Home » Bangla SMS » শুভ জন্মদিন ভাই

শুভ জন্মদিন ভাই

শুভ জন্মদিন ভাই

                                                              শুভ জন্মদিন ভাই

আপনার আপন বড় ভাই অথবা পরিচিত এলাকার কোন বড় ভাই সবার জন্য জন্মদিনের শুভেচ্ছা জানানো বর্তমান সময়ে খুব মজার,আবেগঘন এবং আনন্দের বটে সেটা যদি সকল প্রকারের ভাইদের জন্য হয় তাহলে কথায় নেই। এই শুভ জন্মদিন ভাই আলোচনায় আজকে আমরা দেখবো বিস্তারিত। সাথেই থাকুন।
আমাদের জীবনে অনেক বড় এক অংশ জুড়ে আছে ভাই। ছোট ভাই, বড় ভাই, এলাকার ভাই, কাজিন ভাই, আরো অনেক রকম বর্তমানে প্রচলিত। তবে শুভ জন্মদিনে ভাই এর জন্য অনেক আবেগঘন শুভেচ্ছা এবং অনেক বড়ভাবে হৃদয়ের অনেক না বলা কথা রয়েছে যা জন্মদিনের অনুভুতি সুখকর করে তুলবে। অনেকে আবার ভাইয়ের মত বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য বিশেষ শুভেচ্ছা খুজে থাকে। আমরা এখানে সব ধরনের শুভেচ্ছা নিয়ে বিস্তারিত আলোচনা করবো। আমাদের এই আলোচনাতে সব ধরনের থাকবে,তবে অনেক বড় শুভেচ্ছা বার্তা গুলো আসলে অন্তরের অন্তস্থল থেকে ভালোবাসার অনেক বড় প্রকাশ,এগুলো স্ট্যাটাস হিসেবে অথবা চিঠিতে প্রকাশ উত্তম।
রক্তের সম্পর্ক নেই,আছে মনের সম্পর্ক।মানুষ বলে তুই আমার বন্ধু ,কিন্তু আমি বলি তুই আমার ভাই,তুই আমার আপনজন,তুই আমার ভালোবাসার আদরের ভাই। তোকে জানায় জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ভাই।শুভ জন্মদিন।
আমাদের এমন অনেক বন্ধু থাকে যারা ভাইয়ের মত আপন হয়। আপনার সেইসব প্রিয় বন্ধুদের জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য শুভেচ্ছা বার্তা হিসেবে এর চাইতে বেশি ভালো কথা হয়তো খুবই কম পাবেন।

  • বিপদে সব সময় পাশে ছেয়েছি আর পেয়েছি, যার ভালোবাসা ,অনুপ্রেরনা পেয়ে আজকে এতদুর জীবন পার করছি।তোকে অনেক ভালোবাসিরে।মাঝে মাঝে তোকে ছাড়া জীবন অসম্ভব হয়ে উঠে।আর তোর জীবনের আনন্দঘন দিন গুলো মাত্রা ছড়িয়ে জীবন রাংগিয়ে হয়ে উঠুক সুখ শান্তিতে ।আজকে আমার সেই ভালোবাসার ভাইটির জন্মদিন। তুই বেচে থাক হাজার বছর যাতে তোকে অনেক জ্বালাতে পারি।

আপনার বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা হতে পারে নিচেরটা। বিশেষ করে যার বয়স হয়েছে, তার জন্য এটি বেশ ভালো হবে।কারণ এই জন্মদিনের শুভেচ্ছা বার্তায় আপনি আপনার বড় ভাইয়ের মংগল কামনা করতে পারবেন, আর সাথে থাকবে হৃদয় নিংরানো ভালোবাসার বহি প্রকাশ।

  • যাদের বাবা নেই কিন্তু বাবার মত ভাই আছে তারা সত্যিই অনেক ভাগ্যবান।আমি সেই ভাগ্যবানদের মধ্যে একজন। তোমার হাসিতে আমার হাসি,তোমার দুঃখে আমি দুখি।ভাইয়া তুমি কি জানো তুমি আমার দেখা কত বড় মনের একজন মানুষ,বট বৃক্ষের মত আগলিয়ে রাখছো আমাদের। আমার অক্সিজেন তুমিইতো ভাইয়া। আজ আমার সেই ভাইয়ার জন্মদিন,ইচ্ছে করছে আকাশ পাতাল এক করে সবাইকে জানিয়ে দি আজকে আমার সব থেকে প্রিয় মানুষটির জন্মদিন। ভাইয়া অনেক অনেক বেশি ভালবাসা আর জন্মদিনের শুভেচ্ছা তোমাকে। যে আমাকে বাবা হারানোর কস্ট কখনো বুঝতে দেয়নি। আমার ইচ্ছে করছে অনেক আয়জোন করতে কিন্তু তুমিই এসে আমাকে বকবে। কিছুই করতে না দিলেও ভাইয়া এই ভালোবাসা সিক্ত অনুভুতি আজকে জানতে পারবে । অনেক ভালো থাকো ভাইয়া,হাজার বছর ধরে আগলে রেখো আমাদের।। আবারো বলিছি দেখো… শুভ জন্মদিন ভাইয়া।

বাবা ছাড়া দুনিয়াতে চলা অনেক কস্টের ।তবে যাদের বড় ভাই আছে তাদের হয়তো সেই কস্টটা অনেক কম হয়। যেই ভাই আপনাকে বাবার মতো আদর করে এত বড় করলো,যে আপনাকে কখনো বুঝতেই দেয়নি যে আপনার বাবা নেই তার জন্য বিশেষ করে এই জন্মদিনের ভালোবাসার বহিপ্রকাশ। সেই সাথে আপনার মনের কথা ।আসলেই যে অনেক ভাগ্যবান যার বড়ভাই আছে।,যে তাকে সব সময় সাহায্য করে।

  • আমি তোর ছোট বোন ভাইয়া।আর ছোটরা সব সময় বড়দের থেকে গিফট পায়। আজকে তোমার জন্মদিন উপলক্ষে আমার জন্য গিফট নিয়ে আসবে, আর একটা কেক। শুভ জন্মদিন ভাইয়া।

ছোট বোনদের কথা আর কি বলবো? যাদের ছোট বোন আছে তারাই ভালো জানেন ।সব সময় পিছনে লেগেই থাকবে, আপনার পকেটের টাকা,আপনার নামে মায়ের কাছে নালিশ। অনেক সময় অনেক বিরক্ত করলেও ছোট বোনদের পেছনে খরচ করলেও মনের দিকে অনেক বেশি শান্তি পাওয়া যায়।

  • শুভ জন্মদিন প্রিয় ভাইজান।জন্মদিনের একরাশ শুভেচ্ছা রইলো আপনার এই ছোট ভাইয়ের পক্ষ থেকে। আপনি থাকবেন সুস্থ, হবেন অনেক বেশি সফল আর ভালো থাকবেন সবাইকে নিয়ে। সেই আশায় আবারো বলছি,”হ্যাপি বার্থডে ভাইয়া”

এমন অনেক সময় হয়ে থাকে যে আপনার এলাকার বড় ভাই থাকে অথবা পরিচিত অনেক বড় ভাই।যাদের সাথে সম্পর্ক হয়তো আপনার আপন বড় ভাইয়ের মত।তাকেও আপনার শুভেচ্ছা জানাতে পারেন এইভাবে।

এবার দেখবো কিছু সল্প ভাষায় শুভ জন্মদিন ভাই এর বহিঃপ্রকাশ।

শুভ জন্মদিন ভাই
তুমি আমার সাথে এক তিনটি – একটি ভাই, একটি দেহরক্ষী এবং একটি ভাল বন্ধু. শুভ জন্মদিন আমার ভাই!

সেখানে কোন এক আপনি বেশী ভালো. ভাল, সেখানে আপনার মত বোকা কেউ নেই. শুভ জন্মদিন শুভ আমার ভাই!

আমি কে বাড়িতে সব ভাঙা জিনিসের জন্য নিন্দিত হবে যদি আপনি জন্ম হয় নি!… শুভ জন্মদিন আমার ত্রাণকর্তা!…

আমি জীবনে এমন কাউকে সবসময় আমার পাশে কোন ব্যাপার যা হওয়ার তাই হল আছে গর্বিত. তোমাকে সবথেকে বেশী ভালবাসি!… শুভ জন্মদিন, ভাই!

আমার একটি ভাই স্বাভাবিকভাবেই দেওয়া হয়েছিল কিন্তু আপনি যদি উদ্দেশ্যমূলকভাবে আমার শ্রেষ্ঠ বন্ধু. শুভ জন্মদিন প্রিয় ভাই!

আপনি একটি জীবন স্বাস্থ্য পূর্ণ তবেই, এখন এবং সব সময় প্রবেশ সম্পদ এবং কল্পনাপ্রসূত মুহূর্ত. শুভ জন্মদিন, ভাই!

তুমি আমার জীবনের একটি অপূরণীয় মানুষ. শুভ জন্মদিন আমার ভাই!

লাইফ অনিশ্চিত হতে পারে কিন্তু সেখানে যাকে আমি চিরকাল নির্ভর করতে পারেন উপর এক মানুষের… যে, তোমরা আমার ভাই হয়!… শুভ জন্মদিন!

কি একটি চমত্কার শৈশব আমরা ছিল. আমরা ক্ষুদ্র বিষয় একে অপরের সাথে ঝগড়া কিন্তু শেষ পর্যন্ত এর বন্ধুদের শ্রেষ্ঠ ছিল. আপনি একটি খুব জন্মদিনে শুভেচ্ছা জানাচ্ছি, প্রিয় ভাই.

প্রিয় ভাই, রাত দূরে নাচ কারণ এটি আপনার জন্মদিন. দিনটি উপভোগ কর.
আপনার সব স্বপ্ন এবং ইচ্ছা এই জন্মদিনে পূরণ হোক. এই ইচ্ছা আমার কাছ থেকে একটু উপস্থিত. শুভ জন্মদিন, ভাই.

আপনি সর্বাধিক বর্তমান যে মা এবং বাবা আমাকে দেওয়া আছে. আপনি একটি খুব জন্মদিনে শুভেচ্ছা জানাচ্ছি, প্রিয় ভাই.

ভাই, সব ভালবাসার জন্য ধন্যবাদ, যত্ন ও সুরক্ষা তুমি দিয়েছ যে. ঈশ্বর আপনার এই সব এবং আরো অনেক কিছু দান.
শুভ জন্মদিন!

প্রিয় ভাই,আমি সবসময় আপনার প্রশংসিত এবং আপনার পদাঙ্ক অনুসরণ করার চেষ্টা করে থাকেন. আপনি আমার নায়ক.
আপনি একটি খুব জন্মদিনে শুভেচ্ছা জানাচ্ছি.

এই দিনে আমি একটু ছাগলছানা সঙ্গে খেলা পেয়েছিলাম, সঙ্গে পায়ে পা দিয়ে ঝগড়া করার এবং অতিশয় ভালবাসতে. শুভ জন্মদিন আমার ভাই!
আজ আমার জন্য বিশেষ কারণ আমি কাউকে এই দিনে আমার জল আনতে এবং আমার সামান্য টুকিটাকি কাজ পেয়েছিলাম :পি…. শুভ জন্মদিন আমার ভাই!

আমি ভাগ্যবান বোনের মত মনে কারণ আমি সেরা ভাই শ্রেষ্ঠ পেয়েছি. শুভ শুভ জন্মদিন আমার আদরের ভাই!

আপনি সব আনন্দ ও সুখ কামনা. আপনি নিতবর কি কখনো হতে পারে. শুভ জন্মদিন শুভ ভাই!

সময় থেকে তোমরা পৃথিবীতে এসেছে, আমার প্রতিদিন উন্মাদ এবং সুখ দিয়ে পূর্ণ. শুভ জন্মদিন ছোট ভাই

কোন উপহার আমাকে যতটা আনন্দ আনতে পারেন হিসাবে আপনার আগমনের আমার জীবনে আনা হয়েছে. শুভ জন্মদিন আমার ভাই!

তুমি আমাকে হাসা অনেক কারণ দিয়েছি, এবং আপনি জন্মদিনের শুভেচ্ছা আমি আপনি হাসা এক কারণে দিচ্ছি!

শুভ জন্মদিন আমার প্রিয় ভাই, আমার ইচ্ছেগুলো তোমার জন্য আছে এবং আশা করি আপনি কোনো সমস্যা সম্মুখীন কখনো!

ভাই, আমরা স্মরণীয় মুহূর্ত একসঙ্গে ভাগ করেছেন. সেখানে হচ্ছে এবং আমার পথনির্দেশক জন্য ধন্যবাদ.
শুভ জন্মদিন!

আপনি আমার শক্তি, তুমি আমার আলো, আপনি জীবনের আমার সূর্য. শুভ জন্মদিন আমার loveliest ভাই!

ছেলে যাকে আমরা ডাস্টবিনে থেকে আনা এবং পরে গৃহীত শুভ জন্মদিন!
মায়ের চোখের মণি থেকে শুভ জন্মদিন. মনে রাখবেন আমি প্রণালী দ্বারা তার প্রিয় সন্তান !
কোন ব্যাপার কত আমি তোমার সাথে ঝগড়া, তুমি এবং Earth আমার প্রিয় মানুষের হতে হবে. শুভ জন্মদিন আমার ভাই!
প্রিয় ভাই, আমি তোমাদের জন্মদিনের শুভেচ্ছা এবং আমাকে সম্মুখীন ছাড়া কোন ব্যথা আপনি আসতে!

শুভ জন্মদিন ভাই
প্রথম ক্রাশ আমরা জানতাম না ভাগ করা একই রুমে ভাগ থেকে যখন আমরা বড় হয়ে হয়নি. শুভ জন্মদিন, বানর…. ওহো ভাই!

তুমি শুধু আমার গর্ব কিন্তু আমার সহায়তা সিস্টেম দ্বারা. শুভ জন্মদিন শুভ আমার ভাই!
মানব আমাকে উন্মাদ ড্রাইভিং রাখে এবং চকলেট আমাকে বিবেকী রাখা এনেছে করার শুভ জন্মদিন… ইচ্ছা আপনি একটা চমৎকার দিন আছে আজ!

 

শুভ জন্মদিন ভাই
আপনি একটি মানুষের নিখুঁত উদাহরণ আমি হতে চান হয়… শুভ জন্মদিন আমার ভাই!
যিনি আমাকে সবচেয়ে প্রস্তাবে রেগে এবং ভালবাসে আমাকে সবচেয়ে তুমি!… শুভ জন্মদিন আমার গাধার ভাই!

তুমি আমার অনুপ্রেরণা, প্রেরণা, আদর্শ এবং সবচেয়ে ভালো বন্ধু. আপনি এক হয় সব. তোমাকে অনেক ভালবাসি ভাই. শুভ জন্মদিন!

আজ, আগামীকাল বা চিরকালের জন্য, আমি ঠিক আপনার মত একজন ভাই চান!……… শুভ জন্মদিন শুভ ভাই!!

আমরা ভাই হিসেবে জন্ম হয় কিন্তু এটি ভাগ্য আমাদের বন্ধুদের শ্রেষ্ঠ প্রণীত যে. তোমাকে অনেক ভালবাসি ভাই!.. শুভ জন্মদিন!!

শুভ জন্মদিন ভাই
সেরা শৈশব স্মৃতি জন্য আপনাকে ধন্যবাদ. আপনার সাথে বিবাদ ছাড়া, আমার শৈশব অসম্পূর্ণ হত…. তোমাকে ভালোবাসি!…… শুভ জন্মদিন!!

একই স্ব থাকার doorbells ধ্বনিত থেকে আমরা খুব দ্রুত বৃদ্ধি পায়. কিন্তু আমি আনন্দিত আমি সবসময় আমার পাশে আপনি ছিল am. শুভ জন্মদিন, ভাই!!

* আমরা বিষয়গুলো যে গুরুত্বপূর্ণ নাও হতে পারে ধরে একে অপরের সাথে ঝগড়া করতে পারে, কিন্তু শেষ পর্যন্ত আমরা বন্ধু শ্রেষ্ঠ.

শুভ জন্মদিন, প্রিয় ভাই!
* ভাই, আপনি আমার কাছ থেকে অনেক মাইল দূরে হতে পারে এবং আমরা খুব কমই একে অপরকে দেখতে, কিন্তু আপনার জন্য আমার ভালবাসা কোন উপায় কমেছে আছে. শুভ জন্মদিন ডের ভাই.
দিন শুভ হোক!
*প্রিয় ভাই, তুমি আমার সবচেয়ে ভালো বন্ধু এবং পরামর্শদাতা হয়. সবসময় আমার সঠিক পথের জন্য ধন্যবাদ. আপনি একটি খুব জন্মদিনে শুভেচ্ছা জানাচ্ছি!
* আমি আমার তোমার মত একটি যত্নশীল এবং দায়িত্বশীল ভাই দেবার জন্য সৃষ্টিকর্তাকে ধন্যবাদ. সবসময় সেখানে ধরার জন্য ধন্যবাদ আমি তোমাদের যখন সবচেয়ে বেশি প্রয়োজন. আপনি একটি খুব শুভ জন্মদিন মঙ্গলকামী!
* আরেকটি বছর বয়স্ক কিন্তু অন্য স্তর পাগল. এটা কি তুমি আমার সামান্য ভাই এর. শুভ জন্মদিন!!
* আমি জীবনে যে ঝুঁকি নিতে পারবেন কিন্তু আমি জানি তুমি আমাকে একটি কংক্রিট প্রাচীর মত সমর্থন করার জন্য আছে. বিশ্বের সেরা ভাই শুভ জন্মদিন!
* এইযে ভাই, আপনি এই বিশ্বের সেরা শহরবাসী এবং আমি যে জন্য আপনি ভালবাসেন. তুমি তোমার জন্মদিনে কিছু জিজ্ঞাসা করতে পারেন!
* তোমার সাথে থেকে, আমি একটি ভাল বন্ধু কোম্পানির মিস না. আপনি মিষ্টি এবং আমি মধু!

শুভ জন্মদিন ভাই
* বেড়ে ওঠার সবচেয়ে আশ্চর্যজনক অংশ তুমি ছিলে. আমি আপনাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালোবাসি. শুভ জন্মদিন আমার ভাই.
* আমার সাথে চিৎকার করে কাঁদতে করার জন্য আপনাকে ধন্যবাদ, আমার সাথে হাস্যময়, আমার সাথে তর্ক, আমার বিশ্বাস. সবসময় সেখানে ভাই ধরার জন্য আপনাকে ধন্যবাদ. আমার ভাই শুভ জন্মদিন.
* আমার ছেলেবেলা তাতে তোমাকে ছাড়া অসম্পূর্ণ হবে. মারামারি, চিৎকার, ও রুক্ষ হাউজিং. আমি একটা জিনিস পরিবর্তন করতে হবে. আমি তোমাকে ভালবাসি এবং শুভ জন্মদিন ভাই শুভেচ্ছা.
* কোন ব্যাপার কি আমার জন্য সেখানে হচ্ছে জন্য আপনাকে ধন্যবাদ. আমি আপনার জন্মদিনে সব ভাল কামনা.
* তুমি আমাকে কখনো থাকেন নিচে, চিন্তা কর শুকনা এবং চিকন. আপনি যখন আমি দু: খিত নই আমার জন্য সবসময়. আমি সব জিনিষ আপনি করতে জন্য আপনাকে ধন্যবাদ. তোমরাই হলে সর্বোত্তম ভাই এটা সত্যি হয়. শুভ জন্মদিন ভাই.
* আপনি একটি নায়ক, জ্বলজ্বলে বর্ম মধ্যে একজন নাইট, একজন বিজ্ঞ উপদেষ্টা. আমি তোমার সহোদর হতে গর্বিত. আমার ভাই শুভ জন্মদিন.
* এই পরিবারের জন্য আপনার নিষ্ঠা পার্থিব বাইরে. আপনি নিঃস্বার্থ করছি, আপনার কমনীয় এবং আমার সবচেয়ে ভালো বন্ধু. শুভ জন্মদিন ভাই.
* এটা আমার ভাই আপনি একটি সম্মানের. আমাদের বিশ্বের তোমাকে ছাড়া অসম্পূর্ণ হবে. একটি ভয়ঙ্কর জন্মদিন ভাই আছে.
* তুমি আমার জন্য সবসময় আছে. তুমি একজন ভাল বন্ধু. আপনি একটি ভাল ভাই. সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ. শুভ জন্মদিন ভাই!
* আপনি সর্বদা হাসি করার জন্য আমার অশ্রু চালু, যখন আমি সমস্যা তুমি আমাকে পরামর্শ দিলেন. সকল আমি চাই আপনাদের বলছি উপর আপনার জন্মদিন এই হল: আপনি বিশ্বের সেরা ভাই এবং আমি তোমায় ভালোবাসি.
* সেরা ভাই শুভ জন্মদিন যে আমি সব সময় প্রবেশ করুন লালন করবে.
* আমি আপনাকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালোবাসি. আমি একটা জিনিস পরিবর্তন হবে না, আমার ভাই হিসাবে দেখতে ভাল জিনিস যে কখনও আমার ঘটেছে এক. শুভ জন্মদিন ভাই!
* আমাদের বন্ড বিরল, এটা বহুমূল্য এবং পৃথিবীতে এটা মত অন্য কিছুই নেই. জীবনের বাকি জন্য আমার সঙ্গী হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ. শুভ জন্মদিন ভাই.
* উদ্ভিন্ন এত মজা তৈরীর জন্য আপনাকে ধন্যবাদ. স্মৃতি আমরা তৈরি করেছি আপনার কাছে বেশি রঙিন ধন্যবাদ. আপনার জন্মদিনে একটি বিশেষ উদযাপন আছে,
* বিশ্বের সেরা মানুষ, আমার ভাই. তোমাকে জন্মদিনের শুভেচ্ছা.
* আমি সবসময় আপনার দেখাবেন না করতে পারে যে আমি, আমি সবসময় কি তোমাদেরকে বলিনি পারে আমি তোমাকে ভালবাসি কিন্তু আমার ভাই হিসাবে দেখতে বিশ্বের সেরা জিনিস. শুভ জন্মদিন ভাই শুভেচ্ছা.
* ভাই, আমি সব বিষয় আছে যা আপনি কি আমার জন্য কাজ করেছি জন্য আপনাকে ধন্যবাদ জানাতে চাই. আমাকে রক্ষার যখন আমরা ছোট ছিলাম, আমাকে উপহাস যখন আমি ব্যাথা ছিল উপার্জন, আমার কথা শোনার যখন আমি ডাউন ছিল. ধন্যবাদ. শুভ জন্মদিন ভাই আছে.
* আমি আমার ভাইকে ভালোবাসি. সবচেয়ে প্রীতিজনক, নি: স্বার্থ, আকর্ষক, বিশ্বের বুদ্ধিমান ব্যক্তি. আজ দিনটা ভাল কাটুক!
* এই পৃথিবীতে কোন কিছুই বন্ড আছে আমরা তুলনা করতে পারে. তোমরাই হলে সর্বোত্তম ভাই কেউ করতে পারে হয়. আমার ভাই জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা আমি কে ভালবাসেন.
* সবচেয়ে বড় হৃদয় দিয়ে সর্বাধিক ভাই শুভ জন্মদিন. তোমার মতো কেও নেই.
* বিশ্বের সবচেয়ে ব্যতিক্রমী ভাই, আমি আপনার জন্মদিনে সব ভাল কামনা.
* আমার ভাই, আমার Sidekick, আমার ভূমিকা মডেল, আমার সবথেকে ভাল বন্ধু. শুভ জন্মদিন এবং আমি আপনাকে সবসময় প্রেম.
* আমি আপনি ভালবাসেন চান, শান্তি, স্বাস্থ্য এবং আপনার জন্মদিনে আনন্দ. তোমার মত ভাই জীবনে সব ভাল দাবী. তুমি যা করেছ তার জন্য ধন্যবাদ.
* আমার অভিভাবক, আমার লাগল দোস্ত, আমার নায়ক, আমার ভাই. আপনি আপনার জন্মদিনে সবকিছু শ্রেষ্ঠ পেতে পারি.
* আমি অনেক গর্বিত যে, তোমরা আমার ভাই am. আমি ভাগ্যবান আপনি উদ্ভিন্ন সঙ্গে সবচেয়ে সুন্দর স্মৃতি ভাগ করেছেন থাকি. এখনো হ্যাপিয়েস্ট জন্মদিন.
* আমাদের সম্পর্ক অলঙ্ঘনীয় হয়, আমাদের বন্ড তাই শক্তিশালী, একে অপরের জন্য আমাদের ভালবাসা অক্ষয় হয়. আমার ভাই হিসাবে দেখতে আমার জীবনের শ্রেষ্ঠ অংশ এক. শুভ জন্মদিন ভাই.
* আপনি “সেরা ভাই পাবেন না” পুরস্কার মাত্র কারণ এটি আপনার জন্মদিন. আপনি এটা পাবেন কারণ তুমি আমাদের দেখানো হয়েছে কিভাবে আপনি যত্ন নিত এবং আমাদের প্রিয়জনের. আপনি কেবল সবচেয়ে ভাল হয়.
* ভাই, তুমি আমার জন্য পৃথিবী. এডভেন্ঞার ট্যুরিজম জন্য আপনাকে ধন্যবাদ, কথোপকথন, স্মৃতি. আমি চিরকাল আমার হৃদয়ে তাদের লালন করবে. শুভ জন্মদিন প্রিয় ভাই.
* তোমার নিঃশর্ত ভালবাসা ও সমর্থন অবিচল হয়. আপনি নিখুঁত ভাই আছে. আমি তোমায় ভালোবাসি.
* আমি ভাই আপনি তারিফ এবং ব্যক্তি হিসেবে আপনাকে সম্মান করা. আমার নায়ক হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ. শুভ জন্মদিন ভাই!
* আকাশ উজ্জ্বল তারকা মত উজ্জ্বল. আপনি একটি নিখুঁত 10 আমার চোখে. আমি তোমাদের চেয়ে ভাল ভাই কখনও জানতে চাইতে পারেন. আমি আশা করি তুমি ভাল জন্মদিন.
* বিশ্বের সেরা ধন শুভ জন্মদিন. ভাই আমি তোমাকে ভালোবাসি.
* আমি সবসময় তোমার পাশে থাকবে ঠিক মত আপনি সবসময় আমার জন্য হয়েছে. দেবতা আনন্দের সঙ্গে আপনাদের সহায় হউন, স্বাস্থ্য এবং আপনার জন্মদিনে সাফল্য.
* মানুষ বলে সত্যিকারের বন্ধু খুঁজে পাওয়া কঠিন. আমি করতে হবে না, তুমি আমার. শুভ জন্মদিন আমার বিস্ময়কর ভাই.
* আমার দলের উপর ধরার জন্য আপনাকে ধন্যবাদ. আপনার অনুপ্রেরণা, সমর্থন, এবং আমি ভালোবাসি কেন আমি আপনাকে আমার ভাই প্রশংসা কারণ নেই. সবকিছুর জন্য ধন্যবাদ. শুভ জন্মদিন ভাই.
* আমার সুপারহিরো আউট চিত্কার, আমার ভাই. সবসময় আমার তদারক করার জন্য ধন্যবাদ. শুভ জন্মদিন ভাই.
* আমরা একটি দল, আমরা থামানো যেত মানিকজোড় হয়, আমরা এক. আমি জানি না আমি কোথায় আপনাকে ছাড়া হতে চাই. শুভ জন্মদিন ভাই!
* আমার প্রিয় ভাই শুভ জন্মদিন আমার জীবনের প্রতিটি সময়ে আমার জন্য সবসময় আছে. আমি সবসময় আপনার উপর নির্ভর করতে পারেন এবং আমি শেষ পর্যন্ত আপনার জন্য এখানে প্রতিজ্ঞা আমি হতে হবে.
* কোন ধন একজন ভাই ভালবাসা তুলনা. আপনি একটা চমৎকার জন্মদিন মঙ্গলকামী, প্রিয় ভাই.
* আপনি শুরু থেকে আমার নায়ক সঠিক ছিল, এবং যে সত্য আমি সবসময় তোমার মত হতে চেয়েছিলেন করেছি. আপনি একটি সুখী এবং আহ্লাদিত জন্মদিন মঙ্গলকামী.
* আমি তাই আমার ভাই এবং আমার সবচেয়ে ভালো বন্ধু হিসাবে আপনি আছে ভাগ্যবান নই. তবেই আপনি আপনার জন্মদিনে ভালবাসেন এবং আরো প্রেম!
* আজ আপনি আপনার বয়স অন্য বছরের যুক্ত করেছেন.
* এটা আশা নিয়ে আসতে পারি, তোমার জন্য জীবনের আনন্দ এবং বিরাট ইচ্ছাকে.
শুভ জন্মদিন আমার ভাই.
* ঈশ্বরের প্রতি আনন্দ ও সুখ সঙ্গে আপনি সহায় হউন. শুভ জন্মদিন ভাই.
* আমার বড় ভাই হচ্ছে এবং আমার বন্ধ চাপ কিছু করার জন্য আপনাকে ধন্যবাদ. আমি আপনাকে এক পাওনা, ভাই. শুভ জন্মদিন!
* তোমার জন্মদিনে, আমাদেরকে মধ্যে দূরত্ব সত্ত্বেও একে অপরের হৃদয় থেকে পৃথক করা না করার জন্য প্রতিজ্ঞা দিন. আপনার জন্য আমার আন্তরিক শুভেচ্ছা!
*এই বিশেষ দিনে, আমি প্রার্থনা করি যে ঈশ্বর যে ভাল জিনিস সঙ্গে আপনি আশীর্বাদ করেন, ভালবাসা দিয়ে, ভাগ্যের সাথে, এবং আনন্দ সঙ্গে. সবসময় আমার জন্য সেখানে হচ্ছে এবং আমাকে আপনার সমর্থন এবং শক্তি দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ.
* আমার সব শক্তি দিয়ে. আপনি আমার বড় ভাই, এবং অন্য আর কেউ নেই.
শুভ জন্মদিন আমার প্রিয় ভাই!

শুভ জন্মদিন ভাই
* আপনি সর্বদা আপনার যত্নের সাথে আমাদের জীবনে পূর্ণ করেছে, সমর্থন এবং শক্তি. যেমন একটি সুদৃশ্য ব্যক্তি ধরার জন্য ধন্যবাদ. শুভ জন্মদিন, আমার ভাই!
* শুভ জন্মদিন আমার ভাই সব আন্তরিক শুভেচ্ছা জন্য U আপনার ইচ্ছে পূরণ হোক.
* একজন ভাই কে বন্ধু ঈশ্বর আপনাকে কে বন্ধু দিলেন ভাই আপনার হৃদয় তোমার জন্য বেছে নেওয়া হয়েছে হয়.
* যদি বিশ্বের ধন এবং ভাই এর প্রেম দ্বিতীয় হাত নিচে জিতবে মধ্যে একটি পছন্দ. শুভ জন্মদিন আমার মিষ্টি ভাই!

ছোট ভাই জন্য জন্মদিনের শুভেচ্ছা

ছোট ভাইবোনদের ভান্ডার রয়েছে.

* তুমি কি বাচ্চাদের সাবালকত্ব মধ্যে ভাল হতে পারে অথবা পারে, তিনি dependably যে বিস্বাদ মিষ্টি যুবক তুমি জানতে হবে. হয় আপনি তাদের লালন বা আপনি সেগুলিকে ঘৃণা, তারা dependably আপনার জীবনের একটি টুকরা হতে হবে. এখানে সরানো এবং তার অসাধারণ দিন প্রশংসা করার ক্ষেত্রে আপনাকে সাহায্য করার জন্য কয়েক বিবৃতি.

শুভ জন্মদিন ভাই

* তুমি আমার স্নায়ু উপর পেতে পারেন, কিন্তু এখন যেহেতু আপনি পুরোনো করছি, আপনি অন্তত তা পূরণ করতে পারবেন না. শুভ জন্মদিন, শিশুর ভাই!
আপনার সাথে বেড়ে ওঠা ভাল জিনিস আমার জীবনে ঘটেছে অন্যতম. এতে ধরার জন্য ধন্যবাদ. শুভ জন্মদিন!
* আপনি সত্যিই একটি আপত্তিকর ছোঁড়া ছিল এবং আপনার হাসি আপনি হত্যা দিয়ে পার পেতে দিন. এখনও একই কিন্তু পুরোনো! ওয়ান্ডারফুল জন্মদিনের!
* আমার ডিফল্ট খেলার সাথী এবং শ্রেষ্ঠ বন্ধুকে. সেরা জন্মদিন, শিশুর ভাই!
শিশুর যে আমার হার্ট বীট করেছেন . . . প্রতিটি সময় তিনি একটি দুর্ঘটনা পেয়েছিলাম কারণ মা সবসময় আমাকে দোষারোপ করবে, ওয়ান্ডারফুল bday ছোট ভাই!
* অপরাধ আমার অংশীদার, একটি মহান শৈশব থেকে যোগদানকারী, আমার পিছনে থাকার জন্য ধন্যবাদ. শ্রেষ্ঠ জন্মদিন, সামান্য ভাই.
* আমার সামান্য ভাই এখন খুব বড়, তুমি কি লম্বা হতে পারে যদিও, আপনি সবসময় সামান্য হতে হবে. আপনার জন্মদিনে একটি প্রবল বাত্যা!
* আমি তোমাদের পাঠাচ্ছি আমার ভাল vibes, লিল ‘ভাই. একটি জ্যামিং মোমবাতি এবং কেক আছে!
* আইন শুভ জন্মদিন ভাই
আমি ঘোষণা যে আপনি পরিবারের প্রিয় আছে, বিশেষ করে আমার হৃদয়ে. অনেক ভালোবাসা, শিশুর ভাই!
* আমার শৈশব সংরক্ষণ করতে মাত্র টিনের সময় জন্ম হচ্ছে জন্য আপনাকে ধন্যবাদ. সব ভাল সময়, ছোট ভাই, ওয়ান্ডারফুল bday!
* এটা সম্ভবত সহজ এই পরিবারে শিশুর হচ্ছে ছিল না কিন্তু আমি আশা করি আমরা জীবনে জন্য আপনাকে স্থায়ী দাগ তৈরি করা হয়নি. শুভ মোমবাতি এবং কেক, ভাই!
* আপনি উদ্ভিন্ন যেমন একটি আশ্চর্য হিসাবে এটি ছিল শুধুমাত্র গতকাল আপনাকে ডায়াপার মধ্যে ছিল, শিশুর ভাই. সেরা জন্মদিন!
* ক্রমবর্ধমান, আপনি সবসময় ভাল ছোট ছিলে. আমি আনন্দিত আমাদের অন্যতম! আমার Yin থেকে ইয়াং ধরার জন্য ধন্যবাদ, ছোট ভাই. ওয়ান্ডারফুল জন্মদিনের!
* আপনার জন্ম বিশেষ দিনে, আমরা তরুণ লোকটি সবসময় আমাদের শিশুর হতে হবে ধন্যবাদ বলতে চাই.
* আমরা আপনাকে তাই গর্বিত এবং আপনি কি হয়ে থাকেন, ছোট ভাই. আমরা আপনার উপর পায়ের সামনে দেখুন ব্যবহার করা হয় এবং যদিও আপনি আমাদের কাছে সামান্য হতে পারে, আমরা এখন আপনাকে খোঁজা. শুভ জন্মদিন!
* আমি বিশ্বের সেরা ছোট ভাই আছে এবং কেউ কিছু অন্যথায় বলতে পারেন. শুভ জন্মদিন!
* এটা একই শৈশব আছে অদ্ভুত কিন্তু একই সময়ে আপনি বড় ঘড়ি. এটা তোলে একটি বিশেষাধিকার হয়েছে আমাদের ছোট্ট বাচ্চাটি অবশেষে একজন মানুষ হয়ে দেখতে. শুভ জন্মদিন!
স্মাইল দর – স্মিত কবিতা
* আপনি জ্বালাময় ছোট ভাই খুঁজে অনুমিত করছি, এবং আমি কিন্তু আপনি এত খারাপ ছিল না. ওয়ান্ডারফুল জন্মদিনের, সামান্য বদমাশ!
* যতদূর, আপনি খুঁজে বাঁক করছি এক চিতান ছাগলছানা হতে. শুভ জন্মদিন, ছোট ভাই!
* যখন আপনি আজ আপনার উপহার খুলতে, জানি আমি আপনি পেয়েছেন কি আপনি চেয়েছিলেন কারণ আপনার পরিবারে আমার প্রিয় করছি. এটাও একটা কারণ আপনি শুধুমাত্র সহোদর করছি আমি. শুভ জন্মদিন!
* তুমি আমার সাথে মূল্যবান, তোমাকে ছাড়া জন্য, আমার শৈশব মজা যেমন হতো না. আমার ডিফল্ট খেলার সাথী শুভ জন্মদিন!
* তোমার জন্মদিনে, আপনি খুব সেরা প্রাপ্য. কেন? কারণ আপনি আমাদের মধ্যে সেরা বের করে আনা, ছোট ভাই.
* আমার মজা প্রেমী শিশুর ভাই, এখানে কিছু বেলুন এবং মোমবাতি সাহায্য করার জন্য আপনার জন্মদিন উদযাপন হয়. তারা popped এবং প্রস্ফুটিত হতে পারে! শুভ জন্মদিন!
* আমার প্রিয় সামান্য ভাই (এবং যে Cuz আপনি যদি শুধুমাত্র একটি করছি!) শুভ কেক এবং বেলুন দিন!
* আমরা আপনাকে সামান্য কল কিন্তু আপনার হৃদয় খুব বড়. সেরা জন্মদিন, শিশুর ভাই!
* আপনি উদ্ভিন্ন অনিবার্য রয়েছে কিন্তু আপনার অন্তরে আপনি সবসময় কাদা খেলার যে মলিন শিশু হতে পারে এবং একটি জগাখিচুড়ি উপার্জন. চিন্তা নাই, আমরা এখনও মনে করি আপনি বুদ্ধিমান. ওয়ান্ডারফুল bday, শিশুর ভাই!
* বিশ্বের সেরা ছোট ভাই, আপনি যাই হোক না কেন আপনি হতে করার সিদ্ধান্ত নেন করতে বৃদ্ধিলাভ করব. শ্রেষ্ঠ জন্মদিন!
* আপনি, আমার প্রিয় ছোট ভাই, একটি ধন এবং আপনার মহিমা বিশ্বের কাছে প্রদর্শিত হওয়া উচিত হয়. উপর Shine, জন্মদিন ছেলে!

* আমাদের শৈশব স্মৃতি সবসময় আমার হৃদয়ে রাখা হবে এবং যদিও আপনি এখন একটি লম্বা মানুষ আছেন, আমি সবসময় সব সময় প্রবেশ করুন একটি ছোট ছেলে হিসেবে আপনি তাকান করব. শ্রেষ্ঠ জন্মদিন!
* আমি জানি তুমি একটি দুর্দান্ত দু: সাহসিক কাজ যেমন জীবন দেখতে, সামান্য ভাই. এখানে জাহাজসমূহ একটি জাহাজ এবং একটি ক্রু আপনাকে অনুসরণ করতে হচ্ছে এর; মনে রাখবেন আমরা সবসময় আপনার পিছনে আছে. ওয়ান্ডারফুল bday!
* এই জীবনে কোন নিশ্চিত জয়ী হয় এবং সবসময় হারানোর ঝুঁকি আছে, কিন্তু যে বল ড্রিবল এবং গেম বাজাতে থাকুন, লিল ‘ভাই. আমি নিশ্চিত করুন যে আপনি ট্রফি জিতবে আছি. সেরা জন্মদিন!

শুভ জন্মদিন ভাই

* আমি নিশ্চিত আমার সামান্য ভাই জ্ঞান শব্দের জ্ঞাপন নই, কিন্তু সবসময় তা নিশ্চিত করতে আপনার আন্ডারওয়্যার পরিষ্কার. এটা কি মায়ের সবসময় বলেছেন. ওয়ান্ডারফুল জন্মদিনের!
* আমরা অনেক সংগ্রাম করতে ব্যবহৃত, কিন্তু প্রধানত কারণ আপনি সবসময় আমার চারপাশের অনুসরণ করছেন এবং আমার স্টাফ মাধ্যমে চালু. অতীতের দিকে দৃষ্টিপাত, আমাকে উদ্ভিন্ন দিকে তাকিয়ে জন্য ধন্যবাদ. বড়দের হিসাবে, আমি এখন আপনি আপ চেহারা. আরো অনেক বছর, একটি শুভ জন্মদিন আছে, ছোট ভাই!
* কিভাবে একটি শিশুর হঠাৎ একজন লোক হয়ে থাকেন? টাইম তাই উড়ে ফাস্ট আমি ধরতে না পারে. আমি সব জানি, যেমন পাস আমি তোমার পাশে থাকতে খুশি. শুভ জন্মদিন, ছোট ভাই.
* আপনার শৈশব স্মৃতি সবসময় আমার হৃদয়ে উষ্ণতা দেবে, এমনকি যখন আমরা উভয় আমাদের 90s থাকব. আমার সব সময় প্রবেশ করুন সামান্য ভাই, আপনি সবসময় আমার জীবনের একটি বিশেষ স্থান আছে. ওয়ান্ডারফুল জন্মদিনের!
* যখন আমরা একসাথে, আমরা অবাধ ও বন্য শিশু আবার. আমি তোমায় ভালোবাসি, শিশুর ভাই. একটি শ্রেষ্ঠ জন্মদিন!
* আপনি একটি বিরক্তিকর ছোঁড়া কিন্তু তুমি আমার বিরক্তিকর ছোঁড়া ছিল এবং আপনি সবসময় আমাকে বিশেষ হবেন. ওয়ান্ডারফুল bday, শিশুর ভাই!
* আমি তোমাদের লুণ্ঠন করতে চাই নি কিন্তু আমি ঠিক যে cutie পর্ণ হাসি প্রতিহত করতে পারে না. আপনি একটি পূর্ণবয়স্ক এখন কিন্তু আমি এখনও একটি শিশুর যেমন আপনি মনে, ভাই. শ্রেষ্ঠ জন্মদিন!
* যখন মা এবং বাবা আপনি প্রথমবার জন্য বাড়িতে আনা, আমি জানতাম তুমি আমার সবচেয়ে ভালো বন্ধু হতে চাই. সেরা কনিষ্ঠ কি কখনো ভাই ধরার জন্য ধন্যবাদ. একটি শ্রেষ্ঠ জন্মদিন আছে!
* বিশেষ পিচ্চি ছেলেটার কথা যারা ঘরের মধ্যে কাদা ট্র্যাক crayons সঙ্গে দেয়ালে আঁকা হবে. আমরা চিন্তা যদিও এটি বিরক্তিকর বুঝেছি চতুর তাই আমরা খুব খুশি যে আপনি নিষ্কাশিত একটি চমৎকার যুবক হতে ছিল. জন্মদিন শুভ হোক, এটা আমাদের উপর!
* আপনি সর্বদা আমাকে একটু কুকুরছানা মতো অনুসরণ এবং আপনি কি জানেন আমি তোমাদের নষ্ট প্রতিহত না পারে. ওয়ান্ডারফুল bday, ছেলে শিশু!
* এটি একটি বিশেষ জন্মদিন কারণ আপনি এখন আনুষ্ঠানিকভাবে একটি বাড়ন্ত এর যদিও আমি জানি যে আপনি একই ছোট ছেলেকে আমি সবসময় জানতাম হয়. সেরা জন্মদিন, বেবী ভাই!
* আমি তোমাদের শুধু এই এক বিশেষ দিন কিন্তু আপনার বিশেষ সারা জীবন বিশ্বের সব আনন্দ ইচ্ছুক. আমার প্রিয় সামান্য ভাই ওয়ান্ডারফুল জন্মদিনের, এবং শুধুমাত্র কারণ তুমিই একমাত্র!

শুভ জন্মদিন ভাই

* আমার একটি ভাই বাছাই পারে, আমি তোমাদের বেছে নেবেন. গুড জিনিস আপনি ঠিক ভাবে আমি একটি শিশুর ভাই কাল্পনিক হতে নিষ্কাশিত. শুভ জন্মদিন, একটু বড় শহরবাসী!
* আমরা যখন বাচ্চাদের ছিল আপনি কি সত্যিই ছোট ছিল এবং এখন আপনি শুধু একটি গাছ হতে বড় হয়েছি! বড় সামান্য ভাই, শুভ জন্মদিন!

* এখানে কিছু মহৎ শুভ জন্মদিন ভাই মজার শুভেচ্ছা হয়. জন্মদিনের ঘটনা অতীব গুরুত্বপূর্ণ এবং ভাইবোন উল্লেখযোগ্যভাবে কার্যক্রমে গুরুত্বপূর্ণ. কোন সন্দেহ বিয়ন্ড ছোট ভাইবোন এবং প্রতিষ্ঠিত ভাইবোন অনুষ্ঠানে জ্বালাময় যাবে. এখানে সেখানে দেখা তারা এই পৃথিবীতে হয়েছিল সামান্য চুলকানি আপনি বরং পূজা করা যাবে না হতে. যে কোনো ক্ষেত্রে, সচরাচর আপনি ব্যক্তি অবিশ্বাস্যভাবে আছে দেখতে পাবেন, তাদের ভাইবোন সঙ্গে আকর্ষণীয় এবং অসাধারণ সমিতি. স্নেহ প্রেমময় যায় পর্যন্ত এবং যে প্রশংসা জন্মদিন ঘটনা উল্লেখযোগ্যভাবে ক্রমবর্ধমান অসাধারণ করে তোলে, শুভ জন্মদিন ভাই!

* এই বিশেষ দিনে, আমি তোমাদের বিশ্বের সব সুখ পেতে প্রার্থনা. আপনি এই বিশেষ দিন অতিরিক্ত মনে বিশেষ থাকতে পারে. শুভ জন্মদিন, ভাই.
* ব্রাদার্স হাসি আনতে বোঝানো হয়, কৌতুক, এবং অনুরাগী স্মৃতি শেয়ার. আপনি উপরের প্লাস আরো সব কাজ করেছেন! শুভ জন্মদিন!
* সর্বশ্রেষ্ঠ উপহার আমাদের পিতামাতা কি কখনো দিলেন এই জগতে আনয়ন করেন. আমি তোমাকে একটা খুব আরামপ্রদ জন্মদিনের শুভেচ্ছা.
* আমার শৈশব সংরক্ষণ করতে মাত্র টিনের সময় জন্ম হচ্ছে জন্য আপনাকে ধন্যবাদ. সব ভাল সময়, ছোট ভাই, ওয়ান্ডারফুল bday!
* এটা সম্ভবত সহজ এই পরিবারে শিশুর হচ্ছে ছিল না কিন্তু আমি আশা করি আমরা জীবনে জন্য আপনাকে স্থায়ী দাগ তৈরি করা হয়নি. শুভ মোমবাতি এবং কেক, ভাই!
* তুমি আমার স্নায়ু উপর পেতে পারেন, কিন্তু এখন যেহেতু আপনি পুরোনো করছি, আপনি অন্তত তা পূরণ করতে পারবেন না. শুভ জন্মদিন, শিশুর ভাই!
* আপনার সাথে বেড়ে ওঠা ভাল জিনিস আমার জীবনে ঘটেছে অন্যতম. এতে ধরার জন্য ধন্যবাদ. শুভ জন্মদিন.
* আপনি সত্যিই একটি আপত্তিকর ছোঁড়া ছিল এবং আপনার হাসি আপনি হত্যা দিয়ে পার পেতে দিন. এখনও একই কিন্তু পুরোনো! ওয়ান্ডারফুল জন্মদিনের!
* আমার ডিফল্ট খেলার সাথী এবং শ্রেষ্ঠ বন্ধুকে. সেরা জন্মদিন, শিশুর ভাই!
* আমার সহযোগী অপরাধে লিপ্ত, একটি মহান শৈশব থেকে যোগদানকারী, আমার পিছনে থাকার জন্য ধন্যবাদ. শ্রেষ্ঠ জন্মদিন, সামান্য ভাই.
* আমাদের বিশেষ ছোট ছেলেকে বিশেষ ইচ্ছাকে, সেরা জন্মদিন!
* আমার সামান্য ভাই এখন খুব বড়, তুমি কি লম্বা হতে পারে যদিও, আপনি সবসময় সামান্য হতে হবে. আপনার জন্মদিনে একটি প্রবল বাত্যা.
* আমি তোমাদের পাঠাচ্ছি আমার ভাল vibes, লিল ‘ভাই. একটি জ্যামিং মোমবাতি এবং কেক আছে!
* শিশুর যে আমার হার্ট বীট করেছেন . . . প্রতিটি সময় তিনি একটি দুর্ঘটনা পেয়েছিলাম কারণ মা সবসময় আমাকে দোষারোপ করবে, ওয়ান্ডারফুল জন্মদিনের ছোট ভাই!
* আমি ঘোষণা যে আপনি পরিবারের প্রিয় আছে, বিশেষ করে আমার হৃদয়ে. অনেক ভালোবাসা, শিশুর ভাই.
* শুভ জন্মদিন ছোট ভাই, আপনি যদি একটি মহিমান্বিত দিন তবেই, একটি ভয়ঙ্কর দিন! ঈশ্বর আপনার দীর্ঘ জীবন সঙ্গে দশ ভাঁজ আশীর্বাদ করা চালিয়ে যেতে পারেন, স্বাস্থ্য শক্তি, সুখ এবং প্রেম তা ভোগ, মিঠাই, এটি আপনার দিন আনন্দিত এর!
* শুভ জন্মদিন! আমি আপনি মানুষের হয়ে গেছে তাই গর্বিত নই. আমি বিশ্বাস করতে পারছি না আমার ভাই 25 আজ. তোমাকে ভালবাসি bunches.
* আমি আইনে আমার বিস্ময়কর যত্নশীল ছোট ভাই একটি খুব শুভ জন্মদিন চাই. আশা করি তোমার একটি দারুণ দিন কাটবে

শুভ জন্মদিন ভাই
* বিশ্বের জন্মদিন ভাল ছোট ভাই আজ!
আপনি উদ্ভিন্ন যেমন একটি আশ্চর্য হিসাবে এটি ছিল শুধুমাত্র গতকাল আপনাকে ডায়াপার মধ্যে ছিল, শিশুর ভাই. সেরা জন্মদিন
* ক্রমবর্ধমান, আপনি সবসময় ভাল ছোট ছিলে. আমি আনন্দিত আমাদের অন্যতম! আমার Yin থেকে ইয়াং ধরার জন্য ধন্যবাদ, ছোট ভাই. ওয়ান্ডারফুল জন্মদিনের!
* আপনার জন্ম বিশেষ দিনে, আমরা তরুণ লোকটি সবসময় আমাদের শিশুর হতে হবে ধন্যবাদ বলতে চাই
* আপনি জ্বালাময় ছোট ভাই খুঁজে অনুমিত করছি, এবং আমি কিন্তু আপনি এত খারাপ ছিল না. ওয়ান্ডারফুল জন্মদিনের, সামান্য বদমাশ!
*যতদূর, আপনি খুঁজে বাঁক করছি এক চিতান ছাগলছানা হতে. শুভ জন্মদিন, ছোট ভাই!
* যখন আপনি আজ আপনার উপহার খুলতে, জানি আমি আপনি পেয়েছেন কি আপনি চেয়েছিলেন কারণ আপনার পরিবারে আমার প্রিয় করছি. এটাও একটা কারণ আপনি শুধুমাত্র সহোদর করছি আমি. শুভ জন্মদিন
* শহরবাসী, আপনি এখন busted হয় যখন আমি আপনার গোপন কেন্দ্রে সংঘাত ছড়িয়ে পরেছে শুরু. বেটার যে পিষ্টক ভাগ. শুভ জন্মদিন.
* যখন আমি ছোট ছিলাম, আমি একটি কুকুরছানা চেয়েছিলেন কিন্তু আপনি নিষ্কাশিত ঠিক যতটা মজা হতে. শুভ জন্মদিন.
* তুমি আমার সাথে মূল্যবান, তোমাকে ছাড়া জন্য, আমার শৈশব মজা যেমন হতো না. আমার ডিফল্ট খেলার সাথী শুভ জন্মদিন!
*তোমার জন্মদিনে, আপনি খুব সেরা প্রাপ্য. কেন? কারণ আপনি আমাদের মধ্যে সেরা বের করে আনা, ছোট ভাই.
* আমার মজা প্রেমী শিশুর ভাই, এখানে কিছু বেলুন এবং মোমবাতি সাহায্য করার জন্য আপনার জন্মদিন উদযাপন হয়. তারা popped এবং প্রস্ফুটিত হতে পারে! শুভ জন্মদিন!

আরো অনেক শুভ জন্মদিন ভাই এর প্রকাশ দেখবেন এখন,আসলে ভাই পৃথিবীতে এমন একজন মানুষ তার জন্মদিনের শুভেচ্ছা বা মনের বহিঃপ্রকাশ শেষ হবার নয়,তবুও আরো কিছু দেখে আসি আসুন।
বড় ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা জানাতে চান? বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস (Happy Birthday Wishes For Brother In Bengali) দিতে চাইলেও এই সাজেশন আপনার কাজে লাগতে পারে।

১| শুভ জন্মদিন দাদা। আলোকিত হোক ভবিষ্যৎ। প্রতিটা দিন কাটুক সুন্দর ভাবে। সুখ দিয়ে পরিপূর্ণ হোক জীবন।

২| হ্যাপি বার্থডে দাদা। আমি কিন্তু ভুলে যাইনি। দেখ, ঠিক মনে রেখেছি তোর জন্মদিন। সক্কাল সক্কাল উইশ করলাম। এবার খাওয়া।

৩| দাদা, জন্মদিনের পার্টিটা কবে দিচ্ছিস বল? না দিলে কিন্তু তোর গার্লফ্রেন্ডের কথা বাড়ির সবাইকে বলে দেব।

৪| জন্মদিনে খাওয়া দাদা। না হলে বউদিকে বলে দেব, কালকে অফিস ফেরত তোকে অন্য একটা মেয়ের সঙ্গে হাঁটতে দেখেছি।

৫| তুই বড়। দাদাগিরি তো করবিই। এনিওয়ে শুভ জন্মদিন। তবে না খাওয়ালে আমি দাদাগিরি শুরু করব কিন্তু।

৬| বাবার অভাবটা তুই কখনও বুঝতে দিসনি দাদা, খুব ভাল থাকিস। শুভ জন্মদিন। ভাল হোক তোর আগামী দিন (Birthday Wishes For Brother In Bengali)।

৭| পায়েস তো তোর কোনওদিনই পছন্দ নয়। তাই ঝাল ঝাল মাংস করেছি দাদা। আজ তোর স্পেশ্যাল ডে। শুভ জন্মদিন।

৮| হতে পারে তুই এখন আর এক বাড়িতে থাকিস না, তা বলে তো তোর জন্মদিনটা ভুলে যাব না। খুব ভাল থাকিস। শুভ জন্মদিন।

৯| রাত ১২টাতে এখনও প্রথম ফোনটা আমিই করি দাদা। হতে পারে বিদেশে তখন তোর অফিসের মিটিং। শুভ জন্মদিন।

১০| শুভ জন্মদিন। এতদিন ধরে যা যা স্বপ্ন দেখেছিস, তার যেটুকু বাকি রয়েছে, তা এই বছরই যেন পূর্ণ হয় দাদা।
ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা (Happy Birthday Wishes for Younger Brother)

শুভ জন্মদিন ভাই (Birthday Wishes For Brother In Bengali)ঃ শুধু এটুকু বলেই ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা জানাবেন নাকি? আরও কিছু লিখলে হলে, দেখতে পারেন এই সাজেশন।

১| একই ঘরে আমরা বড় হয়েছি। প্রথম ক্রাশের কথা প্রথম একে অপরকে বলেছি। শুভ জন্মদিন ভাই।

শুভ জন্মদিন ভাই

২| ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বলব, তুই আমার গর্ব। আমার সাপোর্ট সিস্টেম। শুভ জন্মদিন ভাই

৩| ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে বলতেই হবে, আমার সব প্রস্তাবে যে রেগে যায়, আর সবথেকে বেশি যে ভালবাসে, আজ তার জন্মদিন।

৪| তুই আমার অনুপ্রেরণা, প্রেরণা, আদর্শ এবং সবচেয়ে ভাল বন্ধু। এটাই আমার ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা।

৫| চিরকালের জন্য তোর মতো একটা ভাই চাই। ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছায় এর থেকে বেশি আর কীই বা বলার আছে? শুভ জন্মদিন ভাই।

৬| আমাকে দারু একটা শৈশব গিফট করার জন্য ধন্যবাদ। এটাই আমার ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা (Happy Birthday Wishes For Brother In Bengali)।

৭| যার সঙ্গে লড়াই বা ঝগড়া ছাড়া ছোটবেলাটা অসম্পূর্ণ থেকে যেত, আজ তার জন্মদিন। আমার তরফে এটাই ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা।

৮| আমাকে ভাল থাকার অনেক কারণ যে দিয়েছে, আজ তার জন্মদিন। ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা তো এমনই হবে। শুভ জন্মদিন ভাই।

৯| ডাস্টবিন থেকে যে ছেলেটাকে বাড়িতে নিয়ে আসা হয়েছিল, আজ তার জন্মদিন। ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা এমনই হোক।

জন্মদিনের মজার শুভেচ্ছা

১০| মা তোকে বেশি ভালবাসে। তাতে কী? তুুই তো আমাকেই বেশি ভালবাসিস। শুভ জন্মদিন ভাই।
ভাইয়ের জন্মদিনে মজার উইশ (Funny Birthday Wishes for Younger Brother)
Birthday Wishes For Brother In Bengali – ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা – জন্মদিনের মজার শুভেচ্ছা – শুভ জন্মদিন ভাই

শুভ জন্মদিন ভাই, তো প্রতি বছর লেখেন। এবার ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তায় জন্মদিনের মজার শুভেচ্ছা (Happy Birthday Wishes For Brother In Bengali), জন্মদিনের হাস্যকর শুভেচ্ছাও যোগ করতে পারেন।

১| এই যে, মায়ের চোখের মণি, শুভ জন্মদিন। এমনিতেই তো মা বেশি ভালবাসে তোকে। আর আজ তো তোরই দিন। ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা তো এমনই হবে।

২| শোন, আজ কী কী নিয়ে ঝগড়া করবি, তার একটা লিস্ট করে ফেল। মাকে দিয়ে অ্যাপ্রুভ করিয়ে নিস। কারণ আজ তো তোর জন্মদিন। তোর উপর চিৎকার করলে মা আবার আমাকেই বকবে। শুভ জন্মদিন।

৩| গার্লফ্রেন্ড জন্মদিনে কী দিয়েছে বলে ফেল… না হলে মাকে বলে দেব কিন্তু গার্লফ্রেন্ডের কথা। আচ্ছা, আজ বলব না। আফটার অল বার্থডে বয়। শুভ জন্মদিন। ভাই। কিন্তু কাল থেকে আর কোনও ছাড় পাবি না।

৪| ডাস্টবিন থেকে তুলে এনে ভাল করে স্নান করানো হয়েছিল আজকের দিনেই। তবেই না এত ফর্সা তুই! শুভ জন্মদিন ভাই (Birthday Wishes For Brother In Bengali)। জন্মদিনের মজার শুভেচ্ছা পাঠালাম।

৫| তোর কিন্তু আরও একটা বছর বয়স বেড়ে গেল। সুতরাং হ্যাংলামোটা এবার একটু কমিয়ে ফেল। রাগ করিস না আজ। জন্মদিনের মজার শুভেচ্ছা তো এমনই হবে, তাই না?

৬| বয়স যতই বাড়ুক, তোর পাগলামোগুলো যেন চলতেই থাকে। শুভ জন্মদিন ভাই। ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বা জন্মদিনের মজার শুভেচ্ছা যাই বলিস, ভাল লেগেছে তোর?

৭| ঝুঁকে পড়ে ঝুঁকি নাও। এই ডায়লগটা তো তোর থেকেই শিখেছি। ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা তো এমন মজাদারই হয়া উচিত।

৮| যে কাজটাই ঠিক করে করতে পারবি না, আমার ঘাড়ে দোষ চাপাবি। এই অভ্যেসটা বজায় থাক তোর সবকটা জন্মদিনে। জন্মদিনের মজার শুভেচ্ছা পাঠালাম। আনন্দ কর।

৯| হতে পারে আজ তোর জন্মদিন। কিন্তু ভুল করলে আজও বকুনি খাবি। শুভ জন্মদিন ভাই। এটাই তোর গিফট। জন্মদিনের মজার শুভেচ্ছা।

১০| তোর মার খেয়েই বড় হলাম। তুইও অবশ্য আমার হাতে কম মার খাসনি। শুভ জন্মদিন ভাই।
যে সব বার্থডে উইশ আপনার হৃদয়ের খুব কাছের (Heart Touching Birthday Wishes for Brother)
Birthday Wishes For Brother In Bengali – ছোট ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা – শুভ জন্মদিন ভাই

শুভ জন্মদিন ভাই, লেখা ছাড়াও মনে রাখার মতো ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা আর কী কী হতে পারে?

১| বড় হয়ে ওঠার দিনগুলোতে সবচেয়ে আশ্চর্যজনক ছিলিস তুই। আমি তোকে আমার সমস্ত হৃদয় দিয়ে ভালবাসি। শুভ জন্মদিন ভাই।

২| আমার পৃথিবী যে তোকে ছাড়া অসম্পূর্ণ তা তুই খুব ভাল করে জানিস। ভাল থাকিস। শুভ জন্মদিন ভাই।

৩| আমাদের পরিবারের জন্য তোর অবদান কখনও ভুলব না। এই ভাবেই আজীবন পাশে থাকিস। শুভ জন্মদিন ভাই।

৪| আমি কাঁদলে তুই সব সময়ই আমাকে হাসি উপহার দিয়েছিস। মনখারাপের দিনে সঙ্গী থেকেছিস। শুভ জন্মদিন ভাই (Birthday Wishes For Brother In Bengali)।

৫| আমাদের ভাব দেখে অনেকে হিংসে করত আমি জানি। আত্মীয় বা বন্ধুরা অবাক হয়ে যেত আমাদের বনিবনা দেখে। এমন সম্পর্ক যাতে আগামী দিনগুলোতেও থাকে। শুভ জন্মদিন ভাই।

৬| আমার কাছে যা আছে, সব তোকে দিয়ে দিতে পারি। সেটা তুইও জানিস। তাই তো যত বেশি ভাব, তত বেশি ঝগড়া হয় আমাদের। খুব ভাল থাকিস। শুভ জন্মদিন ভাই।

৭| এখনও পর্যন্ত সব বিপদ থেকে আমাকে যেভাবে রক্ষা করেছিস, তা কখনও ভুলব না। একই ভাবে বিপদের দিনে তোর পাশে থাকতে চাই, যেমন থেকেছি ছোটবেলা থেকে। শুভ জন্মদিন ভাই।

৮| এই পৃথিবীতে যত রকমের সম্পর্ক রয়েছে, তার মধ্যে খুব স্পেশ্যাল ভাইয়ের সঙ্গে আমার সম্পর্ক। আমি আজীবন যত্ন করে রাখব ওকে। শুভ জন্মদিন ভাই।

৯| আজ পৃথিবীর সবচেয়ে সুন্দর মানুষটার জন্মদিন। আজ আমার ভাইয়ের জন্মদিন। শুভ জন্মদিন ভাই (Happy Birthday Wishes For Brother In Bengali)।

১০| একদিকে আমার অভিভাবক, একদিকে আবার আমার সবচেয়ে বড় বন্ধু হল আমার ভাই। সে আজ বার্থডে বয়। শুভ জন্মদিন ভাই।
জন্মদিনের দুষ্টু বার্তা (Naughty Birthday Wishes for Brother In Bengali)
Happy Birthday Wishes For Brother In Bengali – শুভ জন্মদিন ভাই – জন্মদিনের মজার শুভেচ্ছা – ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা

শুভ জন্মদিন ভাই (Birthday Wishes For Brother In Bengali) লিখলে তো আর দুষ্টুমিটা বোঝাতে পারবেন না। এই বছর শুভেচ্ছা বার্তায় সেটাও ট্রাই করতে পারেন।

১| ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা তখনই জানাব, যখন পার্টির ভেনু আর মেনু ফাইনাল করবি। সেটা আগে বল, তবে আমি বলব, শুভ জন্মদিন ভাই।

২| জন্মদিনে গিফট তো দেব, কিন্তু রিটার্ন গিফট কী দিবি বল, তবেই তো শুভ জন্মদিন ভাই বলব। ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা জানাব।

৩| শোন, জন্মদিন বলে কিন্তু কোনও ছাড় নেই। আজ আমাদের সকলকে খাওয়াতেই হবে। তবেই শুনতে পাবি শুভ জন্মদিন ভাই।

৪| আজ যদি না খাওয়াস, নতুন যে গার্লফ্রেন্ড হয়েছে তার কথা কিন্তু বাড়িতে বলে দেব। ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা কেমন হয়, তখন বুঝবি।

৫| একটা বাঁদরকে যে আমরা ফাইনালি মানুষ করতে পেরেছি, সেটাই অনেক। শুভ জন্মদিন ভাই। ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছাটা কেমন লাগল, জানাস।

৬| বিশ্বের সবেচেয়ে ব্যতিক্রমী আমার ভাই, এটা আমি জানতাম। নিজের জন্মদিনটা ভুলে গিয়ে তুই সেটাই প্রমাণ করলি। শুভ জন্মদিন ভাই (Happy Birthday Wishes For Brother In Bengali)।

৭| হ্যালো মাই সুপারহিরো, আজ দিনটা তোর। ভাল থাকিস। শুভ জন্মদিন ভাই। ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দিলাম। মাকে আবার নালিশ করিস না।

৮| আমার ছোটবেলাটা অ্যাডভেঞ্চারে ভরিয়ে তোলার জন্য ধন্যবাদ। তুই জন্মেছিলি বলেই তো সেটা সম্ভব হয়েছিল। শুভ জন্মদিন ভাই।

শুভ জন্মদিন ভাই

৯| ভুল করলে বকুনি খাবিই, সে তোর বয়স যতই বাড়ুক। জন্মদিন তো আসলে একটা সংখ্যা মাত্র। শুভ জন্মদিন ভাই।

১০| ঘুম থেকে উঠেই একটা গাট্টা খেয়েছিস। এটাই আমার তরফ থেকে ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা।
ভাইয়ের জন্মদিনের এমন উইশ যার আলাদা মানে রয়েছে (Meaningful Birthday Wishes for Brother In Bengali)
Happy Birthday Wishes For Brother In Bengali – শুভ জন্মদিন ভাই – ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা – বড় ভাইকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তায় এমন কিছু লিখতে পারেন যার আলাদা মানে রয়েছে। ফলো করতে পারেন এই সব সাজেশন।

১| জন্মদিনে উইশ করলাম নাকি করলাম না, সেটা কখনও বড় ইস্যু নয়। ভাই-বোনের ভালবাসা শুধুমাত্র কি শুভেচ্ছা নির্ভর? তবুও বলি, শুভ জন্মদিন ভাই।

২| ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা জানাবে না, এমন দিদি বা বোন নেই। সকলেই আদরের ভাইকে শুভেচ্ছা জানাতে চায়। তাই আমিও বলতে চাই, শুভ জন্মদিন ভাই।

৩| ভাই-বোনের সম্পর্ক চিরন্তন। আর সেই সম্পর্কে তোর সঙ্গে আবদ্ধ হতে পেরে আমি ধন্য। শুভ জন্মদিন ভাই।

৪| তোর মতো মানুষকে ভাই হিসেবে পেয়ে আমি কৃতজ্ঞ। খুব ভাল থাকিস, আনন্দে থাকিস। শুভ জন্মদিন ভাই (Happy Birthday Wishes For Brother In Bengali)।

৫| ভাই আসলে আগে আমার বন্ধু। তারপরে সম্পর্কে ভাই। তুইও সে কথাই মনে করিস তো? ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা হিসেবে তোর পছন্দের মিষ্টি পাঠালাম।

৬| ফুল, খাবার বা অন্য কোনও রকম গিফট তোর কখনও পছন্দ ছিল না। শুধু চাইতিস, বিশেষ দিনে কাছের মানুষরা যেন সঙ্গে থাকে। এমনটাই থাকিস আজীবন। ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা যেন এভাবেই জানিয়ে যেতে পারি বছরের পর বছর।

৭| শুভ জন্মদিন ভাই। শুধু এটুকু লিখে ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা পাঠানোর কাজটা সেরে ফেললে তুই খুশি হবি না। তাই তোর জন্য একটা স্পেশ্যাল কবিতা লিখে পাঠালাম।

৮| এভাবেই সকলকে আগলে রাখিস আজীবন। ভাল থাকিস খুব। শুভ জন্মদিন ভাই।

৯| জন্মদিনটা সকলের মতোই তোর কাছেও খুব স্পেশ্যাল। আর আমাদের কাছেও তোর এই দিনটা মনে রাখার মতো। শুভেচ্ছা নিস। শুভ জন্মদিন ভাই (Birthday Wishes For Brother In Bengali)।

১০| অনেক ভাল ভাল কথা লিখে কী হবে বল, ফাইনালি তো তোকে খাওয়াতেই হবে। নে, চটপট মেনু ডিসাইড কর। ও হ্যাঁ, শুভ জন্মদিন ভাই।
হোয়াটস্অ্যাপে পাঠানোর ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা বার্তা (Whatsapp Status for Brother Birthday)

শুভ জন্মদিন ভাই

শুভ জন্মদিন ভাই (Birthday Wishes For Brother In Bengali) লেখা ছাড়াও হোয়াটস্অ্যাপে শুভেচ্ছা বার্তা পাঠানোর কিছু সাজেশন রইল আপনাদের জন্য।

১| একইসঙ্গে তুই আমার ভাই, বন্ধু আর বডিগার্ড। শুভ জন্মদিন ভাই।

২| তুই পাশে আছিস ভাবলেই গর্ব হয়। এমনটাই থাক। শুভ জন্মদিন ভাই।

৩| পার্টি চাই, পার্টি। কবে হচ্ছে বল। তবে তো বলব, শুভ জন্মদিন ভাই।

৪| যত বয়স বাড়ছে, তত যেন ছোটবেলার কথা বেশি করে মনে পড়ে। বিশেষ করে তোর জন্মদিনে। শুভ জন্মদিন ভাই।

৫| তোর পছন্দের রান্না রেডি। কখন আসছিস? শুভ জন্মদিন ভাই।

৬| জীবন অনিশ্চিত। কিন্তু ভরসা করার মতো যে কটা মানুষ আমার জীবনে রয়েছে, তাদের মধ্যে তুই অন্যতম। শুভ জন্মদিন ভাই।

৭| ছোটবেলায় তোকে কত খাটিয়েছি, এখন মনে পড়লে খারাপ লাগে। ভাল থাকিস। শুভ জন্মদিন ভাই (Happy Birthday Wishes For Brother In Bengali)।

৮| তোর আগে পৃথিবীতে এসেছি বলে আমি অ্যাডভান্টেজ পাই বলে অভিযোগ করিস তুই। জন্মদিনেও সেটা করবি নাকি? এনিওয়ে শুভ জন্মদিন ভাই।

৯| আমার সব কাজে প্রথমে না বলা, পরে সাপোর্ট করা লোকটা তুই। এই সাপোর্টটা চাই আজীবন। শুভ জন্মদিন ভাই।

১০| শুভ জন্মদিন ভাই। ভাল থাক। আর কিছুই চাওয়ার নেই।

”শুভ জন্মদিন ভাই” এই কথার অনুভুতি প্রকাশের আসলে শেষ নেই।আমি আমার যথাসাধ্য তুলে ধরলাম এখানে।আপনিও এখনে এসে পড়ুন ভালোগুলো বেছে নিয়ে জানিয়ে দিতে পারেন ভালোবাসা,অনুভুতি প্রকাশ অথবা শুভেচ্ছা বার্তা। অথবা নিজের মত করে নিজের ভালোবাসা দিয়ে এখানের মত করে নিজের করে প্রকাশ করুন,অনেক খুশি হবে,এই খুশি প্রকাশ হবে চোখের পানিতে।আদরে আর আলিংগনে।

এই বলে আমি আজকের মত বিদায় নিলাম।সবাই সুস্থ থাকুন, সুস্থ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*
*