে পারি। সে আপনার বন্ধু-বান্ধবী হোক বা আপনার পরিবারের কেউ।

স্ট্যাটাস  ১

শুভ জন্মদিন! আশা করি আজকের এই বিশেষ দিনে প্রত্যেকটি মুহূর্ত যেন আনন্দ এবং খুশি দিয়ে ভরে ওঠে।

স্ট্যাটাস  ২

জন্মদিন প্রত্যেক বছর ফিরে-উল্টে আসে কিন্তু তোমার মতো বন্ধু আমার জীবনে একবারই এসেছে। তুমি আমার জীবনে আসার জন্য আমি খুব আনন্দিত। তোমার এই স্পেশাল দিনে তোমাকে অনেক শুভেচ্ছা জানালাম। হ্যাপি বার্থ ডে!

স্ট্যাটাস  ৩

আশা করি আজকের এই দিনে তোমার জীবনে অনেক হাসি এবং খুশিতে ভরে উঠুক, আমার প্রিয় বন্ধু। একটি অসাধারণ দিনের জন্য তোমাকে অনেক শুভেচ্ছা জানালাম। শুভ জন্মদিন।

শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস 

স্ট্যাটাস  ৪

আশা করি তোমার এই শুভ দিনটি কেকের মতো মিষ্টি হবে। এই বছরের তোমার সমস্ত চাহিদা যেন ভাগবান পূরণ করে এবং তোমার সব স্বপ্ন সত্যি হোক। হ্যাপি বার্থ ডে টু মাই ফ্রেন্ড।

স্ট্যাটাস  ৫

সারাজীবন যেন আমি তোর বন্ধু হয়ে পাশে থাকতে পারি। আজকের দিনটা অনেক মজায় উপভোগ করে কাটা। খুব ভালো থাকিস। শুভ জন্মদিন।

স্ট্যাটাস  ৬

জন্মদিনের স্ট্যাটাস

আমার জীবনে তুমি ভগবানের দেওয়া শ্রেষ্ঠ উপহার। আজকে তোমার জন্মদিন এবং আমি চাই এই দিনটি আরও স্পেশাল করে তুলতে। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালবাসা।

শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস 

স্ট্যাটাস  ৭

এই দিনটি আমার কাছে সবসময় ব্রাইট এবং সুন্দর কারণ আমার জীবনের ভালোবাসা এই দিনে জন্মগ্রহণ করেছে। হ্যাপি বার্থ ডে টু ইউ ডিয়ার।

স্ট্যাটাস  ৮

তোমার হাসি আমার জীবনে সবচেয়ে বড় আনন্দ। আজকে এই দিনটা তোমার। তাই আজকের দিনটা আনন্দের সঙ্গে উপভোগ কর। শুভ জন্মদিন।

স্ট্যাটাস  ৯

আমি তোমাকে জানাতে চাই তুমি আমার জীবনে সবচেয়ে বড় জয়। সমস্ত ভালোবাসা এবং সাপোর্টের জন্য তোমাকে অনেক ধন্যবাদ। শুভ জন্মদিন।

স্ট্যাটাস  ১০

জন্মদিনের স্ট্যাটাস

আপনার বিশেষ দিনে, আমি আপনাকে শুভ কামনা করি। আমি আশা করি এই দুর্দান্ত দিনটি আপনার হৃদয়কে আনন্দ এবং আশীর্বাদে পূর্ণ করবে।

বন্ধু/প্রেমিকের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস  

বন্ধুরা জীবনের একটি অংশ। এবং তাদের জন্মদিন হল উপযুক্ত সময় তাদের বোঝানোর জন্য তারা আমাদের কাছে অনেক মূল্যবান। আমরা তো বন্ধুদের জন্মদিন আনন্দের সাথে পালন করে থাকি। কিন্তু মনের কথা কতোটা আর প্রকাশ করতে পারি। তাই বন্ধুদের জন্মদিনে আপনার মনের কথা প্রকাশ করার জন্য এখানে বন্ধুদের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস  রইল।

স্ট্যাটাস  ১

আজকের তোমার জন্মদিন। আর এই বিশেষ দিনে আমার তরফ থেকে তোমাকে অনেক ভালোবাসা এবং প্রচুর শুভেচ্ছা জানাচ্ছি। ভগবান তোমার মঙ্গল করুক। শুভ জন্মদিন বন্ধু।

স্ট্যাটাস  ২

জন্মদিনের স্ট্যাটাস

আমার জীবনে তুমি একজন যে আমায় সবসময় স্পেশাল অনুভব করায়। আমার সুখে দুঃখে পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ। তোমাকে প্রেমিক হিসাবে পেয়ে আমি ভাগ্যবান। শুভ জন্মদিন মাই ডিয়ার।

স্ট্যাটাস  ৩

শুভ জন্মদিন বন্ধু। আজকের এই দিনটা শুধুমাত্র তোমার দিন। আজকের দিনে সব কেক, ভালোবাসা, হাগ এবং পৃথিবীর সব খুশির যোগ্য একমাত্র তুমি। তাই আজকের এই বিশেষ দিনটা উপভোগ করে কাটাও।

জন্মদিনের স্ট্যাটাস

বন্ধু/প্রেমিকের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস  –

স্ট্যাটাস  ৪

তোমার মতো ভালোবাসার মানুষ প্রতিটি মেয়ের স্বপ্ন। ভগবানকে ধন্যবাদ জানাতে চাই ভালোবাসার অসাধারণ উপহার আমাকে দেওয়ার জন্য। আজকের এই দিনে আমি তোমাকে প্রতিশ্রুতি দিচ্ছি, যতদিন আমি এই পৃথিবীতে জীবিত থাকব ততদিন তোমাকেই ভালোবেসে যাব। শুভ জন্মদিন।

স্ট্যাটাস  ৫

আমি খুব ভাগ্যবান তোমার মতো একটা বন্ধু পেয়ে। তুমি আমার কাছে যেমন স্পেশাল ঠিক তেমনি আজকের দিনটি স্পেশালভাবে উপভোগ কর। তোমার সব স্বপ্ন পূরণ হোক। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আমার এবং আমার পরিবারের তরফ থেকে।

স্ট্যাটাস  ৬

শুভ জন্মদিন আমার প্রিয় বন্ধু। প্রার্থনা করব তোমার জীবনে রঙিন রঙ ভরে উঠুক এবং তুমি যেন চিরকাল সুখী হও। হ্যাপি বার্থ ডে মাই ফ্রেন্ড!

বন্ধু/প্রেমিকের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস  –

স্ট্যাটাস  ৭

আবার একটা নতুন বছর আরও একটা নতুন চ্যালেঞ্জ বন্ধু। জীবনে যাই হোক না কেন মুখে হাসি রাখতে ভুলে যেওনা। শুভ জন্মদিন বন্ধু। ভালো থেকো।

স্ট্যাটাস  ৮

জন্মদিনের স্ট্যাটাস

আজকের এই বিশেষ দিনে তোমার জন্য রইল অনেক ভালোবাসা, খুশি এবং আনন্দ। আমার পাশে থাকার জন্য তোমায় জানাই অনেক ধন্যবাদ। আমার প্রিয় বন্ধু হওয়ার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। হ্যাপি বার্থ ডে মাই লাভলি ফ্রেন্ড।

স্ট্যাটাস  ৯

তুমি আমার জীবনে প্রবেশ না করলে ভালোবাসা আসল অর্থ হয়তো আমি জানতে পারতাম না। সবকিছুর জন্য তোমাকে অনেক ধন্যবাদ। আজকের এই বিশেষ দিনে অনেক ভালোবাসা রইল। শুভ জন্মদিন।

স্ট্যাটাস  ১০

আজকের আমার সবচেয়ে প্রিয় বন্ধুর জন্মদিন এবং আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করব যাতে তুমি পুরো জীবন হাসিখুশিতে কাটাতে পারো। আজ এই বিশেষ দিনে আমি তোমাকে কথা দিচ্ছি সারাজীবন তোমার পাশে থাকব। শুভ জন্মদিন।

বান্ধবী/প্রেমিকার জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস  –

বান্ধবী/প্রেমিকার জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস  

এখানে আপনার মিষ্টি প্রেমিকাকে বা বান্ধবীকে পাঠানোর জন্য কিছু রোম্যান্টিক শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস  শেয়ার করলাম।

স্ট্যাটাস  ১

আমার ভালবাসার অনুভূতি প্রকাশ করার জন্য আলাদা করে কোন শব্দ নেই। আজকের এই বিশেষ দিনে আমার জীবনের ভালোবাসাকে জানাই জন্মদিনের অনেক শুভেচ্ছা এবং প্রচুর ভালোবাসা। পৃথিবীর সমস্ত খুশির শুভেচ্ছা জানালাম।

স্ট্যাটাস  ২

তোমার হাসি পৃথিবীর সমস্ত কেকের থেকেও মিষ্টি। আমার জীবনে থাকার জন্য ধন্যবাদ। হ্যাপি বার্থ ডে টু মাই সুইট গার্লফ্রেন্ড।

স্ট্যাটাস  ৩

আজকের এই বিশেষ দিনে তোমার মনের সমস্ত ইচ্ছা আমাকে জানাতে পারো। আমি তোমায় কথা দিচ্ছি তোমার সব ইচ্ছা আমি একের পর এক পূরণ করব। হ্যাপি বার্থ ডে মাই লাভ।

বান্ধবী/প্রেমিকার জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস  –

জন্মদিনের স্ট্যাটাস

স্ট্যাটাস  ৪

জন্মদিনের স্ট্যাটাস

তোমার জন্য আমার হৃদয়ে একটি বিশেষ জায়গা রয়েছে। তুমি একমাত্র ব্যক্তি যাকে আমি পাগলের মতো ভালোবাসি। তোমায় ছাড়া আমার জীবন শূন্য এবং অর্থহীন। শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা।

স্ট্যাটাস  ৫

আজকের এই দিনটি আমার জন্য খুব লাকি কারণ আজকের এই দিনে তুমি জন্মগ্রহণ করেছ। তুমি আমার জীবন আনন্দে ভরিয়ে দিয়েছ। আমি আমার থেকে তোমাকে বেশি ভালোবাসি। শুভ জন্মদিন আমার ভালোবাসা।

স্ট্যাটাস  ৬

এই দিনটি আমার জন্য সবচেয়ে বিশেষ দিন কারণ এই দিনে আমার ভালোবাসা এই পৃথিবীতে এসেছিল। আমি আমার পুরো জীবন তোমার প্রেমে আবদ্ধ থাকতে চাই। শুভ জন্মদিন মাই লাভ। আজকের দিনটা তোমার জীবনে সবচেয়ে স্পেশাল দিন হবে।

বান্ধবী/প্রেমিকার জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস  –

স্ট্যাটাস  ৭

আমি তোমাকে কতটা ভালোবাসি বলে প্রকাশ করতে পারব না। তোমার হাসি, আমার মুখে হাসি আনে। তুমি আমার কাছে একজন বিশেষ মানুষ যাকে ছাড়া আমার গোটা দিন বৃথা। তুমি আমার জীবনের ভালোবাসা। আজকের তোমার জন্মদিনটি আমি আরও স্পেশাল করে তুলতে চাই। হ্যাপি বার্থ ডে ডিয়ার। এই জন্মদিনটা তোমার জীবনে সবচেয়ে সেরা জন্মদিন হবে।

স্ট্যাটাস  ৮

আমার জীবনে তুমি আসার পর জীবনের সত্যিকারের ভালবাসার অর্থ বুঝতে পেরেছি। আজকের এই বিশেষ মুহূর্তে বিশেষ দিনে তোমার জন্য অনেক ভালোবাসা রইল। জীবনে আরও সাফল্য অর্জন কর। শুভ জন্মদিন আমার জীবনের ভালোবাসাকে।

স্ট্যাটাস  ৯

আজকের এই দিনটার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করে থাকি। কারণ আজকের এই দিনটা আমার জন্য কতটা স্পেশাল সেটা প্রকাশ করার দিন। আমি তোমাকে খুব ভালোবাসি। হ্যাপি বার্থ ডে ডিয়ার। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।

স্ট্যাটাস  ১০

হ্যাপি বার্থ ডে মাই গার্ল। আজকের এই দিনটা প্রচুর মজা এবং আনন্দের সঙ্গে উপভোগ কর। জীবনে সব খুশি যেন ভগবান তোমাকে দেয়। আমার জীবন ভালোবাসায় ভরিয়ে দেওয়ার জন্য তোমাকে ধন্যবাদ। সারাজীবন এইভাবেই আমার পাশে থেকো। আই লাভ ইউ।

গুরুজনদের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস  

গুরুজনদের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস  

বাড়ির গুরুজনদের জন্মদিনও আমাদের কাছে অনেক খুশির। এখানে বাবা, মা এবং বাড়ির বড়োদের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা রইল-

Birthday Wishes for Dad – 

স্ট্যাটাস  ১

তুমি আমাদের শিখিয়েছ কীভাবে ভালবাসতে এবং জীবনে হাসতে হয় খারাপ সময়ের মধ্যে। আমি তোমার কাছে একজন উপযুক্ত সন্তান কিনা বলতে পারব না। তবে তুমি আমার কাছে একজন উপযুক্ত বাবা। তোমার এই স্পেশাল দিনে তোমাকে অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা দিলাম। শুভ জন্মদিন বাবা।

স্ট্যাটাস   ২

প্রিয় বাবা, আজকে তোমার এই বিশেষ দিনে আমি তোমাকে জানাতে চাই আমার জীবনে তুমি আমার আদর্শ, তুমি আমার শিক্ষক, বন্ধু এবং সবকিছু। শুভ জন্মদিন বাবা।

স্ট্যাটাস   ৩

জন্মদিনের স্ট্যাটাস

তোমাকে ছাড়া আমাদের পুরো পরিবারটা অসম্পূর্ণ। আমাদের ভালো এবং খারাপ সময়ে তুমি আমদের ঈশ্বরের মতো আগলে রেখেছ। আমাদের এতোটা ভালোবাসার জন্য ধন্যবাদ। শুভ জন্মদিন বাবা। আই লাভ ইউ।

Happy Birthday Wishes for Mom

স্ট্যাটাস   ৪

শুভ জন্মদিন মা। তুমি তোমার জীবনে অনেক মূল্যবান মুহূর্ত ত্যাগ করেছো আমাদের জন্য। তোমাকে অসংখ্য ধন্যবাদ আমাদের এতটা ভালোবাসার জন্য। আমার কাছে তুমি পৃথিবীর সবচেয়ে সেরা মা।

স্ট্যাটাস  ৫

শুভ জন্মদিন আমার প্রিয় মা। তুমি আমার মা, আমার সবচেয়ে সেরা বন্ধু, আমার শিক্ষক, আমার পরামর্শদাতা, আমার উপদেশদাতা এবং আমার জীবনে সবকিছু শুধু তুমি। এই জীবনে তোমার জায়গা কেউ নিতে পারবে না। আমি তোমাকে অনেক ভালোবাসি মা।

স্ট্যাটাস   ৬

মা আমি খুব ভাগ্যবান যে তোমার মতো মা পেয়েছি আমার জীবনে। তুমি আমার প্রিয় বন্ধু। শুভ জন্মদিন আমার মিষ্টি মা।

গুরুজনদের জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস  

Happy Birthday Messages for other Elders

স্ট্যাটাস   ৭

তুমি আমাদের পরিবারের গর্ব। তোমার কাছ থেকে শেখার মতো অনেক কিছুই রয়েছে। তোমাকে জন্মদিনের শুভেচ্ছা।

স্ট্যাটাস   ৮

আমার সুন্দর পরিবারে এই সুন্দর মুখগুলি একবার দেখে আমার সমস্ত ব্যথা মুছে যায়। আমি তোমাদের সবাইকে ভালবাসি। শুভ জন্মদিন!

স্ট্যাটাস   ৯

আমি যখন ছোট ছিলাম তখন থেকেই আপনি আমার রোল মডেল। আপনি যা কিছু করেন এবং যা বলেন তা আমার জন্য অনুপ্রেরণা। শুভ জন্মদিন!

স্ট্যাটাস   ১০

আজ আনন্দ প্রকাশ করার মতো শব্দ আমার কাছে নেই। এটি পুরো পরিবারের জন্য একটি খুব বিশেষ উপলক্ষ। আজ তোমার মতো একজন মানুষকে আমরা পেয়েছি। হ্যাপি বার্থ ডে।

জন্মদিনের স্ট্যাটাস

শুভ জন্মদিনের বিজ্ঞ জনদের উক্তি 

শুভ জন্মদিনের কোটস 

জন্মদিনের স্ট্যাটাস

উক্তি ১

    কোনও ব্যক্তির জীবনে দুটি দুর্দান্ত দিন থাকে । এক যেদিন আমরা জন্মগ্রহণ করব এবং যে দিনটি আমরা আবিষ্কার করব সেদিন’ –  উইলিয়াম বার্কলে

উক্তি ২

    অন্য লক্ষ্য নির্ধারণ বা নতুন স্বপ্ন দেখার জন্য আপনি খুব বেশি বয়স্ক হয়ে যাবেন না – সিএস লুইস

উক্তি ৩

    শেষ পর্যন্ত, এটি আপনার জীবনের যে বছর গণনা করে তা নয়, এটি আপনার বছরের জীবন – আব্রাহাম লিংকন

উক্তি ৪

    জন্মদিনগুলি আমাদের আরও কেক খেতে বলার প্রকৃতির উপায় – আনন

উক্তি ৫

    আমার জন্মদিন হলে আমি দিনটি ছুটি করি। তবে যখন আমার স্ত্রীর জন্মদিন হয়, তখন সে এক বা দুই বছর সময় নেয়  – আনন 

উক্তি ৬

    অল্প বয়স্ক থাকার রহস্য হ’ল সততার সাথে জীবনযাপন করা, আস্তে আস্তে খাওয়া এবং আপনার বয়স সম্পর্কে মিথ্যা কথা বলা – লুসিল বল

উক্তি ৭

    

একটি জন্মদিন একটি নতুন বছরের মত এবং আপনার জন্য আমার ইচ্ছা একটি সুখ এবং একটি মহান বছর। – ক্যাথরিন পালসিফার

উক্তি ৮

    আমার কাছে জন্মদিনের অর্থ হল আমাদের জীবনে কোনও ব্যক্তির উপস্থিতি উদযাপন করা – মীনা বাজাজ

উক্তি ৯

    আজ আপনি আরও এক বছরের বেশি বয়স্ক, এবং আমরা জানি আমাদের বয়স বাড়ার সাথে সাথে কত দ্রুত সময় উড়ে যায়, সুতরাং, প্রতিটি দিন বেঁচে থাকুন এবং খুশি হন! – কেট সামারস

জন্মদিনের স্ট্যাটাস

উক্তি ১০

    অন্য জন্মদিনের জন্য অনুশোচনা করবেন না, সুসংবাদটি হ’ল আপনি বেঁচে আছেন এবং এটি উদযাপন করতে পারেন। –  ক্যাথরিন পালসিফার

শুভ জন্মদিনের স্ট্যাটাস নিবন্ধে প্রত্যেকের জন্য আলাদা আলাদা করে স্ট্যাটাস  দেওয়া হল। আশা করব আপনাদের ভালো লাগবে। আপনার কাছের মানুষের জন্মদিনে চাইলে আপনি করতে পারেন একটি সুন্দর স্ট্যাটাস । এই নিবন্ধ থেকে আপনার পছন্দ অনুযায়ী যেকোনো একটি স্ট্যাটাস  বেছে নিন এবং জন্মদিনের স্পেশাল মানুষটি জানান। আশা করি সে অবশ্যই খুশি হবে।

আরো কিছু আছে,এত অল্পতে কিভাবে শেষ করি বলুন। জন্মদিনের শুভেচ্ছা জানাতে স্ট্যাটাস  দিতে চাইলে আপনি বিভিন্ন স্ট্যাটাস  ও দিতে পারেন।ছোট বড় কনফেশনও দিতে পারেন। আমরা একে একে সব দেখবো সাথে থাকুন।

  •     আজকেরই এই দিনে সবকিছু হউক নতুন করে, সুখের স্মৃতিটুক থাক কাছে দু:খগুলো যাক দুরে।  শুভ জন্মদিন
  •  আজকেরই এই দিনে সবকিছু হউক নতুন করে, সুখের স্মৃতিটুক থাক কাছে দু:খগুলো যাক দুরে।  শুভ জন্মদিন 
  • আসুক ফিরে এমন দিন হোক না তোমা সব রঙিন জনম জনমের তরে, তোমার এই শুভ জন্মদিনে বারে বারে পড়ছে মনে যতই থাকি না দুরে।।  শুভ জন্মদিন 
  • শুভ রজনী শুভ দিন, সামনে আসছে তোমার জন্মদিন, জন্মদিনে কি দিব তোমায়, এক তোড়া গোলাপ ফুল আর এক বুক ভালোবাসা ছাড়া আর কিছু নেই যে আমার শুভ জন্মদিন
  • খুশির আকাশে পাল তুলে যেও চিরদিন, হাসি আর গানে শোধ হয়ে যাবে যত ঋন, আলোর পরশে ভোর হয়ে যাবে এই রাত, কোনদিন ছেড়ে দিওনা এই বন্ধুত্বের হাত শুভ জন্মদিন
  •  রাজার আছে অনেক ধন, আমার আছে সুন্দর মন, পাখির আছে ছোট্ট বাসা, আমার মনে একটি আশা, দিবো তোমায় ভালোবাসা  শুভ জন্মদিন
  •     কারো শনিবার প্রিয় দিন কারো রবিবার আমার শুধু প্রিয় একটা দিন তোমার জন্মদিন ! শুভ জন্মদিন 
  •  আজ তোমার জন্মদিন, জীবন হোক তোমার রঙ্গীন, সুখ যেন না হয় বিলীন, দুঃখ যেন না আসে কোনদিন, শুভ জন্মদিন
  •   A ফর আমি B ফর বলতে C ফর চাই D ফর দারুণ E ফর একটা F ফর ফাটাফাটি G ফর গোপন কথা : : : H ফর হ্যাপি বার্থডে !
  • তোমার জন্য প্রার্থনা করি ১২ মাস আনেন্দর ৫২ সপ্তাহ খুশির, ৩৬৫ দিন সাফল্যের ৮৭৬০ ঘণ্টা সুস্বাস্থ্য, আর ৫২৬০০ মিন সৌভাগ্যের ! শুভ জন্মদিন 
  •  নতুন সকাল , নতুন দিন নতুন করে শুরু, যা হয় না যেন শেষ. জন্মদিনের অনেক শুভেচ্ছার সাথে পাঠালাম তোমায় এই স্ট্যাটাস  ! শুভ জন্মদিন 
  •  কার স্যাটারডে প্রিয় দিন কার সানডে  আমার সুধু প্রিয় একটা দিন তোমার বার্থডে !  হ্যাপি বার্থডে 
  • রাত যায় দিন আসে, মাস যায় বছর আসে,  সবাই থাকে সুদিনের আশায়,  আমি থাকি তোমার জন্মদিনের আশায়…  শুভ জন্মদিন….
  • এই দিনটা আসে যেন বারবার বারবার ফিরে,  যেন অনেক স্বপ্ন দেখতে পারি তোমায় আমি ঘিরে।   হ্যাপি বার্থডে 
  •  আর একটা বছর এসে গেল,  বেড়ে যাবে আর একটা মোমবাতি,  কাল ও ছিলাম আজও আছি তোমার পথ চলায়,  প্রমিস করছি থাকবো সারাটা জীবন !   হ্যাপি বার্থডে 
  •   আজকের এই দিনটির জন্য একটা বছর ধরে ওয়েট করছি…  কারন এই স্পেশিয়াল দিনে সৃষ্টিকর্তা তোমাকে  পৃথিবীতে স্পেশিয়াল করে আমার জন্য পাঠিয়েছে……   শুভ জন্মদিন
  •     একটা কথা বলার ছিল ..  কি করে বলি.. বলছিলাম যে..  আমি তোমাকে বলতে চাই…   হ্যাপি বার্থডে !
  •     তোর জন্য ভালবাসা, লক্ষ্য গোলাপ জুই,  হাজার লোকের ভিড়ে আমার থাকবি হৃদয়ে তুই।   শুভ জন্মদিন !
  •     সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ,  হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা তোমার পূরণ,  বেচে থাক হাজার বছর শুভ জন্মদিন
  •     দিনের শেষে বলছি তোমায় !  জন্মদিনের শুভেচ্ছা
  •     আজকের এই বিশেষ দিন-এ হয়ে ওঠ আরও নবীন,  ভালোবেসে জানাই তোমায় শুভ জন্মদিন 
  •     আজ বাতাসে সুবাসিত স্নিগ্ধতা,  পাখিরা সারি সারি গাইছে গান,  প্রকৃতি হেলে দুলে হয়েছে রঙিন,  ফুলেরা সব ফুটেছে বাগানে,  আজ আমার কাছের প্রিয় মানুষের জন্মদিন.   শুভ জন্মদিন
  •     জন্মদিনে কি বা দেব তোমায় উপহার,  বাংলায় নাও, ভালবাসা, হিন্দি তে নাও পেয়ার !   শুভ জন্মদিন !
  •     নতুন সকাল, নতুন দিন,  নতুন করে শুরু, যা যেন কখনো হয় না শেষ।  তোমার এই জন্মদিনে রইল অনেক শুভেচ্ছা    শুভ জন্মদিন
  •     কিছু কথা অব্যক্ত রয়ে যায়,  কিছু অনুভূতি মনের মাঝে থেকে যায়,  কিছু ভালবাসার স্মৃতি নিরবে কাদে।  শুধু এই দিন সব ভুলিয়ে দেয়,   শুভ জন্মদিন ।

আপনার স্পেশাল মানুষদের জন্যঃ

  • রূপ কোথার রানী তুমি , ২ নয়নের আলো সারা জীবন এমন করে বেশে যাবো ভালো ।তুমি আমার জীবন মরন,আমার চলার সাথি।তমাক ছারা ১ লা আমি কি করে থাকি ?—“Happy Birth day janu”
  •     বিধাতার সুখের নিরে হোক তোমার বসবাস ।স্বপ্ন গুলো সত্যি হয়ে কেটে যাক ১২ মাস ।ইসছে গুলো ডানা মেলুক প্রজাপতির মতো।মুছে যাক তোমার জীবনের দুঃখ আছে যত। —-…হ্যাপি বার্থডে..—-
  • কোন রাজার সিংহাসন থেকে নয়, নয় হিমালয়ের পাদদেশ থেকে । ৭ সমুদ্র ১৩ নদীর ওপাড় থেকে নয়, আমার হৃদয়ের ছোট্ট কুটির থেকে জানাই …. শুভ জন্মদিন …
  • ফুলে ফুলে ভরে যাক তোমার ভুবন, রংধনুর মতো সাত রং এ রাঙ্গুক তোমার জীবন । দুঃখ কষ্ট গুলো হারিয়ে যাক দুর অজানার দেশে । তোমার জীবন যেন সুখের সাগরে ভাসে । এই কামনা করি বিধাতার কাছে ।শুভ জন্মদিন…

জন্মদিনের মজার শুভেচ্ছা বান্ধবীকে জন্মদিনের স্ট্যাটাস  

  • জন্মদিন মানে শুধু বন্ধুদের সাথে এনজয় করা নয়…জন্মদিন মানে তোমার কাছে নিজেকে প্রমান করার জন্যে আগের বছর অবধিও যা সময় ছিল,তার চেয়ে এখন এক বছর কম আছে..তাই নিজের প্রতি যত্নশীল হও ,নিজের দায়িত্ব পালন করতে শেখ…আরো বড় হও-তোমার জন্মদিনে আমি এই কামনা করি..শুভ জন্মদিন
  • জীবনটা আঙুলের ছাপের মতই নকল করা যায়না ..তাই এটা দিয়ে সুন্দর ছাপ রেখে যাওয়ার চেষ্টা করো ..মুহূর্তও নষ্ট কোরো না, কারণ সময়ের কোনো ছুটি নেই, স্বপ্নের কোনো শেষ নেই এবং জীবনে কোনো থামা নেই ..শুভ জন্মদিনে নতুন স্বপ্ন দেখো এই কামনা করি.
  • আজকেরই এই দিনে সবকিছু হউক নতুন করে, সুখের স্মৃতিটুক থাক কাছে দু:খগুলো যাক দুরে। জড়া জীর্ণ অতীতটাকে রেখোনা আর মনে নব উদ্দমে কাজ করো নতুন এই দিনে।আজকের দিনটা ভরে উঠুক অভিরাম ভালবাসার উদ্যানে। দোয়া করি সব সময় ভালো থেকো শুভ জন্মদিন।  
  • শুভ শুভ শুভ দিন, আজ তোমার জন্মদিন । মুখে তোমার দিপ্ত হাসি, ফুল ফুটেছে রাশি রাশি ।হাজার ফুলের মাঝে গোলাপ যেমন হাসে, তেমন করে বন্ধু তোমার জীবন যেন শুখের সাগরে ভাসে ।

 বন্ধুর জন্মদিনে মজার পোস্ট |জন্মদিনের হাস্যকর স্ট্যাটাস  

  • হাসি ঠাট্টা কান্না মান অভিমান সব মিলিয়েই আমাদের বন্ধুত্ব চলছে আর চলবে। শুরু হয়েছিলো একসময়, তবে শেষ হবার নয়,আর কখনো তা শেষ হবে না। তোমার প্রতিটা জন্মদিনেই তোমাকে এভাবে শুভ জন্মদিন বান্ধবী বলে শুভেচ্ছা জানাতে চাই প্রতি বছর।
  • একসাথে অনেক গুলো বছর পার করলাম তোর সাথে। মান অভিমান ও করেছি অনেক। তবে আমাদের বন্ধুত্ব আজও আছে সেই আগের মতো, যেমনটা ছিলো আগে। আজকে তোর জন্মদিনে তোর জন্য অগণিত শুভ কামনা রইলো।
  • দোয়া করি বন্ধু তুই আরো অনেক বড় হবি। চিন্তা করিস না, তুই যথেষ্ট লম্বা আছিস, তোর মান সম্মান ইজ্জতের দিক দিয়ে বড় হবার দোয়া করলাম। তারিতারি যেনো বিয় কতিছ আর এক সাথে ১ টিপ খেলোয়াড় ডাউনলোড দেশ। শুভ জন্মদিন বন্ধু।    
  • তুই আমার সবচেয়ে প্রিয় বন্ধু আর আমি জানি যে আমি তোকে যা দেই, তুই সব সময় আমাকে তার ১০ গুন বেশি দিয়ে থাকিস। আজকের তোর জন্মদিনে আমার পক্ষ থেকে পার্টি দিলাম, তবে মনে রাখিস, ১০ গুন বেশি। শুভ জন্মদিন বন্ধু।”
  • আমার কখনো মনেই হয়নি যে আমার কোনো আপন ভাই নেই। কারন আমরা এমন একটা বন্ধু আছে যে আমার এতোটা আপন যে তাকে আমি নিজের বন্ধু না, ভাই মনে করি। শুভ জন্মদিন বন্ধু, অনেক অনেক শুভেচ্ছা ও ভালবাসা।  
  • বিপদে সব সময় পাশে ছেয়েছি আর পেয়েছি, যার ভালোবাসা ,অনুপ্রেরনা পেয়ে আজকে এতদুর জীবন পার করছি।তোকে অনেক ভালোবাসিরে।মাঝে মাঝে তোকে ছাড়া জীবন অসম্ভব হয়ে উঠে।আর তোর জীবনের আনন্দঘন দিন গুলো মাত্রা ছড়িয়ে জীবন রাংগিয়ে হয়ে উঠুক সুখ শান্তিতে ।আজকে আমার সেই ভালোবাসার ভাইটির জন্মদিন। তুই বেচে থাক হাজার বছর যাতে তোকে অনেক জ্বালাতে পারি।

আপনার বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা হতে পারে নিচেরটা। বিশেষ করে যার বয়স হয়েছে, তার জন্য এটি বেশ ভালো হবে।কারণ এই জন্মদিনের শুভেচ্ছা বার্তায় আপনি আপনার বড় ভাইয়ের মংগল কামনা করতে পারবেন, আর সাথে থাকবে হৃদয় নিংরানো ভালোবাসার বহি প্রকাশ।

জন্মদিনের স্ট্যাটাস

  • যাদের বাবা নেই কিন্তু বাবার মত ভাই আছে তারা সত্যিই অনেক ভাগ্যবান।আমি সেই ভাগ্যবানদের মধ্যে একজন। তোমার হাসিতে আমার হাসি,তোমার দুঃখে আমি দুখি।ভাইয়া তুমি কি জানো তুমি আমার দেখা কত বড় মনের একজন মানুষ,বট বৃক্ষের মত আগলিয়ে রাখছো আমাদের। আমার অক্সিজেন তুমিইতো ভাইয়া। আজ আমার সেই ভাইয়ার জন্মদিন,ইচ্ছে করছে আকাশ পাতাল এক করে সবাইকে জানিয়ে দি আজকে আমার সব থেকে প্রিয় মানুষটির জন্মদিন। ভাইয়া অনেক অনেক বেশি ভালবাসা আর জন্মদিনের শুভেচ্ছা তোমাকে। যে আমাকে বাবা হারানোর কস্ট কখনো বুঝতে দেয়নি। আমার ইচ্ছে করছে অনেক আয়জোন করতে কিন্তু তুমিই এসে আমাকে বকবে। কিছুই করতে না দিলেও ভাইয়া এই ভালোবাসা সিক্ত অনুভুতি আজকে জানতে পারবে । অনেক ভালো থাকো ভাইয়া,হাজার বছর ধরে আগলে রেখো আমাদের।। আবারো বলিছি দেখো…  শুভ জন্মদিন ভাইয়া।

বাবা ছাড়া দুনিয়াতে চলা অনেক কস্টের ।তবে যাদের বড় ভাই আছে তাদের হয়তো সেই কস্টটা অনেক কম হয়। যেই ভাই আপনাকে বাবার মতো আদর করে এত বড় করলো,যে আপনাকে কখনো বুঝতেই দেয়নি যে আপনার বাবা নেই তার জন্য বিশেষ করে এই জন্মদিনের ভালোবাসার বহিপ্রকাশ। সেই সাথে আপনার মনের কথা ।আসলেই  যে অনেক ভাগ্যবান যার বড়ভাই আছে।,যে তাকে সব সময় সাহায্য করে।

  • আমি তোর ছোট বোন ভাইয়া।আর ছোটরা সব সময় বড়দের থেকে গিফট পায়। আজকে তোমার জন্মদিন উপলক্ষে আমার জন্য গিফট নিয়ে আসবে, আর একটা কেক। শুভ জন্মদিন ভাইয়া।

ছোট বোনদের কথা আর কি বলবো? যাদের ছোট বোন আছে তারাই ভালো জানেন ।সব সময় পিছনে লেগেই থাকবে, আপনার পকেটের টাকা,আপনার নামে মায়ের কাছে নালিশ। অনেক সময় অনেক বিরক্ত করলেও ছোট বোনদের পেছনে খরচ করলেও মনের দিকে অনেক বেশি শান্তি পাওয়া যায়।

  • শুভ জন্মদিন প্রিয় ভাইজান।জন্মদিনের একরাশ শুভেচ্ছা রইলো আপনার এই ছোট ভাইয়ের পক্ষ থেকে। আপনি থাকবেন সুস্থ, হবেন অনেক বেশি সফল আর ভালো থাকবেন সবাইকে নিয়ে। সেই আশায় আবারো বলছি,”হ্যাপি বার্থডে ভাইয়া”

এমন অনেক সময় হয়ে থাকে যে আপনার এলাকার বড় ভাই থাকে অথবা পরিচিত অনেক বড় ভাই।যাদের সাথে সম্পর্ক হয়তো আপনার আপন বড় ভাইয়ের মত।তাকেও আপনার শুভেচ্ছা জানাতে পারেন এইভাবে।

এবার দেখবো কিছু সল্প ভাষায় শুভ জন্মদিন ভাই এর বহিঃপ্রকাশ।

  •     তুমি আমার সাথে এক তিনটি – একটি ভাই, একটি দেহরক্ষী এবং একটি ভাল বন্ধু. শুভ জন্মদিন আমার ভাই!
  •     সেখানে কোন এক আপনি বেশী ভালো. ভাল, সেখানে আপনার মত বোকা কেউ নেই. শুভ জন্মদিন শুভ আমার ভাই!
  •     আমি কে বাড়িতে সব ভাঙা জিনিসের জন্য নিন্দিত হবে যদি আপনি জন্ম হয় নি!… শুভ জন্মদিন আমার ত্রাণকর্তা!…
  •     আমি জীবনে এমন কাউকে সবসময় আমার পাশে কোন ব্যাপার যা হওয়ার তাই হল আছে গর্বিত. তোমাকে সবথেকে বেশী ভালবাসি!… শুভ জন্মদিন, ভাই!
  •     আমার একটি ভাই স্বাভাবিকভাবেই দেওয়া হয়েছিল কিন্তু আপনি যদি উদ্দেশ্যমূলকভাবে আমার শ্রেষ্ঠ বন্ধু. শুভ জন্মদিন প্রিয় ভাই!
  •     আপনি একটি জীবন স্বাস্থ্য পূর্ণ তবেই, এখন এবং সব সময় প্রবেশ সম্পদ এবং কল্পনাপ্রসূত মুহূর্ত. শুভ জন্মদিন, ভাই!
  •     তুমি আমার জীবনের একটি অপূরণীয় মানুষ. শুভ জন্মদিন আমার ভাই!
  •     লাইফ অনিশ্চিত হতে পারে কিন্তু সেখানে যাকে আমি চিরকাল নির্ভর করতে পারেন উপর এক মানুষের… যে, তোমরা আমার ভাই হয়!… শুভ জন্মদিন!
  •     কি একটি চমত্কার শৈশব আমরা ছিল. আমরা ক্ষুদ্র বিষয় একে অপরের সাথে ঝগড়া কিন্তু শেষ পর্যন্ত এর বন্ধুদের শ্রেষ্ঠ ছিল. আপনি একটি খুব জন্মদিনে শুভেচ্ছা জানাচ্ছি, প্রিয় ভাই.
  •     প্রিয় ভাই, রাত দূরে নাচ কারণ এটি আপনার জন্মদিন. দিনটি উপভোগ কর.
  •     আপনার সব স্বপ্ন এবং ইচ্ছা এই জন্মদিনে পূরণ হোক. এই ইচ্ছা আমার কাছ থেকে একটু উপস্থিত. শুভ জন্মদিন, ভাই.
  •     আপনি সর্বাধিক বর্তমান যে মা এবং বাবা আমাকে দেওয়া আছে. আপনি একটি খুব জন্মদিনে শুভেচ্ছা জানাচ্ছি, প্রিয় ভাই.
  •     ভাই, সব ভালবাসার জন্য ধন্যবাদ, যত্ন ও সুরক্ষা তুমি দিয়েছ যে. ঈশ্বর আপনার এই সব এবং আরো অনেক কিছু দান.
  •     শুভ জন্মদিন!
  •     প্রিয় ভাই,আমি সবসময় আপনার প্রশংসিত এবং আপনার পদাঙ্ক অনুসরণ করার চেষ্টা করে থাকেন. আপনি আমার নায়ক.
  •     আপনি একটি খুব জন্মদিনে শুভেচ্ছা জানাচ্ছি.
  • এই দিনে আমি একটু ছাগলছানা সঙ্গে খেলা পেয়েছিলাম, সঙ্গে পায়ে পা দিয়ে ঝগড়া করার এবং অতিশয় ভালবাসতে. শুভ জন্মদিন আমার ভাই!
  •     আজ আমার জন্য বিশেষ কারণ আমি কাউকে এই দিনে আমার জল আনতে এবং আমার সামান্য টুকিটাকি কাজ পেয়েছিলাম :পি…. শুভ জন্মদিন আমার ভাই!
  •     আমি ভাগ্যবান বোনের মত মনে কারণ আমি সেরা ভাই শ্রেষ্ঠ পেয়েছি. শুভ শুভ জন্মদিন আমার আদরের ভাই!
  •     আপনি সব আনন্দ ও সুখ কামনা. আপনি নিতবর কি কখনো হতে পারে. শুভ জন্মদিন শুভ ভাই!
  •     সময় থেকে তোমরা পৃথিবীতে এসেছে, আমার প্রতিদিন উন্মাদ এবং সুখ দিয়ে পূর্ণ. শুভ জন্মদিন ছোট ভাই
  •     কোন উপহার আমাকে যতটা আনন্দ আনতে পারেন হিসাবে আপনার আগমনের আমার জীবনে আনা হয়েছে. শুভ জন্মদিন আমার ভাই!
  •     তুমি আমাকে হাসা অনেক কারণ দিয়েছি, এবং আপনি জন্মদিনের শুভেচ্ছা আমি আপনি হাসা এক কারণে দিচ্ছি!
  •     শুভ জন্মদিন আমার প্রিয় ভাই, আমার ইচ্ছেগুলো তোমার জন্য আছে এবং আশা করি আপনি কোনো সমস্যা সম্মুখীন কখনো!
  •     ভাই, আমরা স্মরণীয় মুহূর্ত একসঙ্গে ভাগ করেছেন. সেখানে হচ্ছে এবং আমার পথনির্দেশক জন্য ধন্যবাদ.
  •     শুভ জন্মদিন!
  •     আপনি আমার শক্তি, তুমি আমার আলো, আপনি জীবনের আমার সূর্য. শুভ জন্মদিন আমার loveliest ভাই!
  •     ছেলে যাকে আমরা ডাস্টবিনে থেকে আনা এবং পরে গৃহীত শুভ জন্মদিন!
  •     মায়ের চোখের মণি থেকে শুভ জন্মদিন. মনে রাখবেন আমি প্রণালী দ্বারা তার প্রিয় সন্তান !
  •     কোন ব্যাপার কত আমি তোমার সাথে ঝগড়া, তুমি এবং Earth আমার প্রিয় মানুষের হতে হবে. শুভ জন্মদিন আমার ভাই!
  •     প্রিয় ভাই, আমি তোমাদের জন্মদিনের শুভেচ্ছা এবং আমাকে সম্মুখীন ছাড়া কোন ব্যথা আপনি আসতে!
  •     প্রথম ক্রাশ আমরা জানতাম না ভাগ করা একই রুমে ভাগ থেকে যখন আমরা বড় হয়ে হয়নি. শুভ জন্মদিন, বানর…. ওহো ভাই!
  •     তুমি শুধু আমার গর্ব কিন্তু আমার সহায়তা সিস্টেম দ্বারা. শুভ জন্মদিন শুভ আমার ভাই!
  •     মানব আমাকে উন্মাদ ড্রাইভিং রাখে এবং চকলেট আমাকে বিবেকী রাখা এনেছে করার শুভ জন্মদিন… ইচ্ছা আপনি একটা চমৎকার দিন আছে আজ!
  •     আপনি একটি মানুষের নিখুঁত উদাহরণ আমি হতে চান হয়… শুভ জন্মদিন আমার ভাই!
  •     যিনি আমাকে সবচেয়ে প্রস্তাবে রেগে এবং ভালবাসে আমাকে সবচেয়ে তুমি!… শুভ জন্মদিন আমার গাধার ভাই!
  •     তুমি আমার অনুপ্রেরণা, প্রেরণা, আদর্শ এবং সবচেয়ে ভালো বন্ধু. আপনি এক হয় সব. তোমাকে অনেক ভালবাসি ভাই. শুভ জন্মদিন!
  •     আজ, আগামীকাল বা চিরকালের জন্য, আমি ঠিক আপনার মত একজন ভাই চান!……… শুভ জন্মদিন শুভ ভাই!!
  •     আমরা ভাই হিসেবে জন্ম হয় কিন্তু এটি ভাগ্য আমাদের বন্ধুদের শ্রেষ্ঠ প্রণীত যে. তোমাকে অনেক ভালবাসি ভাই!.. শুভ জন্মদিন!!
  •     সেরা শৈশব স্মৃতি জন্য আপনাকে ধন্যবাদ. আপনার সাথে বিবাদ ছাড়া, আমার শৈশব অসম্পূর্ণ হত…. তোমাকে ভালোবাসি!…… শুভ জন্মদিন!!
  •     একই স্ব থাকার doorbells ধ্বনিত থেকে আমরা খুব দ্রুত বৃদ্ধি পায়. কিন্তু আমি আনন্দিত আমি সবসময় আমার পাশে আপনি ছিল am. শুভ জন্মদিন, ভাই!!
  •    আমরা বিষয়গুলো যে গুরুত্বপূর্ণ নাও হতে পারে ধরে একে অপরের সাথে ঝগড়া করতে পারে, কিন্তু শেষ পর্যন্ত আমরা বন্ধু শ্রেষ্ঠ.
  •     শুভ জন্মদিন, প্রিয় ভাই!
  •     ভাই, আপনি আমার কাছ থেকে অনেক মাইল দূরে হতে পারে এবং আমরা খুব কমই একে অপরকে দেখতে, কিন্তু আপনার জন্য আমার ভালবাসা কোন উপায় কমেছে আছে. শুভ জন্মদিন ডের ভাই.
  •     দিন শুভ হোক!
  •     প্রিয় ভাই, তুমি আমার সবচেয়ে ভালো বন্ধু এবং পরামর্শদাতা হয়. সবসময় আমার সঠিক পথের জন্য ধন্যবাদ. আপনি একটি খুব জন্মদিনে শুভেচ্ছা জানাচ্ছি!
  •   . আমি আমার তোমার মত একটি যত্নশীল এবং দায়িত্বশীল ভাই দেবার জন্য সৃষ্টিকর্তাকে ধন্যবাদ. সবসময় সেখানে ধরার জন্য ধন্যবাদ আমি তোমাদের যখন সবচেয়ে বেশি প্রয়োজন. আপনি একটি খুব শুভ জন্মদিন মঙ্গলকামী!
  •     আরেকটি বছর বয়স্ক কিন্তু অন্য স্তর পাগল. এটা কি তুমি আমার সামান্য ভাই এর. শুভ জন্মদিন!!
  •  .  আমি জীবনে যে ঝুঁকি নিতে পারবেন কিন্তু আমি জানি তুমি আমাকে একটি কংক্রিট প্রাচীর মত সমর্থন করার জন্য আছে. বিশ্বের সেরা ভাই শুভ জন্মদিন!
  •    . এইযে ভাই, আপনি এই বিশ্বের সেরা শহরবাসী এবং আমি যে জন্য আপনি ভালবাসেন. তুমি তোমার জন্মদিনে কিছু জিজ্ঞাসা করতে পারেন!
  •    . তোমার সাথে থেকে, আমি একটি ভাল বন্ধু কোম্পানির মিস না. আপনি মিষ্টি এবং আমি মধু!
  •    . বেড়ে ওঠার সবচেয়ে আশ্চর্যজনক অংশ তুমি ছিলে. আমি আপনাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালোবাসি. শুভ জন্মদিন আমার ভাই.
  •     আমার সাথে চিৎকার করে কাঁদতে করার জন্য আপনাকে ধন্যবাদ, আমার সাথে হাস্যময়, আমার সাথে তর্ক, আমার বিশ্বাস. সবসময় সেখানে ভাই ধরার জন্য আপনাকে ধন্যবাদ. আমার ভাই শুভ জন্মদিন.
  •  আমার ছেলেবেলা তাতে তোমাকে ছাড়া অসম্পূর্ণ হবে. মারামারি, চিৎকার, ও রুক্ষ হাউজিং. আমি একটা জিনিস পরিবর্তন করতে হবে. আমি তোমাকে ভালবাসি এবং শুভ জন্মদিন ভাই শুভেচ্ছা.
  •     কোন ব্যাপার কি আমার জন্য সেখানে হচ্ছে জন্য আপনাকে ধন্যবাদ. আমি আপনার জন্মদিনে সব ভাল কামনা.
  •    তুমি আমাকে কখনো থাকেন নিচে, চিন্তা কর শুকনা এবং চিকন. আপনি যখন আমি দু: খিত নই আমার জন্য সবসময়. আমি সব জিনিষ আপনি করতে জন্য আপনাকে ধন্যবাদ. তোমরাই হলে সর্বোত্তম ভাই এটা সত্যি হয়. শুভ জন্মদিন ভাই.
  •    আপনি একটি নায়ক, জ্বলজ্বলে বর্ম মধ্যে একজন নাইট, একজন বিজ্ঞ উপদেষ্টা. আমি তোমার সহোদর হতে গর্বিত. আমার ভাই শুভ জন্মদিন.
  •    এই পরিবারের জন্য আপনার নিষ্ঠা পার্থিব বাইরে. আপনি নিঃস্বার্থ করছি, আপনার কমনীয় এবং আমার সবচেয়ে ভালো বন্ধু. শুভ জন্মদিন ভাই.
  •    এটা আমার ভাই আপনি একটি সম্মানের. আমাদের বিশ্বের তোমাকে ছাড়া অসম্পূর্ণ হবে. একটি ভয়ঙ্কর জন্মদিন ভাই আছে.
  •      তুমি আমার জন্য সবসময় আছে. তুমি একজন ভাল বন্ধু. আপনি একটি ভাল ভাই. সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ. শুভ জন্মদিন ভাই!
  •     আপনি সর্বদা হাসি করার জন্য আমার অশ্রু চালু, যখন আমি সমস্যা তুমি আমাকে পরামর্শ দিলেন. সকল আমি চাই আপনাদের বলছি উপর আপনার জন্মদিন এই হল: আপনি বিশ্বের সেরা ভাই এবং আমি তোমায় ভালোবাসি.
  •     সেরা ভাই শুভ জন্মদিন যে আমি সব সময় প্রবেশ করুন লালন করবে.
  •    আমি আপনাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালোবাসি. আমি একটা জিনিস পরিবর্তন হবে না, আমার ভাই হিসাবে দেখতে ভাল জিনিস যে কখনও আমার ঘটেছে এক. শুভ জন্মদিন ভাই!
  •  . আমাদের বন্ড বিরল, এটা বহুমূল্য এবং পৃথিবীতে এটা মত অন্য কিছুই নেই. জীবনের বাকি জন্য আমার সঙ্গী হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ. শুভ জন্মদিন ভাই
  •     সব তর্কাতর্কি , ভুল বোঝাবুঝি সত্বেও তুমিই আমার জীবনের প্রিয়তম মানুষ ! শুভ জন্মদিনের অনেক অনেক ভালবাসা নিও।

জন্মদিনের স্ট্যাটাস

  •     সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার,পূরণ হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা, বেচে থাক হাজার বছর শুভ জন্মদিন
  •     সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ, হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা তোমার পূরণ, বেচে থাক হাজার বছর শুভ জন্মদিন
  •     সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা, বেছে থাক হাজার বছর শুভ জন্মদিন
  •     সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবন হোক তোমার পূরণ হোক প্রতিটি স্বপ্ন, প্রতিটি আশা বেঁচে থাকো হাজার বছর শুভ জন্মদিন
  •     স্কুল লাইফ থেকে যার সাথে আমার বন্ধুত্ব…যে তারপর থেকে আমার জীবনের সেরা বন্ধু হয়ে যায়, আজ তার জন্মদিন….চিরকাল তুই এমনই থাকিস ভাই…ঈশ্বরের আশীর্বাদ সবসময় যেন তোকে সঠিক পথে রাখে…

    হ্যাপি বার্থ ডে ভাই…

  •     সকাল থেকে সন্ধ্যা , তোমার জন্মদিন হোক উজ্জল ! জন্মদিনে আন্তরিক অভিনন্দন …
  •     শুভ শুভ শুভ দিন আজ তোমার জন্মদিন.

    মুখে তোমার দীপ্ত হাসি ফুল ফোটাচ্ছে রাশি রাশি. হাজার ফুলের মাঝে গোলাপ যেমন হাসে

    তেমন করে বন্ধু তোমার জীবন যেন

    সুখের সাগরে ভাসে…

   শুভ জন্মদিন!

  •     শুভ রজনী শুভ দিন.সামনে আসছে তুমার জন্মদিন,জন্মদিনে কি দিব তুমি,এক তরা গোলাপ ফুল র এক বুক ভালবাসা ছাড়া র কিছু নেই যে আমার.শুভ জন্মদিন
  •     শুভ রজনী শুভ দিন. সামনে আসছে তোমার জন্মদিন, জন্মদিনে কি দিব তোমায়, এক তোরা গোলাপ ফুল র এক বুক ভালবাসা ছাড়া র কিছু নেই যে আমার. শুভ জন্মদিন 
  •     মাঝে মাঝে ভাবি তোর্ জন্মদিনটা একটা জাতীয় ছুটি ঘোষণা করা উচিত….

 আফটার অল, তুই আমাদের জাতীয় সম্পদ….

   যতদিন না সেটা হচ্ছে ততদিন অবধি আমরাই জানায় তোকে,

     \”শুভ জন্মদিন…\”

  •     বয়স জাতি বৃদ্ধি পাক না কেন,

  তোমার মনে থাকা সেই প্রাণ প্রাচুর্য্য যেন কখনো না হ্রাস পায়..

    এই পৃথিবীটা একটা খেলার মাঠ,

    তাই সহজ জীবনটাকে কখনো কঠিন করে তুলো না যেন…

  শুভ জন্মদিন…

  •     বাইরে তাকিয়ে দেখো কি মনোরম পরিবেশ ! তোমার জন্যে সূর্য হাসছে , গাছেরা নাচছে , পাখিরা গান গাইছে ..কারণ আমি সবাইকে বলেছি শুভেচ্ছা জানাতে ! শুভ জন্মদিন
  •     ফুলে ফুলে ভরে যাক তোমার ভুবন, রংধনুর মতো সাত রং এ রাঙ্গুক তোমার জীবন । দুঃখ কষ্ট গুলো হারিয়ে যাক দুর অজানার দেশে । তোমার জীবন যেন সুখের সাগরে ভাসে । এই কামনা করি বিধাতার কাছে ।

    শুভ জন্মদিন…

  •     প্রতিদিনই জন্মদিনের মত আনন্দে পরিপূর্ণ থাকুক ! আজকের দিনটা প্রানখুলে উপভোগ কর ..শুভ জন্মদিন !
  •     নতুন সকাল, নতুন দিন, নতুন করে শুরু,

    যা যেন কখনো হয় না শেষ।

    তোমার এই জন্মদিনে রইল অনেক শুভেচ্ছা

    >>>শুভ জন্মদিন<<<

  •     নতুন সকাল, নতুন দিন নতুন করে শুরু, যা হয় না যেন শেষ. জন্মদিনের অনেক শুভেচ্ছার সাথে পাঠালাম তোমায় এই স্ট্যাটাস  !>>>শুভ জন্মদিন<<<…..
  •     নতুন সকাল, নতুন দিন নতুন করে শুরু, যা হয় না যেন শেষ. জন্মদিনের অনেক শুভেচ্ছার সাথে পাঠালাম তোমায় এই স্ট্যাটাস  !

     >>>শুভ জন্মদিন<<<

  •     নতুন সকাল নতুন সকাল, নতুন দিন নতুন করে শুরু,

   যা হয় না যেন শেষ.

    জন্মদিনের অনেক শুভেচ্ছার সাথে পাঠালাম তোমায়

    এই স্ট্যাটাস  !

    শুভ জন্মদিন

  •     নতুন সকাল , নতুন দিন

    নতুন করে শুরু, যা হয় না যেন শেষ.

    জন্মদিনের অনেক শুভেচ্ছার সাথে

    পাঠালাম তোমায় এই স্ট্যাটাস  !

    শুভ জন্মদিন !

  •     নতুন সকাল , নতুন দিন নতুন করে শুরু,

    যা হয় না যেন শেষ.

    জন্মদিনের অনেক শুভেচ্ছার সাথে

    পাঠালাম তোমায় এই স্ট্যাটাস  !

   শুভ জন্মদিন !

  •     দিনের শেষে বলছি বটে শুভ জন্মদিন ……. কিন্তু তোমার কথা-ই শুধু ভাবছি সারাদিন ! জন্মদিনের শুভেচ্ছা !
  •     দারুন দিনটায় জানাই অনেক অভিনন্দন ! চলার পথে সৌভাগ্যবান থেকো ; আগামী জীবনটা আনন্দময় হোক এই আশা করি। আজ দিনটা ভালোভাবে উপভোগ কোরো। শুভ জন্মদিন !
  •     তর জন্য ভালবাসা, লক্ষ্য গোলাপ জুই, হাজার লোকের ভিড়ে আমার, থাকবি হৃদয়ে তুই. শুভ জন্মদিন !
  •     তোর জন্য ভালবাসা, লক্ষ্য গোলাপ জুই, হাজার লোকের ভিড়ে আমার থাকবি হৃদয়ে তুই। শুভ জন্মদিন !
  •     তোর জন্য ভালবাসা, লক্ষ্ গোলাপ জুই, হাজার লোকের ভিড়ে আমার থাকবি হৃদয়ে তুই।
  •     শুভ জন্মদিন
  •     তোমার জন্মদিনে তোমাকে পাঠালাম হাজার হাসির শুভেচ্ছা..যারা তোমাকে প্রতিদিন হাসাবে..আনন্দ দেবে….

    শুভ জন্মদিন…

  •    তোমার জন্য প্রার্থনা করি

   ১২ মাস আনন্দের

    ৫২ সপ্তাহ খুশির,

    ৩৬৫ দিন সাফল্যের

    ৮৭৬০ ঘণ্টা সুস্বাস্থ্য,

    আর ৫২৬০০ মিন সৌভাগ্যের !

    শুভ জন্মদিন !

  •     তোমার জীবন যেন ভরে ওঠে অনেক অনেক স্বর্গীয় আশীর্বাদের উপহারে…তুমি নিজেই যখন পৃথিবীর কাছে একটা এত বড় উপহার,তখন তুমি নিশ্চই পৃথিবীর সেরা উপহারটি পাওয়ার যোগ্য…

    শুভ জন্মদিন..

  •     তোমাদের সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার জীবনের এই বিশেষ দিনটিকে এতটা বিশেষ করে তোলার জন্যে…আমার জীবনের এটা সেরা জন্মদিন ছিল এখনও অবধি…
  •     জন্মদিনটা হল জীবনের সবচেয়ে বিশেষ দিনগুলোর মধ্যে একটা..

    তোমার এই বিশেষ দিনটাকে প্রাণ ভরে উপভোগ করো আরও একশ বছর…

        জন্মদিনের উষ্ণ অভিনন্দন জানাই আমার জানা সবথেকে উজ্জ্বল ও মজার মানুষটিকে ! তোমার একটা হাসিতে আলোকিত হয়ে ওঠে চারিদিক । অনেক ভালবাসা নিও

  •   জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা…

    তোমার জীবনের গল্প লেখো নিজের হাতে…

    শুধু মাথায় রেখো তাতে কল্পনা ও বাস্তবের মধ্যে

    যেন একটা সমতা থাকে…

  •     জন্মদিনে কি বা দেব তোমায় উপহার, বাংলায় নাও, ভালবাসা, হিন্দি তে নাও পারো ! শুভ জন্মদিন !
  •     জন্মদিন মানে শুধু বন্ধুদের সাথে এনজয় করা নয়…জন্মদিন মানে তোমার কাছে নিজেকে প্রমান করার জন্যে আগের বছর অবধিও যা সময় ছিল,তার চেয়ে এখন এক বছর কম আছে..

    তাই নিজের প্রতি যত্নশীল হও ,নিজের দায়িত্ব পালন করতে শেখ…আরো বড় হও-তোমার জন্মদিনে আমি এই কামনা করি..

    শুভ জন্মদিন..

  •     জন্মদিন আসে যায় , সবাই আরো একবছর বড় হয়ে যায়। উপহারগুলো খোলা হয়। … ফেলে দেওয়া হয়। কিন্তু আমি চাই আমার এই শুভেচ্ছা তোমার সাথে সারাজীবন থাকুক। শুভ জন্মদিন 🙂
  •     জীবনটা আঙুলের ছাপের মতই নকল করা যায়না ..তাই এটা দিয়ে সুন্দর ছাপ রেখে যাওয়ার চেষ্টা করো ..মুহূর্তও নষ্ট কোরো না, কারণ সময়ের কোনো ছুটি নেই, স্বপ্নের কোনো শেষ নেই এবং জীবনে কোনো থামা নেই ..শুভ জন্মদিনে নতুন স্বপ্ন দেখো এই কামনা করি..

এইবার জন্মদিনের স্ট্যাটাস বর্ননায় আমরা তুলে ধরবো কবিতার মাধ্যমে কি উপায় অবলম্বন করতে পারবেন।

জন্মদিনের কবিতা ১

    আসুক ফিরে এমন দিন

    হোক না তোমা সব রঙিন

    জনম জনমের তরে,

    তোমার এই শুভ জন্মদিনে

    বারে বারে পড়ছে মনে

   যতই থাকি না দুরে।।

জন্মদিনের কবিতা ২

“মনের মাঝে নতুন সাজে সাজলো আজ বসুন্ধরা

জন্মদিন এলো ফিরে তাইতো হৃদয় আপন হারা

খোলো মনের বন্ধ দুয়ার স্বপ্ন ভরা রঙিন চোখে

জীবন আবার মেলুক পাখা নতুন করে বিশ্বলোকে”

*****শুভ জন্মদিন*****

জন্মদিনের কবিতা ৩

“নতুন প্রভাত নতুন সূর্য্য নিয়ে আসুক,

নতুন উদ্দীপনার শক্তিতে জীবন ভরুক,

ভালোবাসার আশীষ লেগে জীবন হোক ধন্য,

মনে থাকা আশা গুলো হোক তোমার পূর্ণ”

******শুভ জন্মদিন*****

জন্মদিনের কবিতা ৪

“এমন শুভদিনে কি দেবো তোমায় উপহার

শুভেচ্ছা জানানো ছাড়া নেই কিছুই আমার

পৃথিবীর সব সুখের মুহুর্ত সঙ্গী হোক তোমার

জীবনের প্রতিটি পদক্ষেপ হোক ভালোবাসার”

******শুভ জন্মদিন*****

জন্মদিনের কবিতা ৫

“শতবর্ষ পূর্ণ হোক তোমার মুখের মিষ্টি হাসিতে,

হৃদয় তোমার ভরে উঠুক মধুর সুরের বাঁশিতে,

দুঃখ বেদনা মিলিয়ে যাক আনন্দ ভরা খুশিতে,

আলোকিত হোক জীবন ফোটা ফুলের সুভাষেতে”

জন্মদিনের কবিতা ৬

“হারিয়ে ফেলা চেনা সুর আর সেই চেনা দুপুর

ফিরে ফিরে আসুক জীবনে বাজিয়ে নূপুর

আজ ভুলে যাওয়া স্বরলিপি গুলো থাক

ফেলে আসা সুরে এই হৃদয় পুরে

জীবন আজ নতুন পথ খুঁজে পাক”

*****শুভ জন্মদিন*****

জন্মদিনের কবিতা ৭

“আছে যতো গল্পকথা মনের মধ্যে লেখাজোখা

যাক মুছে মান অভিমান ছিল যা জলরঙে আঁকা,

অন্তবিহীন ভালোবাসা হৃদয় জুড়ে থাক শুধু রাখা

চলার পথে জীবনের সাথে হোক খুশির সাথে দেখা”

*****শুভ জন্মদিন*****

জন্মদিনের কবিতা ৮

“স্বপ্ন থাকুক হৃদয় মাঝে জীবন ভরুক আশায়

ছোটো ছোটো খুশির দোলায় আর ভালোবাসায়,”

*****শুভ জন্মদিন*****

জন্মদিনের কবিতা ৯

“আকাশ বাতাস মুগ্ধ হলো নতুন দিনের জাগরণে

জাগলো আবার সুপ্ত প্রভাত এগিয়ে চলা নতুন সন্ধানে,

পুব গগনে আলোর রাশি ছড়িয়ে দিল বিমল হাসি

জাগলো রবি আধার শেষে ভরে গেলো মন আবেশে”

***শুভ জন্মদিন***

জন্মদিনের কবিতা ১০

“জীবনে যদি আসে চন্দ্রগ্রহণ অভিমানে যদি ভরে মন,

এনোনা নদীর বান অকারণে দুই নয়নে,”

***শুভ জন্মদিন***

জন্মদিনের কবিতা ১১

“এলো গোধুলিবেলা আকাশে রঙের মেলা

চোরা গলির পথ ধরে স্বপ্নেরা করে খেলা

হাজার তারার মিলন মেলা গগনে দেয় দোলা

জীবন চরুক জয়রোথে চড়ে খুশির ভেলা”

*****শুভ জন্মদিন*****

জন্মদিনের কবিতা ১২

হাজার কথার কাহিনী না বলে

যদি একটি কথা বলার সুযোগ মেলে

হৃদয় খুলে দেবো শুভেচ্ছা ঢেলে

হাজার ফুলের মালা না গেঁথে

একটি ফুল দিতে চাই তোমার হতে,

*****শুভ জন্মদিন*****

এই ছিল আমার কাছে জন্মদিনের স্ট্যাটাস। আসলে স্ট্যাটাস আর এস এম এস উইশ অনেকটা একই হলেও স্ট্যাটাস ইচ্ছে করলেই যা খুশি দেওয়া যাই।ইচ্ছে মত দিতে পারবেন আর এস এম এসে এই সুযোগ নেই। আমার যা ভালো লেগেছে তা দিয়েছি,ভুল হলে ক্ষমা সুন্দর দৃস্টিতে দেখবেন। সবাই অনেক সুস্থ থাকুন আর ভালো থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*