Home » Sim Offer » টেলিটক নাম্বার চেক

টেলিটক নাম্বার চেক

টেলিটক নাম্বার চেক

টেলিটক আমাদের সিম। এই সিমের কলটের যেমন কম তেমনি, এই সিম বিভিন্ন কাজে লাগে। বিশেষত্ব কলেজের ভর্তি টাকা জমা দিতে,কোনো চাকুরিতে আবেদন করতে টাকা পাঠাতে এছাড়াও আরো অন্যান কাজ। এছাড়াও এই সিমের বিশেষ কিছু অফার আছে।যেমন মেয়েদের জন্য অপরাজিতা, ছাত্র ছাত্রীদের জন্য আগামী ও বর্ণমালা, তরুনদের জন্য ইয়ুথ ইত্যাদি। এই পোষ্টটিতে আপনারা জানতে পারবেন কিভাবে টেলিটক নাম্বার চেক করতে হয়।

টেলিটক নাম্বার চেক

কেন প্রয়োজন এই কোড?

মানুষ সৃষ্টির সেরা জীব, সৃষ্টিকর্তা মানুষকে অসীম বুদ্ধি আর জ্ঞান দিয়ে পৃথিবীতে পাঠিয়েছে। আর মানুষ এই বুদ্ধি ও জ্ঞান কাজে লাগিয়ে নিজ প্রয়োজনে অনেক কিছু তৈরি করেছে। বর্তমান সময়ে মানুষকে বিভিন্ন বিষয়ে জ্ঞান রাখতে হয়। আর এই সবের মাঝে হঠাত হয়তো মানুষ তার নিজের ফোন নম্বর ভুলেও যেতে পারে কিংবা সাময়িক মনে না ও আসতে পারে। আর এই জন্য টেকিটক নিয়ে এলো, দারুণ এক উপায়। খুব সহজেই মানুষ চাইলে তার ফোনের নম্বর বের করে ফেলতে পারে। এছাড়াও ভুল নম্বরে রিচার্জ চলে যাওয়ার ভয় আর থাকছে না।

কিভাবে নম্বর দেখবেন?

টেলিটক তাদের কাস্টমার দের জন্য নম্বর দেখার প্রসেস টা খুবই সহজ করে দিয়েছে। যে কেউ চাইলে মাত্র ৩ সংখ্যার একটা কোড এন্টার করে ফোনের নম্বর দেখে নিতে পারে। বিশেষত্ব আমরা যখন নতুন সিম কিনি কিংবা অনেক পুরানো সিম আবার ব্যবহার করার জন্য নিই তখনি আমাদের নম্বর দেখার প্রয়োজন হয়। এছাড়া ও আমরা যখন রিচার্জ করতে যাই তা ঠিক ঠাক নম্বরে রিচার্জ করছি কিনা তা জানতে আমাদের টেলিটক নাম্বার দেখার কোড এর প্রয়োজন পড়ে।

টেলিটক নাম্বার দেখার কোড টি হলোঃ নিজের নাম্বার দেখতে: *৫৫১#

এই কোড ডায়ল করে খুব সহজে পেয়ে যাবেন আপনার নম্বর। টেলিটক নাম্বার চেক

এছাড়াও এস এম এস এর মাধ্যমে আপনি নম্বর জানতে পারেন। 

টেলিটক নিজের নাম্বার জানতে মেসেজ অপশনে লিখুন TAR পাঠিয়ে দিন ২২২ নাম্বারে

আচ্ছা নিজের নম্বর তো জেনে নিলেন এবার কিভাবে মোবাইলে কত টাকা আছে তা জানতে চান নিশ্চই?

টেলিটক সেটাও আপনার জন্য সুবিধা করে দিয়েছে।টেলিটক ব্যালেন্স জানতে আপনার ডায়াল প্যাড এ গিয়ে ডায়াল করুন *১৫২# আর সাথে সাথে পেয়ে যাবেন আপনার ফোনে কত টাকা ব্যালেন্স আছে।

আপনি যদি রিচার্জ করার জন্য আপনার নম্বর টেলিটক নম্বর দেখার কোড ডায়ল করে বের করেন তবে  নিচের অফার গুলো দেখে নিতে পারেন।

টেলিটক আগামী সিমের কিছু অফারঃ

১ জিবি  ২২ টাকা (মেয়াদ ৭ দিন):

টেলিটক আগামী সিমে পাচ্ছেন মাত্র ২২ টাকায় ১ জিবি ইন্টারনেট ৭ দিনের জন্য। এই প্যাকটির শর্ট কোড A1 । ২২ টাকায় ১ জিবি পেতে ডায়ল করুন *111*600#.৭ দিন মেয়াদে।

১ জিবি  ৪৫ টাকা (মেয়াদ ৩০ দিন):

টেলিটক আগামী সিমে পাচ্ছেন মাত্র ৮১ টাকায় ১ জিবি ইন্টারনেট ৩০ দিনের জন্য। এই প্যাকটির শর্ট কোড A2 । ৮১ টাকায় ১ জিবি পেতে ডায়ল করুন *111*601#.৩০ দিন মেয়াদে।

২ জিবি  ৮১ টাকা (মেয়াদ ৩০ দিন):

টেলিটক আগামী সিমে পাচ্ছেন মাত্র ৮১ টাকায় ২ জিবি ইন্টারনেট ৩০ দিনের জন্য। এই প্যাকটির শর্ট কোড A3 । ৮১ টাকায় ২ জিবি পেতে ডায়ল করুন *111*602#. ৩০ দিন মেয়াদে।

৩ জিবি  ৫৫ টাকা (মেয়াদ ১০ দিন):

টেলিটক আগামী সিমে পাচ্ছেন মাত্র ৫৫ টাকায় ২ জিবি ইন্টারনেট ৩০ দিনের জন্য। এই প্যাকটির শর্ট কোড A4 । ৫৫ টাকায় ৩ জিবি পেতে ডায়ল করুন *111*603#. ১০ দিন মেয়াদে।

৫ জিবি  ৯১ টাকা (মেয়াদ ১০ দিন):

টেলিটক আগামী সিমে পাচ্ছেন মাত্র ৯১ টাকায় ৫ জিবি ইন্টারনেট ৩০ দিনের জন্য। এই প্যাকটির শর্ট কোড A4 । ৯১ টাকায় ৫ জিবি পেতে ডায়ল করুন *111*603#. ১৫ দিন মেয়াদে।

১০ জিবি  ১৭৭ টাকা (মেয়াদ ৩০ দিন):

টেলিটক আগামী সিমে পাচ্ছেন মাত্র ৮১ টাকায় ২ জিবি ইন্টারনেট ৩০ দিনের জন্য। এই প্যাকটির শর্ট কোড A6 । ১৭৭ টাকায় ১০ জিবি পেতে ডায়ল করুন *111*610#. ৩০ দিন মেয়াদে।

টেলিটক নাম্বার চেক

 

টেলিটক আগামী কলরেট অফারঃ

আগামী সিমে পাচ্ছেন ৪৫ পয়সা/মিনিট (২৪ ঘণ্টা এক রেট)।পালস: ১ সেকেন্ড। এছাড়াও প্রতি এসএমএস : ৩০ পয়সা (যেকোন অপারেটরে)। ভয়েস কল অন নেট ৪৫ পয়সা প্রতি মিনিট, অফ নেট ৪৫ পয়সা প্রতি মিনিট। ভিডিও কল, অন নেট ৪৫ পয়সা। এসএমএস অন নেট ও অফ নেট দুটিতেই ৩০ পয়সা। ডাটা চার্জ ১৫ কেবি/১ পয়সা। রিচার্জে বোনাস ২৫টাকায় ২৫মিনিট(on-net), ২৫ এসএমএস(on-net) ও ৫০ এমবি, মেয়াদ ৩ দিন।

টেলিটক অপরাজিতা সিমের কিছু অফার

স্টার্ট-আপ বোনাসঃ

১। গ্রাহক ১০ টাকা প্রিলোডেড এমাউন্ট হিসেবে পাবেন।

২। প্রিলোডেড অ্যামাউন্টের মেয়াদ ৯০ দিন।

৩। গ্রাহক ১ জিবি ডাটা, ১০ মিনিট অন-নেট এবং ৫ মিনিট অফ-নেট ফ্রি পাবেন।

৪। ফ্রি মিনিট ও ডাটার মেয়াদ অ্যাক্টিভেশনের দিন থেকে শুরু করে ৭ দিন

২৯ টাকায় রেট কাটারঃ

১। ২৯ টাকা রিচার্জের মাধ্যমে গ্রাহক ৩০ পয়সা / মিনিট অন-নেট ও ৬০ পয়সা/মিনিট অফ-নেট কলরেট উপভোগ করতে পারবেন।।

২। সর্বনিম্ন কলরেটের মেয়াদ রিচার্জের দিন থেকে ৭ দিন।

৩। মেয়াদ শেষ হবার পর গ্রাহক মূল কলরেটে ফিরে যাবেন।

৪। ১ সেকেন্ড পালস প্রযোজ্য।

টেলিটক নাম্বার চেক

৯৯ টাকায় রেট কাটারঃ

১। ৯৯ টাকা রিচার্জের মাধ্যমে গ্রাহক ৩০ পয়সা/মিনিট অন-নেট ও ৬০ পয়সা/মিনিট অফ-নেট কলরেট উপভোগ করতে পারবেন।।

২। সর্বনিম্ন কলরেটের মেয়াদ রিচার্জের দিন থেকে ৩০ দিন।

৩। মেয়াদ শেষ হবার পর গ্রাহক মূল ট্যারিফ প্ল্যানে ফিরে যাবেন।

৪। ১ সেকেন্ড পালস প্রযোজ্য

শর্তাবলীঃ 

১। শুধুমাত্র নারী গ্রাহকগণ অপরাজিতা প্যাকেজে মাইগ্রেট করতে পারবেন।

২।অপরাজিতা প্যাকেজে মাইগ্রেট করার জন্য নিকটস্থ কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হবে।

৩।সর্বনিম্ন মূল্যের ডাটার মেয়াদ ৩ মাস। টেলিটক ফ্রি অপরাজিতা সিম সংগ্রহ করতে আজই আপনার নিকটস্থ কাস্টমার কেয়ারে চলে আসুন।

টেলিটক নাম্বার চেক

এছাড়াও পাচ্ছেন জরুরী সময় কথা বলতে বলতে হঠাৎ ব্যালেন্স শেষ? চিন্তা কি! টেলিটক ইমারজেন্সি ব্যালেন্স আছে না? ১০,২০,৩০ কিংবা ৫০ টাকা পর্যন্ত ব্যালেন্স পেয়ে যাবেন চাওয়া মাত্রই। ইমারজেন্সি ব্যালেন্স পেতে ডায়াল করুন *১১২২# নম্বরে অথবা মেসেজ অপশনে গিয়ে “Loan” লিখে পাঠিয়ে দিন ১১২২ নম্বরে (চার্জ ফ্রি)। প্রয়োজনের যেকোন সময়ে পাশে আছে টেলিটক।

আরো জানুন 

টেলিটক আগামী

টেলিটক অপরাজিতা

বর্ণমালা সিম অফার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*