Home » Sim Offer » রবি ইমার্জেন্সি ব্যালেন্স

রবি ইমার্জেন্সি ব্যালেন্স

রবি ইমার্জেন্সি ব্যালেন্স

সাধারণত মোবাইল অপারেটররা ৫-১০ টাকার বেশি ইমারজেন্সি ব্যালেন্স দেয় না! কিন্তু এবার রবি আনলো বিরাট ধামাকা! অনেকে এই ইমার্জেন্সি অফার টাকার পরিমাণ শুনলে ইমার্জেন্সিকরলেও অবাক হওয়ার কিছু নাই! রবি এবার ১০০ টাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যালেন্স দিচ্ছে! এই পোষ্টে রবি ইমার্জেন্সি ব্যালেন্স নিয়ে বিস্তারিত আলোচনা করবো।

রবি ইমার্জেন্সি ব্যালেন্স

কেন নিবেন ইমার্জেন্সি ব্যালেন্স?

রাত বিরাতে কখন ফোনের ব্যালেন্স শেষ হয় আমরা জানি না। আর ব্যালেন্স শেষ মানে প্রয়োজনে প্রিয় জনও পাসে পাবেন না। শুধু একটা ফোন কল করতে না পারায়। তাই রবি নিয়ে এলো বেশ দারুন এক উপায়। মোবাইল ব্যালেন্স শেষ তো নো টেনশন। কারণ নির্দিষ্ট কোড ডায়াল করে পেয়ে যাচ্ছেন রবি ইমার্জেন্সি ব্যালেন্স। তাই এখন আর ব্যালেন্স শেষ নিয়ে কোনো টেনশন নয়। আপনার একাউন্টে ১০ টাকার কম হলে আপনি ইমার্জেন্সি ব্যালেন্স নিতে পারবেন। এতে আপনাকে নির্দিষ্ঠ পরিমান টাকা ইমার্জেন্সি ব্যালেন্স হিসেবে দিবে তার সাথে ২ টাকা সার্ভিস চার্জ এবং এই সার্ভিস চার্জের উপর কর আরোপ করা হবে।

রবি ইমারজেন্সি ব্যালেন্স বিস্তারিতঃ

রবির সকল প্রিপেড গ্রাহকরা ইমার্জেন্সি ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন। Uddokta, Easy load , corporate & SME গ্রাহকদের জন্য প্রযোজ্য নহে। ইমার্জেন্সিইমারজেন্সি ব্যালেন্স নিতে ডায়াল করুন, *১২৩*০০৭# অথবা  START লিখে 8811 এ সেন্ড করে অ্যাক্টিভ করুন। অ্যাক্টিভ করার পর গ্রাহক ৫টাকা – ১০০টাকা ইমার্জেন্সি ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন। গ্রাহক কত টাকা ইমার্জেন্সি ইমারজেন্সি ব্যালেন্স পাবেন, তা নির্ভর করে তার মাসিক ব্যবহার ও রিচার্জের উপর।সহজভাবে বলতে, আপনি রবি ব্যবহারে কেমন পয়সা খরচ করেন। (বড়লোক-মধ্যবিত্ত-গরীব-কৃপণ) ইমার্জেন্সি  ব্যালেন্স দিয়ে আপনি যেকোনো নাম্বারে কল ও ম্যাসেজ করতে পাবেন। এছাড়া কল ও ম্যাসেজ বানডিল ক্রয় করতে পারবেন। ইমার্জেন্সি ব্যালেন্সের ইউজেজ জানতে ডায়াল করুন, *222*16# ইমার্জেন্সি ব্যালেন্স ডিঅ্যাক্টিভ করুন, *8811*2#  অথবা, STOP  লিখে 8811 তে সেন্ড করুন। পরবর্তী রিচার্জে সমপরিমাণ টাকা কেটে নেওয়া হবে।

রবি ইমার্জেন্সি ব্যালেন্স শর্তাবলীঃ

  • সকল যোগ্য রবি প্রিপেইড গ্রাহক ১০০ টাকা পর্যন্ত ইমার্জেন্সি ব্যালেন্স সেবা উপভোগ করতে পারবেন।
  • *৮# ডায়াল করে আপনি এই সেবার আওতাভুক্ত কিনা যাচাই করতে পারবেন।
  • ইমার্জেন্সিব্যালেন্স নিতে ডায়াল করুন *১২৩*০০৭# (ফ্রি)
  • ১২ টাকা কিংবা তার উপরে লোন নেওয়ার ক্ষেত্রে ২ টাকা (ট্যাক্সবাদে) SMS নোটিফিকেশন চার্জ প্রযোজ্য।
  • ইমার্জেন্সি ব্যালেন্স যেকোনো ভয়েস কল অথবা SMS পাঠাতে প্রযোজ্য।
  • বান্ডেল প্যাকেজে কেনা মিনিট অথবা অন্যান্য ফ্রি বোনাস ইমার্জেন্সিব্যালেন্স-এর আগে ব্যবহৃত হবে।
  • ইমার্জেন্সি ব্যালেন্স যেকোনো সময় ব্যবহার করা যাবে।
  • *১# অথবা *২২২# ডায়াল করে আপনার ইমার্জেন্সি ব্যালেন্স চেক করুন।
  • আউট স্ট্যান্ডিং ব্যালেন্স (পরিশোধ না করা ইমার্জেন্সি ব্যালেন্স) চেক করতে *৮# ডায়াল করুন এবং অ্যাকাউন্ট মেন্যুতে গিয়ে ১ চাপুন।
  • প্রোডাক্ট ট্যারিফ এবং পালস প্রযোজ্য।
  • ১৫% সম্পূরক শুল্ক (SD চার্জ), সম্পূরক শুল্ক সহ ট্যারিফের উপর ১৫% ভ্যাট ও মূল শুল্কের উপর ১% সারচার্জ প্রযোজ্য।

রবি ইমারজেন্সি ইন্টারনেটঃ

জরুরি মুহুর্তের ইন্টারনেট ব্যাবহারের জন্য রবি গ্রাহকদের জন্য একটি আকর্ষনীয় ইমার্জেন্সি ইন্টারনেট অফার। ইমার্জেন্সি ইন্টারনেট এর ২৫ এমবি ডাটা অফার টি গ্রহন করতে আপনার মোবাইল এর এস এম এস অপশন এ গিয়ে START 25 লিখে সেন্ড করুন 8811 এই নম্বরে। অথবা *8811*11# এই কোডটি ডায়াল করেও অফার টি অ্যাক্টিভ করে নিতে পারবেন। ডাটা অফার টি এর মেয়াদ হবে ২ দিন। এই ডাটা কিনতে আপনার ইমার্জেন্সি ব্যালেন্স থেকে 10.19 টাকা কেটে নেয়া হবে [সকল চার্জ সহ]। অফারটি চালু করতে হলে আপনাকে প্রথমে ইমার্জেন্সি ব্যালেন্স সার্ভিস টি চালু করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*