Home » Sim Offer » রবি নাম্বার দেখার কোড

রবি নাম্বার দেখার কোড

রবি নাম্বার দেখার কোড

রবি বাংলাদেশের জনপ্রিয় একটি মোবাইল অপারেটর কম্পানি।রবি তাদের গ্রাহকদের 4.5G ইন্টারনেট সেবা দিচ্ছে।বর্তমানে মানুয়ের অনেক কিছু মনে রাখতে হয় তাই তারা অনেক সময় নিজের নম্বর ভুলে যায়। আপনাদের জন্য আজ নিয়ে এলাম রবি নাম্বার দেখার কোড। এই পোষ্টে রবি নম্বর দেখার কোড এবং কিছু সাস্রয়ী মিনিট অফার নিয়ে এলাম।

রবি নাম্বার দেখার কোড

কেন প্রয়োজন এই কোড?

মানুষ সৃষ্টির সেরা জীব, সৃষ্টিকর্তা মানুষকে অসীম বুদ্ধি আর জ্ঞান দিয়ে পৃথিবীতে পাঠিয়েছে। আর মানুষ এই বুদ্ধি ও জ্ঞান কাজে লাগিয়ে নিজ প্রয়োজনে অনেক কিছু তৈরি করেছে। বর্তমান সময়ে মানুষকে বিভিন্ন বিষয়ে জ্ঞান রাখতে হয়। আর এই সবের মাঝে হঠাত হয়তো মানুষ তার নিজের ফোন নম্বর ভুলেও যেতে পারে কিংবা সাময়িক মনে না ও আসতে পারে। আর এই জন্য রবি নিয়ে এলো, দারুণ এক উপায়। খুব সহজেই মানুষ চাইলে তার ফোনের নম্বর বের করে ফেলতে পারে। এছাড়াও ভুল নম্বরে রিচার্জ চলে যাওয়ার ভয় আর থাকছে না।

কিভাবে নম্বর দেখবেন?

রবি তাদের কাস্টমার দের জন্য নম্বর দেখার প্রসেস টা খুবই সহজ করে দিয়েছে। যে কেউ চাইলে মাত্র ৩ সংখ্যার একটা কোড এন্টার করে ফোনের নম্বর দেখে নিতে পারে। বিশেষত্ব আমরা যখন নতুন সিম কিনি কিংবা অনেক পুরানো সিম আবার ব্যবহার করার জন্য নিই তখনি আমাদের নম্বর দেখার প্রয়োজন হয়। এছাড়া ও আমরা যখন রিচার্জ করতে যাই তা ঠিক ঠাক নম্বরে রিচার্জ করছি কিনা তা জানতে আমাদের রবি নাম্বার দেখার কোড এর প্রয়োজন পড়ে।

রবি নাম্বার দেখার কোড টি হলোঃ নিজের নাম্বার দেখতে: *2#

এই কোড ডায়ল করে খুব সহজে পেয়ে যাবেন আপনার নম্বর।

আপনি যদি রিচার্জ করার জন্য আপনার নম্বর রবি নম্বর দেখার কোড ডায়ল করে বের করেন তবে রিচার্জে দিচ্ছে আকর্ষনীয় মিনিট ও ইন্টারনেট অফার। নিচে অফার গুলো দেখে নিন।

রবিতে অল্প টাকায় বেশি মিনিট পেতে ডায়াল করুন  *0 # । এই কোডটি ডায়াল করার পরে রবির সমস্ত মিনিটের বান্ডিল প্যাকেজ প্রদর্শিত হবে।

রবি ১১ মিনিট অফারঃ

রবি থেকে যে কোনও স্থানীয় নাম্বার ১১-মিনিটের বান্ডেল প্যাকেজটির মূল্য ৭ টাকা, অফারটি  সক্রিয় করে  ৬ ঘন্টা ব্যবহার করা যেতে পারে এবং এর জন্য ডায়াল করতে হবে  *০*১ #।

রবি ২৩ মিনিট অফারঃ

২৩ মিনিটের বান্ডিল অফার কিনতে *০*২ # ডায়াল করুন, কেবলমাত্র ১৪ টাকায় এবং ১৬ ঘন্টার মধ্যে মেয়াদ শেষ হবে, সমস্ত মিনিট যে কোনও স্থানীয় নম্বর ব্যবহার করা যাবে।

রবি ৭০ মিনিট অফারঃ

এই অফারটি পেতে গেলে আপনাকে অবশ্যই ৪৩ টাকা রিচার্জ করতে হবে। ৪৩ টাকায় কথা হবে পুরো ৪ দিন। রবি তাদের স্টার গ্রাহদের জন্য ৪৩ টাকার রিচার্জে ৭০ মিনিট টকটাইমের এই আকর্ষণীয় অফার টি এনেছে। অফারটি ৪ দিনের মেয়াদ। 

শর্তবলীঃ 

বাকি মিনিটের ব্যালেন্সটি পরীক্ষা করতে *২২২ * ২ #  ডায়াল করুন

ব্যান্ডেলটিতে ১০ সেকন্ড পালস রয়েছে

এই দামের ভিতরে এস ডি, ভ্যাট এবং সার্ভিস চার্জ যুক্ত।

রবি ৮০ মিনিট অফার (পোষ্ট পেইড):

পোষ্ট পেইড গ্রাহক রা এখন চাইলে মিনিট অফার কিনতে পারে। এই অফারটি পেতে গেলে আপনাকে অবশ্যই ৫৩ টাকা রিচার্জ করতে হবে । রবি ৫৩ টাকার রিচার্জে ৮০ মিনিট টকটাইমের একটি আকর্ষণীয় অফার এনেছে। অফারটি ৭ দিনের মেয়াদ।

শর্তবলীঃ

এই অফারটি শুধুমাত্র পোস্টপ্রেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য।§  বাকি মিনিটের ব্যালেন্সটি পরীক্ষা করতে *২২২ * ২ #  ডায়াল করুন। ব্যান্ডেলটিতে ১০ সেকন্ড পালস রয়েছে। এই দামের ভিতরে এস ডি, ভ্যাট এবং সার্ভিস  চার্জ যুক্ত।

রবি ৯৫ মিনিট অফার (পোষ্ট পেইড):

পোষ্ট পেইড গ্রাহক রা এখন চাইলে মিনিট অফার কিনতে পারে। এই অফারটি পেতে গেলে আপনাকে অবশ্যই ৬১ টাকা রিচার্জ করতে হবে । রবি ৬১ টাকার রিচার্জে ৯৫ মিনিট টকটাইমের একটি আকর্ষণীয় অফার এনেছে। অফারটি ১০ দিনের মেয়াদ।

শর্তবলীঃ

এই অফারটি শুধুমাত্র পোস্টপ্রেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য। বাকি মিনিটের ব্যালেন্সটি পরীক্ষা করতে *২২২ * ২ #  ডায়াল করুন। ব্যান্ডেলটিতে ১০ সেকন্ড পালস রয়েছে। এই দামের ভিতরে এস ডি, ভ্যাট এবং সার্ভিস চার্জ যুক্ত।

এছাড়াও আরো মিনিট অফার পেতে এই পোষ্টটি দেখতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*