Home » Sim Offer » বাংলালিংক অফার ২০২০

বাংলালিংক অফার ২০২০

বাংলালিংক অফার এ আপনাকে স্বাগতম। বাংলালিংক গ্রাহকদের জন্য সেরা ইন্টারনেট প্যাকেজ দিয়ে থাকে। এই পোস্টে, আপনি সমস্ত বাংলালিংক ইন্টারনেট অফার সম্পর্কিত বিশদ তথ্য পাবেন।

বাংলালিংক বাংলাদেশের বৃহত্তম টেলিযোগাযোগ সংস্থা। তাদের নেটওয়ার্ক গ্যমের চেয়ে শহরে খুব বেশী শক্তিশালী। আপনি যদি বাংলালিংক অফার খুঁজছেন তবে আপনি সঠিক জায়গায় আছেন।

বাংলালিংক নতুন সিম অফার সমস্ত ইন্টারনেট সরবরাহকারী সর্বদা তাদের গ্রাহকদের জন্য ইন্টারনেট অফার সরবরাহ করে। তবে বাংলালিংক খুব জনপ্রিয়। সমস্ত বাংলালিংক ইন্টারনেট অফার সম্পর্কে বিস্তারিত নীচে দেওয়া হয়েছে।

বাংলালিংকের ইন্টারনেট অফার নিয়মিত আপডেট হয়। আমরা সর্বদা বাংলালিংকের নতুন আপডেট অনুসারে সমস্ত ইন্টারনেট অফার প্রকাশ করি। আমরা জন্য সমস্ত বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ প্রকাশ করি।

আপনার সহজ বোঝার জন্য, আমরা বিভিন্ন টেবিলের সমস্ত বাংলালিংকের ইন্টারনেট প্যাকেজ তালিকাভুক্ত করেছি। এখান থেকে আপনি খুব সহজেই আপনার পছন্দসই ইন্টারনেট প্যাকেজটি খুঁজে পেতে পারেন। এই টেবিলের সমস্ত অফার বর্তমানে সক্রিয় এবং আপনি এখান থেকে যে কোনও বাংলালিংক নেট অফার নির্বাচন করতে পারেন

বাংলালিংক অফার

 

বাংলালিংক ইন্টারনেট অফার 2020 এ সমস্ত স্বল্প মেয়াদী বাংলালিংক ইন্টারনেট অফার অন্তর্ভুক্ত রয়েছে। আপনি নীচের তালিকা থেকে আপনার সেরা এমবি অফারটি কিনতে পারেন।

Banglalink Monthly Internet Package

বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজে সমস্ত দীর্ঘ মেয়াদী বাংলালিংক ইন্টারনেট অফার এবং উচ্চ ডেটা ভলিউম প্যাকেজ অন্তর্ভুক্ত রয়েছে। আপনি নীচের তালিকা থেকে আপনার সেরা ইন্টারনেট অফারটি কিনতে পারেন।

বাংলালিংক অফার

Banglalink Social Pack

সাধারণত, বাংলালিংক সোশ্যাল প্যাক কেবলমাত্র সামাজিক নেটওয়ার্কগুলি ব্যবহারের জন্য অন্তর্ভুক্ত থাকে। এই সামাজিক প্যাকটিকে বাংলালিংক Imo Pack, বাংলালিংক ইউটিউব প্যাক, বাংলালিংক হোয়াটসঅ্যাপ প্যাক। কেবল সামাজিক ব্যবহারকারীদের জন্য এই অফার।

Banglalink Social Pack

Banglalink Internet Recharge Offer

বাংলালিংক ইন্টারনেট রিচার্জ অফারে সব ধরণের অফার অন্তর্ভুক্ত রয়েছে যা কেবলমাত্র একটি নির্দিষ্ট পরিমাণ রিচার্জ দ্বারা সক্রিয় করা হবে। আমরা এই পোস্টে রিচার্জ অফার সম্পর্কে সমস্ত বিশদ আলোচনা করেছি। সমস্ত অফার রিচার্জের পরিমাণ এবং প্যাকেজ অ্যাক্টিভেশন কোড দ্বারা সক্রিয় করা হবে। আপনি যদি কোনও অ্যাক্টিভেশন কোড ডায়াল না করে বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ সক্রিয় করতে চান তবে এই অফারটি কেবল আপনার জন্য। নীচের টেবিলটি অনুসরণ করুন এবং বাংলালিংক ইন্টারনেট রিচার্জের অফারটি উপভোগ করুন:

বাংলালিংক অফার

Banglalink 1GB Offer

বাংলালিংক ১ জিবি অফার বিভিন্ন মেয়াদ সহ বিভিন্ন অফার দেওয়ার আপনি যদি ১ জিবি ইন্টারনেট প্যাকেজ কিনতে চান তবে সহজেই আপনার পছন্দসই ব্লক ইন্টারনেট অফারটি এখান থেকে পাবেন। অ্যাক্টিভেশন কোড, ক্রয় মূল্য এবং মেয়াদ সহ আমরা সমস্ত বাংলালিংক 1 জিবি অফার সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করব। সুতরাং আপনার নিখুঁত ডেটা প্যাকটি উপভোগ করুন!

BL 1GB 36 Tk Offer

1 জিবি 36 টাকা অফারে একটি 1 জিবি ইন্টারনেট প্যাকেজ অন্তর্ভুক্ত যা কেবল 36 টাকায় এই ইন্টারনেট প্যাকেজের মেয়াদকাল 4 দিন। এটি একটি স্বল্প মেয়াদী ইন্টারনেট প্যাকেজ। আপনি যদি এই ইন্টারনেট অফারটি কিনতে চান তবে *5000*36# অ্যাক্টিভেশন কোড ডায়াল করে এটি কিনতে করতে পারেন:

BL 1GB 76 Tk Offer

বাংলালিংক 1 জিবি 76 টাকার অফারটি সাপ্তাহিক প্যাকেজ। এই প্যাকেজটিতে 76 টাকায় 1GB ডেটা প্যাক রয়েছে। আপনি এই বাংলালিংক ইন্টারনেট অফারটির *5000*76# অ্যাক্টিভেশন কোড ডায়াল করে কিনতে পারবেন। এই প্যাকেজের মেয়াদকাল 7 দিন।

Banglalink 1GB 199 TK

এটি একটি মাসিক বাংলালিংক ইন্টারনেট অফার। আপনি যদি দীর্ঘ সময়ের প্যাকেজ কিনতে চান তবে আপনি এটি কিনতে পারেন। এই প্যাকেজটি মাসিক ব্যবহারকারীদের জন্য সেরা। আপনি *5000*503# অ্যাক্টিভেশন কোড ডায়াল করে এই অফারটি কিনতে পারেন:

Banglalink 1GB 210 TK

এটি আর একটি বাংলালিংক মাসিক ইন্টারনেট প্যাকেজ। আপনি যদি নিয়মিত ইন্টারনেট ব্যবহারকারী হন তবে আপনি এই ইন্টারনেট প্যাকেজটি কিনতে পারবেন। এই ডেটা প্যাকের মোট মূল্য 210 এবং মেয়াদ 30 দিন। অ্যাক্টিভেশন কোড  *5000*581# ডায়াল করে আপনি এই অফারটি কিনতে পারেন।

Banglalink 2GB Offer

বাংলালিংক বাংলাদেশের একটি জনপ্রিয় টেলিযোগাযোগ নেটওয়ার্ক। সংস্থাটি নিয়মিত গ্রাহকদের জন্য বিভিন্ন ধরণের বাংলালিংক ইন্টারনেট অফার সরবরাহ করে। তারা তাদের ব্যবহারকারীর জন্য 2 জিবি অফার প্রকাশ করেছে। এই পোস্টে, আমরা সমস্ত বাংলালিংক 2 জিবি ইন্টারনেট অফার ডেটা প্যাকগুলি সম্পর্কে বিশদ তথ্য নিয়ে আলোচনা করব। সুতরাং আপনি আপনার কাঙ্ক্ষিত ডেটা প্যাকেজটি খুব সহজেই কিনতে করতে পারেন।

BL 2GB 49 TK Offer

2 2GB 49 TK অফারটিতে 2 জিবি ইন্টারনেট কেবল 49 টাকায় রয়েছে। এই বাংলালিংক ইন্টারনেট অফারটি সকল গ্রাহকের জন্য। আপনি যদি এই ইন্টারনেট প্যাকেজটি কিনতে চান তবে আপনি এটি খুব সহজেই কিনতে পারবেন। এই অফারটি একটি খুব জনপ্রিয় বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ। এটি নিয়মিত ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য একটি নিখুঁত ডেটা প্যাক। এই প্যাকেজের দাম খুব সস্তা। এই বাংলালিংক 2 জিবি অফারের মেয়াদকাল 4 দিন। অ্যাক্টিভেশন কোড  *5000*49# ডায়াল করে আপনি এই অফারটি কিনতে পারেন।

Banglalink 2GB 89 Tk

 এই অফারের ক্রয় মূল্য 89 টাকা এবং এই ইন্টারনেট অফারের মোট ভলিউম 2 জিবি। এই বাংলালিংক নেট অফারের মেয়াদকাল 5 দিন। আপনি যদি এই ইন্টারনেট প্যাকেজটি কিনতে চান অ্যাক্টিভেশন কোড  *5000*516# ডায়াল করে আপনি এই অফারটি কিনতে পারেন।

Banglalink 2GB 209 Tk Offer

বাংলালিংক ব্যবহারকারীদের জন্য একটি সস্তা মাসিক ইন্টারনেট প্যাকেজ আপনি এই প্যাক এ 2 জিবিটি কেবল 209 টাকায় কিনতে পারবেন। যদি কোনও মাসিক বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ সন্ধান করা হয় তবে এটি আপনার জন্য সেরা প্যাকেজ। এটি বাংলালিংক সরবরাহকারী আরেকটি জনপ্রিয় ইন্টারনেট প্যাকেজ। আপনি যদি এই ইন্টারনেট অফারটি কিনতে চান অ্যাক্টিভেশন কোড  *5000*581# ডায়াল করে আপনি এই অফারটি কিনতে পারেন।

Banglalink IMO pack

বাংলালিংক IMO pack প্যাক একটি সামাজিক ইন্টারনেট প্যাকেজ। বাংলালিংক তাদের ব্যবহারকারীদের জন্য অনেকগুলি সামাজিক প্যাক সরবরাহ করে। আজকাল সর্বাধিক ব্যবহারকারীরা সামাজিক নেটওয়ার্কগুলিতে আসক্ত। তাই সমস্ত ইন্টারনেট সরবরাহকারী কিছু বিশেষ সামাজিক প্যাক প্রকাশ করেছেন। বাংলালিংক কেবল 250 টাকায় 250MB প্রকাশ করেছে। মেয়াদকাল 7 দিন। আপনি যদি এই প্যাকটি কিনতে চান তবে অ্যাক্টিভেশন কোড  *5000*725# ডায়াল করে আপনি এই অফারটি কিনতে পারেন।

More Offer

One thought on “বাংলালিংক অফার ২০২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*